টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ২৯ জুন বুধবার, জেনে নিন আজ কি কি করা উচিত আপনার

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আজ আপনার প্রি়য়জন কোনো প্রতিশ্রুতি চাইতে পারেন। তবে, এমন প্রতিশ্রুতি দেবেন না যা আপনার পক্ষে রাখা কঠিন হবে। আপনার মানবিক মূল্যবোধ পারিবারিক জীবনে ঐক্যবদ্ধতা আনবে। নতুন কোনো জিনিস জানার আগ্রহ আপনার মধ্যে পরিলক্ষিত হবে। আজ কোনো বন্ধুর সাথে নিজের আনন্দ উপভোগ করতে পারেন। পরোপকারী মনোভাব বজায় রাখুন। সমস্যায় পড়লে মাথা ঠান্ডা রেখে সমাধান খুঁজুন। প্রেমিক-প্রেমিকাদের জন্য আজ একটি ভালো দিন।

বৃষ রাশি: আজ আপনি প্রচুর আকর্ষণীয় আমন্ত্রণ পাবেন এবং একটি আকষ্মিক উপহারও পেতে পারেন। আজ কোনো বিনিয়োগের মাধ্যমে আপনি ভালো রকমের রিটার্ন পেতে সক্ষম হবেন। আজ বাড়ির কোনো জিনিস বা গহনা কিনতে পারেন। কর্মক্ষেত্রে ভালো সময় কাটবে। প্রণয়ীর সাথে নিজের ভালোবাসা ভাগ করে নিন। প্রেমের জন্য আজকের দিনটি শ্রেষ্ঠ।

মিথুন রাশি: আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে সত্যিই একটি চমৎকার সন্ধ্যে কাটাতে পারবেন। পরিবারের কোনো সদস্যের আচরণের জেরে আপনি বিরক্ত হলেও আজ তাঁর সাথে কথা বলুন। বন্ধুবান্ধবদের সাথে আজ ভালো সময় কাটবে। তবে, অসুস্থতা এড়াতে অতিরিক্ত খাওয়াদাওয়া এবং মদ্যপান করবেন না। আজকে আপনি সব কাজ ছেড়ে সেইসব কাজগুলি করবেন যেগুলি আপনি শৈশবকালে করতে পছন্দ করতেন। কর্মক্ষেত্রে ভালো দিন কাটবে।

কর্কট রাশি: আজ কোনো সিদ্ধান্তে আচমকাই উপনীত হবেন না। পাশাপাশি, কোনো অপ্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ আজকের দিনটি খারাপ করে তুলতে পারে। কৃতজ্ঞতাবোধ নিয়ে সোজা হয়ে হাঁটার আদর্শগুলি শিখুন। আজ সমস্ত ঘটনাই আপনার পরিকল্পনা অনুযায়ী ঘটবে। স্ত্রীর সাথে কোনো বিষয় নিয়ে মনোমালিন্য হতে পারে। আপনি যদি ছাত্র হন এবং বিদেশে পড়াশোনা করতে চান তবে আর্থিক সঙ্কটের কারণে আজ বিব্রত হতে পারেন।

সিংহ রাশি: আজ আপনার শৈল্পিক এবং সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রশংসা কুড়োবে এবং আপনাকে অপ্রত্যাশিত পুরস্কারও এনে দিতে পারে। আজ লেখালেখির প্রতি যত্নশীল হন। কোনো বিনিয়োগ করার আগে অবশ্যই মনোযোগী হন। আজ কোনো বন্ধু আপনার মুক্ত মানসিকতা এবং ধৈর্য্যশক্তির পরীক্ষা নিতে পারেন। পরিবারের সদস্যদের সাথে একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করুন। বিবাহিত জীবনে আজ বেশি প্রত্যাশা না করাই ভালো। আজ বিচক্ষণতার সাথে সমস্ত সিদ্ধান্ত নিন।

কন্যা রাশি: আজ আপনার প্রেমের সম্পর্কে কোনো পরিবর্তন আসতে পারে। ব্যবসায়ীরা আজ দারুণ লাভের সম্মুখীন হবেন। কোনো পারিবারিক দায়িত্বের কারণে আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। চাপ এড়াতে বাচ্চাদের সাথে সময় কাটান। তাদের সাথে সময় কাটালে মন ভালো হয়ে যাবে। আজ দিনের বেলায় স্ত্রীর সাথে কোনো বিষয় নিয়ে তর্ক হতে পারে। যদিও, পরে তা মিটে যাবে। জীবনসঙ্গীর সাথে কথার খেলাপ করবেন না।

