টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ২৪ জুন শুক্রবার, এই রাশির ভাগ্য খুলবে আজ

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আজ আকষ্মিকভাবে আপনার কাছে অর্থের আগমন ঘটবে। যা আপনার তাৎক্ষণিক খরচকে সামলে নেবে। কোনো অপ্রত্যাশিত সূত্র থেকে আজ গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন। আপনি আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধূলায় সময় ব্যয় করুন। আজ আপনি কোনো উপদেশ গ্রহণ করতে পারেন। আপনার চেয়ে উর্ধ্বতন কোনো ব্যক্তিকে বাড়িতে আমন্ত্রণের পক্ষে দিনটি ভালো নয়। স্ত্রীর সাথে ভালো সময় কাটবে।

বৃষ রাশি: কথা না রাখতে পারলে আজ কাউকে কথা দেবেন না। কোনো পুরোনো বিনিয়োগের জেরে আজ আপনি ভালোরকমের রিটার্ন পাবেন। আপনি কোনো একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে আজ মুক্তি পেতে পারেন। বাড়ির কোনো সমস্যায় তৎক্ষণাৎ মনোযোগ দেওয়া দরকার। প্রেমের জীবনে একটু কাঠিন্য আসতে পারে। স্ত্রীর কোনো কাজে আপনি বিরক্ত হলেও পরে আপনার ভুল বুঝতে পারবেন।

মিথুন রাশি: আজ বাড়ির ছোট্ট বাচ্চারা আপনাকে ব্যস্ত রাখবে এবং আপনি সেজন্য আনন্দও পাবেন। বন্ধু-বান্ধবের সাহায্য আজ আর্থিক অবস্থাকে সহজ করে দেবে। আপনার বেপরোয়া আচরণে কোনো বন্ধুর কিছু সমস্যা হতে পারে। আজ আপনার স্ত্রী আপনার সম্পর্কে অনেক প্রশংসা করবেন। এই রাশির জাতকদের আজ অবসর সময়ে বই পড়া উচিৎ। কোনো ইন্টারভিউয়ে উপস্থিত হওয়ার পক্ষে আজ ভালো দিন। রোমান্টিক প্রভাবগুলি আজকের দিনে প্রবল থাকবে।

কর্কট রাশি: কোনো তৃতীয় ব্যক্তির প্ররোচনায় আপনার এবং আপনার প্রি়য়জনের মধ্যে বিরোধ তৈরি হতে পারে। আপনার নেওয়া কোনো ভুল সিদ্ধান্তের জেরে আপনি মানসিক চাপে পড়তে পারেন। আজ কথা বলার সময় অন্যদের অনুভূতির প্রতি খেয়াল রাখুন। আজ বাড়ির কাজ করতে গিয়ে আপনি ক্লান্ত হতে পারেন। এই রাশির ব্যবসায়ীরা আত্মীয়দের টাকা ধার দেওয়ার ব্যাপারে সতর্ক থাকুন।

সিংহ রাশি: আজকে আপনার প্রিয়জনেরা আপনার কাছে আসার চেষ্টা করলেও আপনি আপনার মনকে শান্ত রাখার জন্য একান্তে সময় কাটাতে পছন্দ করবেন। বিবাহিত দম্পতিরা আজ তাঁদের সন্তানদের পড়াশোনার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। সন্তানদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। কর্মক্ষেত্রে আজ ভালো দিন কাটবে। বৈবাহিক জীবন অত্যন্ত সুখের হবে।

কন্যা রাশি: আজ আপনি বুঝতে পারবেন যে, এতদিন কর্মক্ষেত্রে যাকে আপনার শত্রু হিসেবে ভেবে আসছিলেন তিনি আসলে আপনার শুভাকাঙ্খী। কথা বলার সময় সতর্ক থাকুন। খেয়াল রাখবেন যাতে গুরুজনেরা আপনার কথায় যেন আঘাত না পান। আজ আপনার ব্যক্তিগত কোনো সমস্যা মানসিক সুখ নষ্ট করতে পারে। এই রাশির জাতকেরা অবসর সময়ে কোনো সমস্যার সমাধান করতে পারেন। আপনি এবং আপনার স্ত্রী আজ একটি বিষ্ময়কর খবর পেতে পারেন। প্রেমের জন্য আজ ভালো দিন।

