টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার, এই তিন রাশির ব্যক্তিরা থাকুন সাবধানে

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আজকে আপনি অফিস থেকে তাড়াতাড়ি বাড়ি যাওয়ার পরিকল্পনা করতে পারেন। পাশাপাশি, বাড়ি পৌঁছে পরিবারের সদস্যদের নিয়ে কোনো সিনেমা বা পার্কে যাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মব্যস্ত দিন হওয়া সত্ত্বেও আজ স্বাস্থ্য সুন্দর থাকবে। সহকর্মীদের কাছ থেকে পাওয়া সমর্থন কর্মক্ষেত্রে আপনার সাহসকে বাড়িয়ে তুলবে। আজ অতিরিক্ত অর্থ জমি বা বাড়ি কেনার ক্ষেত্রে বিনিয়োগ করুন। পরিবারে নতুন একজনের আগমন আজ উৎসব এবং অনুষ্ঠানের মূহুর্ত বয়ে আনবে।

বৃষ রাশি: আপনার অনিয়ন্ত্রিত জীবনযাপনের কারণে বাড়িতে উত্তেজনার সৃষ্টি হতে পারে। তাই দেরি করে রাত্রে বাড়ি ফেরা এবং অযথা অর্থব্যয় করা থেকে নিজেকে বিরত রাখুন। পরিবারের প্রয়োজনীয়তা অনুসারে আজ আপনি আপনার স্ত্রীর সাথে কিছু মূল্যবান জিনিস কিনতে যেতে পারেন। যা আপনার আর্থিক পরিস্থিতির ওপর প্রভাব ফেলবে। প্রেমের জীবনে অত্যধিক আবেগপ্রবণ হবেন না। যেকোনো যৌথ উদ্যোগ এবং অংশীদারিত্ব থেকে আজ দূরে থাকুন।

মিথুন রাশি: দূরসম্পর্কের আত্মীয়ের কাছ থেকে পাওয়া কোনো অপ্রত্যাশিত বার্তা পুরো পরিবারের জন্য খুশির আমেজ বয়ে আনবে। আজ অসতর্কতার কারণে আপনি লোকসানের সম্মুখীন হতে পারেন। আজ আপনার প্রেমিকা তাঁর নিজের অনুভূতিগুলি আপনার কাছে জানাতে পারবেন না। যা আপনাকে বিরক্ত করতে পারে। গৃহপরিচারিকা আজ কাজ করতে নাও আসতে পারেন। যা আপনার সঙ্গিনীর উপর চাপ তৈরি করতে পারে। আজকে খানিকটা সময় বের করে আপনি জীবনসঙ্গীর সাথে কোথাও ঘুরতে যেতে পারেন।

কর্কট রাশি: এই রাশিচক্রের শিশুরা আজ খেলাধূলা করে সময় কাটাতে পারে। পাশাপাশি, খেলতে গিয়ে কোনো আঘাত পাওয়ার সম্ভাবনাও রয়েছে। মানসিক অসুস্থতা তৈরি হওয়ার আগে আজ আপনি আপনার মন থেকে সমস্ত নেতিবাচক চিন্তাকে ধ্বংস করে ফেলুন। আজ পরিবারে কোনো বিতর্ক বা বিরোধের সম্ভাবনা রয়েছে। সেক্ষেত্রে নিজেকে সংযত করুন। কোনো দাতব্য কাজের মধ্যে নিজেকে যুক্ত রেখে আজ মানসিক পরিতৃপ্তি পাবেন। আপনার বাবার কোনো পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী হতে পারে।

সিংহ রাশি: আজ আপনি দিনের শেষে আপনার পরিবারের সদস্যদেরকে সময় দিতে চাইলেও আপনার কাছের কোনো মানুষের সাথে তর্ক হতে পারে। যে কারণে আপনার মেজাজ খারাপ হয়ে যাবে। অন্যদের সাথে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে স্বাস্থ্যের বিকাশ ঘটতে পারে। আজ আপনার মনে প্রেম বিরাজ করবে। দিনের শুরুতে আজ আপনি কোনো আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। যার রেশ সারাদিন জুড়ে বজায় থাকবে।

কন্যা রাশি: আজ সকলেই আপনার সম্পর্কে প্রশংসাসূচক মন্তব্য করবেন। আপনার রসিক স্বভাব কোনো সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে। কর্মক্ষেত্রের অত্যধিক চাপ এবং বাড়িতে চলা কোনো বিরোধের কারণে আজ আপনি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়তে পারেন। প্রেমের স্মৃতি আজ আপনার দিনটিকে দখল করে রাখবে। আপনি আজ আপনার ভাই বা বোনের কাছ থেকে কোনো কাজে বিশেষ সাহায্য পাবেন।

