টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল, শনিবার, ২৮ মে, আজ কর্মক্ষেত্রে উন্নতি নিশ্চিত এই রাশির জাতকদের

বাংলাহান্ট ডেস্ক : আজকের রাশিফলে (Ajker Rashifal) কী রয়েছে তা সবার কাছেই বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

মেষ রাশি : জীবনের জাঁকজমক উপভোগ করে আপনার জীবনকে আরো মহিমান্বিত করে তুলুন। দুশ্চিন্তার এড়িয়ে চলুন। বিনিয়োগের যে স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় লাগছে সেগুলো খুঁটিয়ে দেখে কথা দেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। পারিবারিক দায়বদ্ধতাগুলিতে অবিলম্বে মনোযোগের প্রয়োজন। প্রেমে অপ্রত্যাশিত মোড় সন্ধ্যার দিকে আপনার মনকে বিষণ্ণ করে তুলবে। আজকে আপনি আপনার সব সম্পর্ক ও আত্মীয়দের থেকে দূরে গিয়ে একা সময় কাটাতে পছন্দ করবেন। আপনার স্ত্রী আপনাকে পৃথিবীতেই আজ স্বর্গসুখ এনে দেবেন।

বৃষ রাশি : দুঃখ আপনার সুখের মর্মোপলব্ধি করার জন্যই জরুরী। যারা অযথা অর্থ ব্যয় করছিলেন তারা বুঝবেন অর্থ উপার্জন এবং সঞ্চয় করা কতটা কঠিন। আপনার পরিবারের সদস্যরা তুচ্ছ ব্যাপারকে বড় করে দেখাতে পারে। দিনটি আপনার ভালবাসার জীবনের পরিপ্রেক্ষিতে অবিশ্বাস্য। প্রেম করতে থাকুন। আজ আপনার মনে চলতে থাকা করা নতুন টাকা রোজগারের উপায়গুলির সুযোগ নিন। যা আপনি সবচেয়ে বেশি করতে ভালোবাসেন সেই জিনিস করার জন্য আজ আপনার কাছে অতিরিক্ত সময় থাকবে। আপনার বিবাহিত জীবন সুখের হতে চলেছে।

মিথুন রাশি : অত্যধিক দুশ্চিন্তা আপনার মানসিক শান্তি বিঘ্নিত করতে পারে। অতীতের কঠোর পরিশ্রমের ফলে ইচ্ছাগুলি পূর্ণ হবে। যদি এমন কোন জায়গায় আপনি আমন্ত্রিত হন যেখানে আপনি যাননি সেই নিমন্ত্রণটি গ্রহণ করুন। অতীতের সুখস্মৃতি আপনাকে ব্যস্ত করে রাখবে। কোন বন্ধুর কাছ থেকে মূল্যবান সমর্থন আপনাকে পেশাদার বিষয়ে সাহায্য করবে। আপনার অর্ধাঙ্গিনীর সঙ্গে রোমান্স করার জন্য এটি একটি ভাল দিন।

কর্কট রাশি : হতাশ এবং অবসাদগ্রস্ত হবেন না। আপনি আজ অপ্রত্যাশিত স্থান থেকে আর্থিক লাভ পাবেন। প্রিয়জনের স্নেহময় মমতা আপনাকে উৎসাহিত করবে। তুচ্ছ বিষয়ে আপনার মেজাজ হারানো উচিত নয়। এটি কেবলমাত্র আপনার স্বার্থেরই ক্ষতি করবে। আপনার ভালোবাসার মানুষের সঙ্গে সময় কাটাতে পারেন। আজ আপনার উপার্জন ক্ষমতা বাড়ানোর জন্য আপনার মনোবল এবং ব্যবহারিক জ্ঞান থাকবে। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোক না কেন বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আপনি ভালো ফল পেতে থাকবেন। দিনের শেষে আপনি নিজের জন্য সময় পাবেন। আজ আপনার জীবন সঙ্গী আপনার প্রতি অতিরিক্ত যত্নশীল হবেন।

সিংহ রাশি : নিজেকে আরও আশাবাদী হতে প্রেরণা জোগান। এটি প্রত্যয় এবং নমনীয়তা বাড়িয়ে তোলে। আজ আপনি বন্ধুদের সঙ্গে পার্টিতে প্রচুর অর্থ ব্যয় করতে পারেন, তবে তা সত্ত্বেও আপনার আর্থিক দিকটি সবল থাকবে। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। আজ আপনি সমস্ত দিন নিজের চারপাশে আপনার প্রণয়ীর ভালবাসা অনুভব করবেন। এটি একটি সুন্দর আনন্দদায়ক দিন হবে। সৃষ্টিশীল ব্যক্তিদের আজ সাফল্যময় দিন। আজ তাঁরা কোন দীর্ঘ প্রতীক্ষিত খ্যাতি এবং স্বীকৃতি অর্জন করবেন। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব সকলের হৃদয় জয় করে নেবে। বিবাহিত জীবনে অনেক সুবিধা পাবেন।

কন্যা রাশি : কাজের জায়গায় উপরমহলের চাপ এবং ঘরে মতভেদ মানসিক উদ্বেগের কারণ হবে যা আপনাকে কাজে মনোনিবেশ করতে বাধা দেবে। ব্যবসায়ীরা ব্যবসায় লাভ পেতে পারেন। স্ত্রীকে ঘরের কাজে সহায়তা করুন। এটি আপনাদের বোঝাপড়া বাড়াবে। নিজেকে সঠিক প্রমাণ করার জন্য আজ আপনি সঙ্গীর সঙ্গে ঝগড়া করতে পারেন। তবে আপনার সঙ্গী আপনাকে শান্ত করবেন। আজ নতুন অংশীদারিত্ব আশাপ্রদ হবে। আপনার ধারালো পর্যবেক্ষণ আপনাকে অন্যদের থাকে এগিয়ে রাখতে সাহায্য করবে। কর্মক্ষেত্রে আপনার সিনিয়াররা আজ অত্যন্ত ভালো ব্যবহার করবেন।

