টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ২১ সেপ্টেম্বর বুধবার, জেনে নিন কেমন কাটবে আপনার দিন

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: সহকর্মীদের সহযোগিতায় আজ কর্মক্ষেত্রে ভালো সময় কাটবে। আপনার স্বাস্থ্য ভালো রাখার জন্য আজ হাঁটাহাঁটি করুন। কর্মক্ষেত্রে বা ব্যবসায়িক দিকে আজ যে কোনো অবহেলা করলে আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। মন ভালো রাখতে সন্ধ্যেবেলায় বন্ধুদের সাথে ঘুরতে বেরোন। আজ প্রেমঘটিত আকষ্মিক সাক্ষাতের সম্ভাবনা রয়েছে। রাত্রিবেলায় আজ আপনি একাকী বাড়ির ছাদে অথবা পার্কে হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন।

বৃষ রাশি: আজ আপনি আপনার সন্তানের কোনো বিশেষ কৃতিত্বে অত্যন্ত গর্বিত হবেন। পাশাপাশি, সন্তানদের মাধ্যমে আজ আর্থিক সুবিধাও পাওয়া যাবে। কিছু গুরুত্বপূর্ণ পরিকল্পনা সঠিকভাবে সম্পন্ন হয়ে যাওয়ার ফলে আপনি আর্থিকভাবে লাভবান হতে পারবেন। কোনো কাজে আপনার প্রত্যাশামাফিক ফল না এলে হতাশ হবেন না। বরং শক্তি সঞ্চয় করে ফের চেষ্টা করুন। আজ অবশ্যই পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দিন।

মিথুন রাশি: আজ আপনি রোমান্টিক চিন্তা এবং অতীতের কোনো স্বপ্নে মগ্ন থাকবেন। আপনি আপনার শারীরিক সুস্থতা বজায় রাখার জন্য খেলাধূলায় আপনার সময় ব্যয় করুন। আজ অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। আজ আপনার সঙ্গীর কাছ থেকে আপনি যথেষ্ট সাহায্য পাবেন। বাড়িতে কোনো ধর্মীয় অনুষ্ঠান বা হোম হতে পারে। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে আজ।

কর্কট রাশি: দীর্ঘস্থায়ী লাভের জন্য আজ কোনো স্টক অথবা মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। আজ গাড়ি চালানোর সময়ে সতর্ক থাকুন। বিশেষ করে রাস্তার বাঁকগুলিতে সাবধান হন। ব্যক্তিগত সম্পর্কগুলি সংবেদনশীল এবং ঝুঁকিপূর্ণ হবে। কোনো মূল্যবান উদ্যোগে চুক্তিবদ্ধ হওয়ার আগে আপনার বিচক্ষণ মানসিকতার ব্যবহার করুন। যাঁদের সাথে আপনার খারাপ সময় কাটে তাঁদের সাথে যোগাযোগ বাড়ানো থেকে বিরত থাকুন।

সিংহ রাশি: কোনো মূল্যবান উদ্যোগে চুক্তিবদ্ধ হওয়ার আগে আপনার বিচক্ষণ মানসিকতার ব্যবহার করুন। খুশির মুহূর্ত অবশ্যই সকলের সাথে ভাগ করে নিন। আপনার বেপরোয়া জীবনযাপন এবং অতিরিক্ত অর্থব্যয়ের কারণে বাবা-মা চিন্তিত হয়ে পড়বেন। আজ বাচ্চাদের সাথে কিছুটা সময় কাটান। আজ প্রতিটি কাজেই বাড়তি সতর্কতা অবলম্বন করুন। কোনো বন্ধুর কাছ থেকে আজ বিশেষ সহায়তা পাবেন।

কন্যা রাশি: বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজনের কারণে আপনাকে আজ প্রচুর খরচ করতে হবে। যা আপনার আর্থিক অবস্থার উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। আজ দীর্ঘদিন ধরে চলা কোনো মানসিক উত্তেজনা থেকে পরিত্রাণ পেতে পারেন। খুব ছোট কোনো সমস্যা নিয়ে আজ প্রেমিকার সাথে মনোমালিন্য হতে পারে। পরিবারের সদস্যদের সাথে কথা বলার সময় আজ সংযত হয়ে কথা বলুন। বিবাহিত জীবনে ঘরোয়া কোনো কাজের জন্য সমস্যা হতে পারে। আজ বাড়িতে কোনো ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন হবে।