তুলা রাশি: প্রেমের জীবন আজ অত্যন্ত আনন্দদায়ক এবং উত্তেজনাপূর্ণ হবে। আজ অবশ্যই বিশ্রাম নিন এবং ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের সাথে কিছু ভালো মুহূর্ত কাটান। আজ আপনি খুব সহজেই সকলকে আকৃষ্ট করতে পারবেন। বাড়তি টাকা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন। জীবনসঙ্গীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। আজ আপনি অন্যদের সাহায্য করার ক্ষেত্রে এগিয়ে থাকবেন।

বৃশ্চিক রাশি: আপনার সঙ্গীর সাথে কোনো সমস্যা হলে ঠান্ডা মাথায় আলোচনার মাধ্যমে তা মিটিয়ে নিন। আজ বাড়ির বাইরে যাওয়ার আগে পরিবারের বয়স্ক সদস্যদের আশীর্বাদ লাভ করুন। এটি আপনার উপকারে আসবে। আপনার কোনো বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি, কিছু অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি করতে পারে। নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে আপনার বাবা মায়ের বিশ্বাস অর্জনের জন্য এই সময়কালটি ভালো।

ধনু রাশি: আজ গুরুত্বপূর্ণ কিছু পরিকল্পনা সঠিকভাবে সম্পন্ন হওয়ায় অর্থনৈতিকভাবে লাভবান হবেন। নিজের হতাশাগ্রস্ত মনোভাব আজ পরিত্যাগ করুন। আজ বন্ধু-বান্ধব এবং কাছের মানুষেরা আপনার উদ্দেশ্যে তাঁদের সাহায্যের হাত বাড়িয়ে দেবেন। সতর্ক থাকুন, কারণ ভালোবাসার মানুষটির প্রতি আপনার রুক্ষ মনোভাব আপনাদের সম্পর্কের মধ্যে বিরোধ আনতে পারে। স্ত্রীর কোনো কাজে আজ অসুবিধে বোধ করলেও পরে উপলব্ধি করতে পারবেন যে তিনি ঠিক কাজই করছিলেন।

মকর রাশি: ভালোবাসার মানুষটির চরিত্র নিয়ে কখনও সন্দেহ করবেন না। আজ অতিরিক্ত অর্থ জমি বা বাড়ি কেনার ক্ষেত্রে বিনিয়োগ করুন। নতুন উদ্যোগগুলি লোভনীয় হবে এবং ভালো লাভের প্রতিশ্রুতি দেবে। মনে রাখবেন, আজ আপনার সব সমস্যার সমাধানের জন্য সেরা প্রতিষেধক হল হাসি। তাই, অবশ্যই মন ভালো রাখুন। আজ আপনি আপনার বাড়িতে ছড়িয়ে-ছিটিয়ে থাকা জিনিসগুলি গোছানোর পরিকল্পনা করলেও অবসর সময় পাবেন না। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

কুম্ভ রাশি: যাঁরা বৈদেশিক বাণিজ্যের সাথে যুক্ত রয়েছেন আজ তাঁরা লাভবান হবেন। আপনার দয়ালু স্বভাব আজ অনেক খুশির মুহূর্ত বয়ে আনবে। পাশাপাশি, আজ আপনি আপনার মামাবাড়ির কোনো সদস্যের কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। আজ পরিবারের মধ্যে কোনো বিতর্ক বা বিরোধের সম্ভাবনা রয়েছে। সেই সময়ে নিজেকে নিয়ন্ত্রণ করুন। স্ত্রীর স্বাস্থ্য খারাপ থাকার কারণে আপনার কোনো পরিকল্পনায় বদল আসবে।

মীন রাশি: আজ কর্মক্ষেত্রে আপনি আপনার ধারণাকে ভালোভাবে উপস্থাপিত করতে পারবেন। পাশাপাশি, সেখানে আপনার সংকল্প ও উদ্যম প্রদর্শন করতে পারলে আপনি লাভবান হবেন। দিনের শেষ ভাগে আজ আর্থিক অবস্থার উন্নতি হবে। ভালোবাসার মানুষটির চরিত্র নিয়ে কখনও সন্দেহ করবেন না। মেঝের উপর দিয়ে হাঁটার সময়ে আজ গর্ভবতী মহিলাদের বিশেষ সতর্কতা অবলম্বন করা উচিত। আজ আপনি আপনার অর্ধাঙ্গিনীর সঙ্গে জীবনের শ্রেষ্ঠ দিন কাটাবেন।

Related Articles