তুলা রাশি: আজ আপনি অত্যন্ত আত্মবিশ্বাসী থাকবেন এবং ইতিবাচক মনোভাবও বজায় থাকবে। আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে। মানসিক দৃঢ়তার জন্য ধ্যান এবং যোগ করতে শুরু করুন। নতুন কোনো প্রকল্প অথবা পরিকল্পনা সম্পর্কে আপনার বাবা-মায়ের বিশ্বাস অর্জনের জন্য এই সময়কালটি ভালো। কর্মক্ষেত্রে বা ব্যবসায়িক দিকে যে কোনো অবহেলা আজ আপনাকে আর্থিক ক্ষতির সম্মুখীন করবে। আজ প্রেমের সম্পর্কে ইতিবাচক অনুভূতি পাবেন।

বৃশ্চিক রাশি: আজ কর্মক্ষেত্রে কোনো একজন অসাধারণ ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। আপনার আত্মবিশ্বাস এবং সাহস আপনার অনুকূলে ফলাফল আনতে পারে। পাশাপাশি কোনো ঘরোয়া উত্তেজনাকেও প্রশমিত করতে পারে। অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আপনার সাহসকে এক বড় উৎসাহদান করবে। আজ যে কোনো কাজে অত্যন্ত সতর্ক থাকুন। আজ কোনো একজন আত্মীয়ের কাছ থেকে কিছু বিষ্ময়কর জিনিস পেতে পারেন। প্রেমের সম্পর্কে সচেতন হন।

ধনু রাশি: আপনার মামাবাড়ির কোনো সদস্যের কাছ থেকে আজ আর্থিকভাবে সুবিধা পেতে পারেন। অন্যের চাহিদা এবং আগ্রহের দিকে খেয়াল রাখুন। আজ কোনো অবস্থাতেই আপনার কাজ করে দেওয়ার জন্য অন্যকে চাপ দেবেন না এবং বাধ্যও করবেন না। আপনার হাসি কোনো প্রিয়জনের দুঃখ নিরাময়ের ক্ষেত্রে শ্রেষ্ঠ প্রতিষেধক হিসাবে কাজ করবে। আজ ভ্রমণ করলে আপনার জিনিসপত্রের প্রতি অতিরিক্ত যত্ন নিন। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

মকর রাশি: আজ আপনার বিবাহিত জীবন পরিবারের দ্বারা বিরূপভাবে প্রভাবিত হলেও আপনারা দু’জনে তা সামলে নেবেন। আজ আপনার নির্ভীক মানসিকতা ভীষণভাবে মানসিক ক্ষমতার উন্নতি করবে। তাই, যে কোনো পরিস্থিতিকে নিয়ন্ত্রণে রাখতে এই সময়টাকে কাজে লাগান। আজ কোনো দীর্ঘসময়ের স্থগিত বকেয়া উদ্ধার করতে পারেন। প্রেমের সম্পর্কে অহেতুক সন্দেহ করবেন না। আজ আপনার ভাই আপনাকে কোনো কাজে গুরুত্বপূর্ণ সাহায্য করতে পারেন।

কুম্ভ রাশি: কোনো আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আজ আপনার পথপ্রদর্শন করতে পারেন। কোনো দীর্ঘস্থায়ী অসুস্থতা সারাতে হাসিখুশি থাকুন। কারণ এটি সব সমস্যার সেরা প্রতিষেধক। আজ এমন কোনো পদক্ষেপ গ্রহণ করবেন না যা আপনার আর্থিক ক্ষতি করতে পারে। তরুণরা অন্তর্ভুক্ত রয়েছে এমন কোনো কাজ শুরু করুন। আজ আপনার বাবা-মা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারেন যা শেষ পর্যন্ত আপনাদের বিবাহিত জীবনকে মজবুত করবে।

মীন রাশি: আপনার কার্যদক্ষতা বাড়াতে নতুন প্রযুক্তির অবলম্বন করুন। আজকের দিনটি আমোদপ্রমোদের সাথে অত্যন্ত মজায় কাটবে। শিশুদের সঙ্গে আপনার খারাপ ব্যবহার তাদের অসন্তুষ্ট করতে পারে। আজ কারোর সহায়তায় আপনি আর্থিক সুবিধা পেতে পারেন। কোনো বন্ধুকে আজ ভীষণভাবে মিস করতে পারেন। আজ আপনার কার্যপদ্ধতি কাউকে আকৃষ্ট করতে পারে। স্ত্রীর সাথে দারুণ দিন কাটবে।

Related Articles

Back to top button