টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল, শুক্রবার, ২০ মে, অর্থপ্রাপ্তির যোগ এই তিন রাশির জাতকদের

বাংলাহান্ট ডেস্ক : আজকের রাশিফলে (Ajker Rashifal) কী রয়েছে তা সবার কাছেই বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

মেষ রাশি : অস্থিতিশীলতার অনুভূতি মানসিক চাঞ্চল্য সৃষ্টি করতে পারে। অর্থ-সংক্রান্ত বিষয়ে কোনও মামলায় জড়িত থাকলে আদালত আজ আপনার পক্ষে সিদ্ধান্ত নেবে। এটি আপনার আর্থিক উপকারে আসবে। দেখা করতে আসা অতিথিরা আপনার সন্ধ্যাটি দখল করে রাখবে। আপনার হৃদয়ে এবং মনে প্রেম বিরাজ করবে। যাঁরা শিল্প এবং নাটকের সঙ্গে জড়িত তাঁরা তাঁদের সৃষ্টিশীলতা সেরা স্তরে নিয়ে যাওয়ার জন্য বেশ কিছু নতুন সুযোগ পাবেন। আজকে আপনার বাকিদের কথা সঠিক ভাবে বোঝার চেষ্টা করা উচিত। আপনার একজন পুরনো বন্ধু আপনার এবং আপনার জীবন সঙ্গীর পুরাতন সুন্দর স্মৃতি বয়ে নিয়ে আসবেন।

বৃষ রাশি : জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। সামাজিক অনুষ্ঠানে অংশ নিন এতে আপনার মন ভালো থাকবে। অপ্রত্যাশিত ব্যয় আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। বাচ্চার কোন পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে আপনি খুশি হবেন। আজ আপনার জন্য অত্যন্ত সক্রিয় এবং সামাজিক দিন। মানুষজন উপদেশের জন্য আপনার মুখাপেক্ষী হবেন। আজ আপনার স্ত্রী রোম্যান্টিক মুডে থাকবেন।

মিথুন রাশি : আপনার জন্য কোনটি শ্রেষ্ট তা কেবল আপনিই জানেন কাজেই শক্ত হোন এবং দ্রুত সিদ্ধান্ত গ্রহণ করুন। আজ আপনি কোনও সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনার ভাই আপনার প্রয়োজনে সহায়ক হবে। উৎসাহময় দিন। নিজেকে প্রতারণার হাত থেকে বাঁচাতে ব্যবসায় নজরদারী বজায় রাখুন। আজকে আপনি ব্যাস্ত রুটিন এর মাঝখানেও নিজের জন্য সময় বার করতে সক্ষম হবেন।এই খালি সময়ে নিজের পরিবারের লোকজনের সঙ্গে কথোপকথন করতে পারেন। আজ আপনি সুখী বোধ করবেন।

কর্কট রাশি : যারা মজা করার উদ্দেশ্য নিয়ে বেরিয়েছেন আজ তাদের জন্য ভালো দিন। আজ আপনার মা বা বাবার স্বাস্থ্যের জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। আপনার পছন্দের মানুষের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে এমন সমস্যা উত্থাপন করা এড়িয়ে। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সঙ্গে সঙ্গে প্রেম আসবে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে আলাপচারিতার সময় আপনার চোখ কান খোলা রাখুন। দূরযাত্রায় ক্লান্তিকর হলেও অত্যন্ত লাভজনক হবে। আপনার অর্ধাঙ্গিনীর সঙ্গে রোমান্স করার জন্য এটি একটি ভাল দিন।

সিংহ রাশি : বিপদের সময় ধৈর্য্য হারাবেন না। যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তাঁরা আজ যে কোনও জায়গা থেকে অর্থ অর্জন করতে পারবেন। মোটের উপর এক লাভজনক দিন। আপনার প্রেমিকার খামখেয়ালী ব্যবহার আজকে আপনার শান্তি নষ্ট করবে। কোনোআত্মীয়, বন্ধু, বা প্রতিবেশী আজ আপনার বিবাহিত জীবনে উত্তেজনা আনতে পারে।

কন্যা রাশি : আজ কিছু অসুবিধার সম্মুখীন হতে পারেন তাই আপনার ভারসাম্য বজায় রাখুন। অন্যথায় এটি আপনাকে কিছু গুরুতর ঝামেলায় ফেলতে পারে। আপনার রাগ নিয়ন্ত্রণ করুন। আর্থিক ক্ষেত্রে বিচক্ষণ হোন। পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পারেন। আপনি আপনার ভালবাসার সঙ্গীর একটি বিস্ময়কর দিক দেখতে পাবেন। উর্ধ্বতন কারোর কাছে ফাইল হস্তান্তর করার আগে সবদিক দেখে নিন। আপনার বৈবাহিক জীবন সুখের হবে।

