টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ২০ সেপ্টেম্বর মঙ্গলবার, এই তিন রাশির ব্যক্তিরা থাকুন সাবধানে

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: কর্মক্ষেত্রে আজ নিঃসন্দেহে ভালো সময় কাটবে। আজ আপনি কোনো মানসিক উত্তেজনা থেকে পরিত্রাণ পেতে পারেন। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস থাকবে। যাঁরা ক্ষুদ্র ব্যবসা পরিচালনা করছেন তাঁরা আজ কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে পরামর্শ নিতে পারেন। যা তাঁদের আর্থিকভাবে লাভবান করে তুলবে। বাচ্চাদের সাথে আজ কিছুটা সময় কাটান। প্রেমের জীবনে আজ কোনো সমস্যার মুখোমুখি হতে পারেন।

বৃষ রাশি: কোনো কাজে কাঙ্ক্ষিত ফলাফল পাওয়ার জন্য নিজের পরিশ্রমকে আরও বাড়িয়ে দিন। বিনোদন এবং আমোদপ্রমোদের জন্য আজ ভালো দিন। কোনো সৃজনশীল শখ আপনাকে আজ মানসিকভাবে চাপমুক্ত রাখবে। যাঁরা এতদিন ধরে অচেনা ব্যক্তির পরামর্শে তাঁদের অর্থ বিনিয়োগ করেছিলেন তাঁরা আজ খুব সুবিধা পাবেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ কিছুটা সময় কাটান।

মিথুন রাশি: কোনো কাজে পরিবারের সমর্থন আপনাকে আজ সাহায্য করবে। অত্যধিক দুশ্চিন্তা আপনার মানসিক শান্তি বিঘ্নিত করতে পারে। তাই, এটি এড়িয়ে চলুন। আজ অর্থের আগমন আপনাকে অনেক আর্থিক ঝামেলা থেকে মুক্তি দেবে। প্রেমের জীবন অত্যন্ত আনন্দদায়ক এবং উত্তেজনাপূর্ণ হবে। কর্মক্ষেত্রে আজ দুর্দান্ত সময় কাটবে। বিবাহিত জীবন অত্যন্ত সুখের হবে।

কর্কট রাশি: আজ হয় কোনো ধর্মীয় স্থানে অথবা কোনো আত্মীয়ের বাড়িতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। নিজের হতাশাগ্রস্ত মনোভাবকে পরিত্যাগ করুন। আজ অহেতুক কাউকে সন্দেহ করবেন না। কাউকে কিছু না জানিয়েই বাড়িতে আজ কোনো অতিথি আসতে পারেন। কর্মক্ষেত্রে ভালো সময় কাটবে। আপনার নির্ধারিত পরিকল্পনামাফিক দিনটি এগোবে। আজ খরচ বৃদ্ধি পাবে।

সিংহ রাশি: ব্যবসায়িক ক্ষেত্রে সিদ্ধান্ত নেওয়ার সময় আজ কারোর দ্বারা প্রভাবিত হবেন না। আজ অযথা অর্থব্যয় করবেন না। বাচ্চাদের সাথে খেলাধূলার মাধ্যমে আজ মানসিক শান্তি পাবেন। আজ কারোর ওপর জোর করে আপনার সিদ্ধান্তকে চাপিয়ে দেবেন না। আপনার নির্ধারিত পরিকল্পনামাফিক দিনটি এগোবে। বিবাহিত জীবনে অবশ্যই সময় দিন। আজ আপনার কোনো বন্ধুত্ব ভেঙে যেতে পারে।

কন্যা রাশি: কোনো কাজে কাঙ্ক্ষিত ফলাফল পাওয়ার জন্য নিজের পরিশ্রমকে আরও বাড়িয়ে দিন। আজ মানসিক দ্বন্দ্ব এড়িয়ে চলুন। কারণ এটি আপনার অসুস্থতাকে আরও বাড়িয়ে তুলতে পারে। লেখালেখির প্রতি যত্নশীল হওয়া দরকার। দিনের শেষ ভাগটি আর্থিক দিক থেকে উন্নত হবে। ভালোবাসার মানুষটির সাথে আজ দেখা হওয়ার ফলে আপনার মন ভালো হয়ে যাবে।