তুলা রাশি: কর্মক্ষেত্রে আজ কেউ একজন তাঁর কাজের মাধ্যমে সবাইকে চমকে দেবেন। ব্যবসায়ীরা আজ ক্ষতির সম্মুখীন হতে পারেন। পাশাপাশি, ব্যবসায়ে উন্নতির জন্য আপনাকে অর্থ ব্যয় করতে হতে পারে। একটি দীর্ঘ সময় পরে, আপনি আপনার জীবনসঙ্গীর সাথে অনেকটা সময় কাটাবেন। নিজেদের ভবিষ্যৎ গড়ায় মনোযোগী হন। নাহলে পরবর্তীকালে আপনি হতাশ হতে পারেন। আজ প্রেমে পড়ার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি: আপনার স্ত্রীর কোনো কাজে আজ আপনি বিব্রত হতে পারেন। যদিও, পরে বুঝতে পারবেন যে কাজটি ঠিকই ছিল। আপনার মনোমুগ্ধকর আচরণ সবাইকে আকৃষ্ট করবে। আজ দীর্ঘসময়ের স্থগিত কোনো বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। অতিরিক্ত ব্যস্ততা থাকা সত্ত্বেও আজকে কর্মক্ষত্রে আপনার মধ্যে স্ফূর্তি দেখা যেতে পারে। আপনার পরিবারের সদস্যদের সাথে সুন্দর ভালোবাসার মুহূর্ত কাটান। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্টি প্রদান করবে।

ধনু রাশি: আজ আপনার অবসর সময়ে আপনি কোনো বহুপ্রতিক্ষিত এবং বহুকাঙ্খিত কাজ করতে পারবেন। আজ কোনো দীর্ঘমেয়াদি পরিকল্পনায় বিনিয়োগ করুন। বিবাহিতদের জন্য আজ একটি সেরা দিন হিসেবে পরিগণিত হবে। সন্ধ্যেবেলায় কোনো সামাজিক ক্রিয়াকলাপে অংশ নিয়ে আপনার মন ভালো থাকবে। আজ ভালোবাসার মানুষের সাথে ভালো সময় কাটবে।

মকর রাশি: আজ অন্যদের মনে নিজের ছাপ ফেলার ক্ষমতা আপনাকে একটি বাড়তি সুবিধা দেবে। আজ ভালোবাসার মানুষের কাছ থেকে পাওয়া কোনো বার্তা আপনার মনোবল বাড়িয়ে তুলবে। প্রয়োজনের চেয়ে বেশি টিভি বা মোবাইলের প্রতি আকৃষ্ট হবেন না। অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন এবং সুস্থ থাকতে নিয়মিতভাবে হেলথ ক্লাবে যান। আজ আর্থিক ক্ষেত্রে উন্নতি রয়েছে। আজ নতুন কোনো উদ্যোগে অংশীদারিত্ব নিলে লাভবান হবেন। বিবাহিতদের জন্য আজ ভালো দিন।

কুম্ভ রাশি: আজকে বাড়ির সদস্যদের সাথে কথা বলার সময় আপনার মুখ থেকে এমন কিছু কথা বেরিয়ে যেতে পারে যার ফলে বাড়ির লোকেরা রাগ করতে পারেন। আজ অর্থের আগমন ঘটবে এবং আপনার মানসিক শান্তিও বজায় থাকবে। কোনো বন্ধু বা পরিচিত কেউ আজ স্বার্থপরের মত ব্যবহার করতে পারেন। আপনার স্ত্রীর জন্য আজ কোনো পরিকল্পনা বিঘ্নিত হতে পারে।

মীন রাশি: ঘরে পরে থাকা কোনো পুরোনো জিনিস পেয়ে আপনি আজ ছোটবেলার স্মৃতি ফিরে পেতে পারেন। আজ যে কাজগুলি করতে ভালোবাসেন নিশ্চিন্তে সেগুলি করুন। আজ বাড়িতে হঠাৎ করে কোনো অতিথি আসতে পারেন। দিনের শেষ দিকে কোনো পুরোনো বন্ধু আপনার বাড়িতে সৌজন্যমূলক সাক্ষাতের জন্য আসতে পারেন। নিকটতম বন্ধুর দেওয়া ভুল পরামর্শের কারণে এই রাশির ব্যবসায়ীরা আজ ক্ষতির সম্মুখীন হবেন।

Related Articles

Back to top button