তুলা রাশি: আজ সবকিছু ভুলে আপনি আপনার জীবনসঙ্গীর সাথে বেশকিছুটা সময় কাটাবেন। বাচ্চারা আপনার দিনটিকে উজ্জ্বল করে তুলবে। আর্থিক দিক থেকে দিনটি ভালো। পাশাপাশি, আপনার কাছ থেকে পূর্বে ঋণ নিয়েছিলেন এমন কোনো ব্যক্তি আজ সেই অর্থ ফিরিয়ে দেবেন। কোনো পারিবারিক উত্তেজনা আপনার মনোযোগকে নষ্ট করতে পারে। আজকে করা বিনিয়োগ লাভজনক হবে। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

বৃশ্চিক রাশি: আজ কোনো ভ্রমণের পরিকল্পনা থাকলেও একদম শেষমুহূর্তে কোনো কাজের কারণে তা বাতিল হতে পারে। আপনার মনোমুগ্ধকর আচরণ আজ সবাইকে আকৃষ্ট করবে। আজ আপনি সমস্ত ঋণ মিটিয়ে দিতে সক্ষম হবেন। প্রণয়ীর সাথে আজ ভালো সময় কাটবে। আপনার বিবাহিত জীবন সুখের হবে। আর্থিক দিক থেকে দিনটি নিঃসন্দেহে ভালো।

ধনু রাশি: যাঁরা বাড়ি থেকে দূরে থাকেন আজকে তাঁরা নিজের সব কাজ শেষ করে সন্ধ্যেবেলায় কোনো পার্কে বা নিরিবিলি জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন। আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কোনো খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরি কেনাকাটা করতে সুবিধাপ্রদান করবে। আপনার পরিবারের প্রতি অবশ্যই সঠিক সময় দিন। অর্ধাঙ্গিনীর সাথে আজ ভালো সময় কাটবে।

মকর রাশি: একে অপরকে ভালো করে জানতে এবং বোঝার জন্য আজ অবশ্যই আপনার প্রি়য়জনের সঙ্গে সময় ব্যয় করুন। অফিস থেকে তাড়াতাড়ি বেরিয়ে আজ আপনার পছন্দের কোনো কাজ করুন। আজ কোনো ভ্রমণ অত্যন্ত ক্লান্তিকর মনে হলেও তা লাভজনক হবে। জীবনসঙ্গীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। যদি আপনি একদিনের ছুটিতে কোথাও বেড়াতে যেতে চান সেক্ষেত্রে নিশ্চিন্তে বেড়িয়ে আসতে পারেন।

কুম্ভ রাশি: কর্মক্ষেত্রে আজ কোনো সমস্যায় পড়তে পারেন। মূলত, আজকে আপনি না চাইতেই এমন কোনো ভুল করে বসবেন যার কারণে আপনাকে আপনার বস ধমক পর্যন্ত দিতে পারেন। আজ স্বাস্থ্যের ব্যাপারে অবহেলা করবেন না। বিশেষ করে মদ্যপান এড়িয়ে চলুন। আজ আপনি আপনার সন্তানের কোনো বিশেষ কৃতিত্বে অত্যন্ত গর্বিত হবেন। পাশাপাশি, সন্তানদের মাধ্যমে আজ আর্থিক সুবিধাও পাওয়া যাবে। যাঁরা বাড়ি থেকে দূরে থাকেন আজকে তাঁরা নিজের সব কাজ শেষ করে সন্ধ্যেবেলায় কোনো পার্কে বা নিরিবিলি জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন।

মীন রাশি: আজকে আপনি অত্যন্ত ব্যস্ত থাকবেন। যদিও, আপনার নিজের জন্য আজ যথেষ্ট সময় থাকবে। তাই আপনার স্বাস্থ্য ভালো রাখার জন্য দীর্ঘক্ষণ কোথাও হাঁটতে পারেন। আজকে আপনি আপনার জ্ঞান এবং অভিজ্ঞতা অন্যদের সাথে ভাগ করে স্বীকৃতি লাভ করতে পারেন। আপনার রসিক স্বভাব আজ আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। আজকে আপনার প্রেমের জীবন সুন্দর হবে। স্ত্রীর সাথে কথোপকথনের সময়ে কোনো পুরোনো দিনের কথা স্মরণ করবেন।

Related Articles