তুলা রাশি : কোনো দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে আজ সুস্থ হয়ে উঠবেন। স্বার্থপর বদরাগী ব্যক্তিদের এড়িয়ে চলুন, সে আপনাকে মানসিক উত্তেজনা দিতে পারে যা পুনরায় সমস্যা বাড়িয়ে দেবে। সময় এবং অর্থকে মূল্য দেওয়া উচিত। অন্যথায় আসন্ন সময়ট ঝামেলা এবং চ্যালেঞ্জ দ্বারা পূর্ণ হবে। আজ আপনার সামনে অনেক পথ থাকবে কিন্তু আপনি কোনটি অনুসরণ করবেন সে নিয়ে সিদ্ধান্ত নিতে আপনার অসুবিধা হবে। প্রেমে বেদনা আজ আপনাকে ঘুমোতে দেবে না। অন্য দেশে পেশাদারী যোগাযোগ বাড়াবার পক্ষে এটি উৎকৃষ্ট সময়। ফাঁকা সময়ে কোনো সিনেমা দেখে আপনার মনে হবে আপনি আপনার মূল্যবান সময় হারিয়ে ফেললেন। স্ত্রীর সঙ্গে কলহের যোগ।

বৃশ্চিক রাশি : স্বাস্থ্য সুন্দর থাকবে। আজ বাড়ির বাইরে যাওয়ার আগে আপনার প্রবীণদের আশীর্বাদ লাভ করুন এটি উপকারে আসবে। একঘেয়ে সময়সূচী থেকে বিরতি নিয়ে এবং বন্ধুদের সঙ্গে বাইরে ঘুরতে যেতে পারেন। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনার মেজাজ চাঙ্গা করতে তুলবে। নিজের কাজে লেগে থাকুন। আজ আপনি সবার থেকে দূরত্ব রেখে নির্জনে সময় কাটাতে পছন্দ করবেন। আপনি আজ জীবন সঙ্গীর প্রেমের উষ্ণতা অনুভব করবেন।

ধনু রাশি : আপনার সব সমস্যার সেরা প্রতিষেধক হল হাসি। ব্যয় বাড়লেও আর্থিক স্থিতি বজায় থাকবে।আপনার দিনটি যত্নসহকারে সাজান। এমন মানুষদের সঙ্গে কথা বলুন যাঁদের আপনি বিশ্বাস করতে পারেন। প্রেমে পড়তে পারেন। সহকর্মী এবং আত্মীয়রা আপনাকে গুরুত্বপূর্ণ সহায়তা প্রদান করবেন। আপনার সাহায্য করার ক্ষমতা সম্মান বয়ে আনতে পারে। কর্মক্ষেত্রে আপনার সিনিয়াররা আজ অত্যন্ত সহযোগী হবেন।

মকর রাশি : কোনো আমোদপ্রমোদের জন্য অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন। নিরাপদ স্থানে টাকা বিনিয়োগ করুন। দিনের পরের ভাগে আপনি পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাতে পছন্দ করবেন। প্রেমের অনুভূতিগুলি আজ পরিশোধিত হবে। কর্মক্ষেত্রে একজন অসাধারণ ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। নিজের সব কাজ শেষ করে সন্ধেবেলায় কোনো পার্ক বা একান্ত জায়গায় সময় কাটাতে পছন্দ করবে। আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত, আপনি আজ তা জানতে পারবেন।

কুম্ভ রাশি : আপনার হাসি বিষণ্নতার বিরুদ্ধে যন্ত্রণা দূরীকরণের কাজ করবে। ব্যয় বাড়লেও আর্থিক স্থিতি বজায় থাকবে। গুরুজনেদের সম্মানে আঘাত লাগে এমন কোনো কথা এড়িয়ে চলুন। প্রিয়জনদের বোঝান যে আপনি তাদের ব্যাপারে যত্নশীল।আজ প্রেমের জন্য প্রচুর সুযোগ আসবে। যে বিষয়ের উপর আপনি দীর্ঘ সময় ধরে কাজ করছেন তা বিলম্বিত হবে। আপনার সাহায্য করার ক্ষমতা আপনার জন্য সম্মান বয়ে আনতে পারে। আজ আপনার ভালবাসার মানুষটির থেকে একটি চমৎকার উপহার পেতে পারেন।

মীন রাশি : তেল এবং মশলাযুক্ত খাবার এড়িয়ে চলুন। একাধিক উৎস থেকে আর্থিক লাভ হবে। খুশিতে ভরা একটি দিন যেখানে আপনার স্ত্রী আপনাকে আনন্দ দিতে চেষ্টা করবে। সন্তোষজনক ফলাফল পেতে সুন্দরভাবে সবকিছু পরিকল্পনা করুন। অফিসের সমস্যা দূর করার চেষ্টা আপনার মনে উত্তেজনার মেঘ নিয়ে আসবে। আজকে নিজের জন্য সময় বের করুন। কর্মক্ষেত্রে জিনিষগুলি আপনার পক্ষে থাকবে।

Related Articles

Back to top button