তুলা রাশি : ব্যস্ত সময়সূচী সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে। আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনি যার সঙ্গে থাকেন তিনি আপনার সাম্প্রতিক কাজকর্মে অত্যন্ত বিরক্ত হবেন। ভালবাসার উচ্ছ্বাসে আপনার স্বপ্ন এবং বাস্তবতা আজ মিশে যাবে। মহিলা সহকর্মীরা অত্যন্ত সহায়ক হবেন এবং আপনাকে অসমাপ্ত কাজ শেষ করতে সাহায্য করবেন। আজকে সারাদিন আপনি খুব ব্যস্ত থাকবেন। আপনার বিবাহিত জীবনকে একটি চমৎকার পর্যায়ে দেখতে পাবেন।

বৃশ্চিক রাশি : পারিবারিক চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি। আপনার পরিবারের সদস্যরা আপনার প্রচেষ্টা এবং নিষ্ঠার প্রশংসা করবে। প্রেমঘটিত জটিলতা মুক্তি আপনার খুশি বাড়িয়ে তুলবে। দৃঢ় পদক্ষেপ এবং সিদ্ধান্ত সহায়ক ফলাফল নিয়ে আসবে। আজ আপনি এবং আপনার স্ত্রী সত্যিই গভীর ভাবপূর্ণ রোমান্টিক সময় কাটাতে পারেন।

ধনু রাশি : আপনি জীবনে দীর্ঘ সময় ধরে সম্মুখীন হওয়া উত্তেজনা এবং চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। এটি স্থায়ীভাবে একটি নির্দিষ্ট দিশায় রাখতে আপনার জীবন শৈলী পরিবর্তন করা দরকার। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরষ্কৃত করবে। স্ত্রীর পরিবারের সদস্যদের বাধার ফলে আপনার দিনটা খারাপ হতে পারে। সরাসরি উত্তর না দেওয়ায় আপনার সহযোগীরা বিরক্ত হতে পারে। আপনার প্রিয়জন অভিযোগ করতে পারে কারণ আপনি তাদের যথেষ্ট সময় দিতে পারেন না। স্ত্রীর সঙ্গে কলহ যোগ।

মকর রাশি : ব্যস্ত সময়সূচী সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে। আপনার সৃজনশীল প্রতিভা সঠিকভাবে ব্যবহার করলে অত্যন্ত লাভজনক প্রমাণিত হতে পারে। কোন প্রতিবেশীর সঙ্গে ঝগড়া আপনার মেজাজ খারাপ করতে পারে। কিন্তু আপনার মেজাজ হারাবেন না। হৃদ্যতাপূর্ণ সম্পর্ক বজায় রাখতে আপ্রাণ চেষ্টা করুন। প্রেমের উচ্ছ্বাস অনুভব করার জন্য কাউকে খুঁজে পেতে পারেন। আজ আপনি আপনার কাজে অগ্রগতি দেখতে পাবেন। কর্মক্ষেত্রে জিনিষগুলি চমৎকার থাকবে। আপনার মেজাজ সারা দিন ভাল থাকবে।

কুম্ভ রাশি : আপনার দানি মনোভাব আশীর্বাদ নিয়ে আসবে। আজ আপনি সহজেই মূলধন বা অনাদায়ী ঋণ জোগাড় করতে পারবেন বা নতুন প্রকল্পে কাজ করার জন্য পুঁজির সংস্থান করতে পারবেন। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরষ্কৃত করবে। আবেগজনিত ঝামেলা আপনাকে বিপদে ফেলবে। কঠোর পরিশ্রম ও ধৈর্যের মাধ্যমে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আজকে আপনি কোনো নতুন বই পড়তে পারেন। কিছু বিষয় আজ বিবাহিত জীবনে আপনার নিয়ন্ত্রণের বাইরে যেতে পারে।

মীন রাশি : সামগ্রিক স্বাস্হ্য সুন্দর থাকবে কিন্তু ভ্রমণ ধকলসাধ্য এবং চাপের হতে পারে। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। চেষ্টা করুন অন্যের ঝামেলায় না জড়াতে। প্রেম আনন্দদায়ক এবং অত্যন্ত উত্তেজনাপূর্ণ হবে। যোগ্য কর্মচারীদের জন্য পদোন্নতি বা আর্থিক লাভের যোগ। বিবাহিত জীবন অত্যন্ত সুখকর হতে চলেছে।

Related Articles

Back to top button