তুলা রাশি: যদি আপনি বিদেশের কোনো চাকরিতে আবেদন করার কথা ভাবছেন, সেক্ষেত্রে আজকের দিনটি অত্যন্ত ভালো। আজ আপনার কোনো বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝির মাধ্যমে কিছু অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি হতে পারে। আপনার ভালোবাসার মানুষটির সাথে আজ ভালো ব্যবহার করুন। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোকনা কেন বেলা বাড়ার সাথে সাথে আপনি ভালো ফল পেতে থাকবেন। দাম্পত্য জীবনে আজ মনোমালিন্য হতে পারে।

বৃশ্চিক রাশি: আজকে আপনি অফিস থেকে বাড়িতে ফিরে আসার পর নিজের পছন্দের কোনো কাজ করতে পারেন। যা আপনাকে মানসিক প্রশান্তি এনে দেবে। আজ কোনো ভ্রমণের সম্ভাবনা থাকলে বিশেষভাবে সতর্ক থাকুন। না হলে আপনার মূল্যবান জিনিসগুলি চুরি হতে পারে। বিশেষত আপনার মানিব্যাগটিকে সামলে রাখুন। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

ধনু রাশি: আজ কর্মক্ষেত্রে আপনার কোনো পুরোনো কাজের প্রশংসা করা হতে পারে। এমনকি, আপনার পদোন্নতিও হতে পারে। আজ আপনার স্ত্রী কোনো কাজে আপনাকে অনুপ্রাণিত করতে পারেন। যাঁরা শুধু ব্যবসায়িক কৃতিত্বের জন্য আপনার কাছে আসেন তাঁদেরকে উপেক্ষা করুন। ব্যবসায়ীরা আজ তাঁদের ব্যবসা সম্প্রসারণ সম্পর্কে কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে প্রয়োজনীয় পরামর্শ নিতে পারেন। আজ আপনার অবসর সময়ের সঠিক ব্যবহার করুন।

মকর রাশি: আর্থিক বিনিয়োগের সময়ে আজ না ভেবেই কোনো সিদ্ধান্ত নেবেন না। অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আপনার সাহসকে এক বড় উৎসাহ প্রদান করবে। আজ নতুন চুক্তিগুলি লাভজনক মনে হলেও সেগুলি আপনাকে প্রত্যাশামত লাভ দেবে না। ছাত্রছাত্রীদের পক্ষে দিনটি খুব ভালো। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে। এমন ব্যক্তিদের সাথে মেলামেশা বন্ধ করুন যারা আপনার সুনাম নষ্ট করে দিতে পারে।

কুম্ভ রাশি: আজকে আপনি আপনার কোনো বন্ধুর সাথে বেশকিছুটা সময় কাটাতে পারেন। তবে, সেই সময়ে মদ্যপান করা থেকে বিরত থাকুন। সুস্বাস্থ্যের ফলে আজ আপনি কোনো ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নিতে পারেন। আপনি আপনার মনের মানুষ খুঁজে পাওয়ার ফলে একাকীত্ব কাটিয়ে উঠতে পারবেন। ভবিষ্যতের জন্য সম্পদ সঞ্চয়ের ক্ষেত্রে আজ আপনার বাবা-মা এবং অর্ধাঙ্গিনীর সাথে আলোচনা করুন।

মীন রাশি: আজ অযথা আবেগাপ্লুত হয়ে পড়বেন না। কোনো যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে আজ বিনিয়োগ করবেন না। আজ আপনি সবার থেকে দূরত্ব রেখে নির্জনে সময় কাটাতে পছন্দ করবেন। কোনো বিতর্ক এবং মুখোমুখি সংঘাত এড়িয়ে চলুন। অন্যদের মধ্যে আজ অহেতুক দোষ খোঁজা থেকে বিরত থাকুন। আজ অত্যধিক উত্তেজনা স্নায়ুতন্ত্রের ক্ষতি করতে পারে। প্রণয়ীর সাথে আজ ভালো সময় কাটবে।

Related Articles