টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল, ৩ জুন, শুক্রবার, এই রাশির ভাগ্য খুলবে আজ

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আজ, আপনি আপনার কৈশোরে ফিরে গিয়ে কিছু মজাদার স্মৃতি রোমন্থন করতে পারবেন। দিনটিকে ভালো করে তুলতে আপনার লুকনো গুণাবলীগুলি ব্যবহার করুন। আজ অবসর যাপনের আনন্দ উপভোগ করবেন। আপনার ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন এবং অফিসের প্রত্যেকের সাথে ভাল ব্যবহার করুন। নাহলে সরাসরি আপনার আর্থিক পরিস্থিতির অবনতি ঘটবে। নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে আপনার বাবা-মায়ের বিশ্বাস অর্জনের জন্যও এই সময়কালটি ভালো। প্রিয়জনকে আজই আপনার বার্তা পৌঁছে দিন কারণ কাল খুব দেরি হয়ে যাবে। আজ ঘটমান কাজের পরিবর্তন থেকে উপকৃত হবেন।

বৃষ রাশি: ব্যবসায়িক মিটিংয়ে স্পষ্টবাদী এবং আবেগতাড়িত হবেন না। কথা বলায় রাশ না টানলে আপনি সহজেই আপনার খ্যাতি হারাবেন। শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধূলায় সময় অতিবাহিত করুন। যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তাঁরা আজ যে কোনো জায়গা থেকে অর্থ অর্জন করতে পারবেন যা এক মুহুর্তে বেশ কয়েকটি সমস্যা দূর করবে। আপনার রসিক স্বভাব সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে। বেশ কিছুজনের ক্ষেত্রে নতুন প্রেম নিশ্চিতভাবে আসবে। স্ত্রীর সাথেও ভালো সময় কাটবে।

মিথুন রাশি: বাড়ির কোনো খবর শুনে আপনি সংবেদনশীল হতে পারেন। ইচ্ছাশক্তির দ্বারা আজ আপনি পুরস্কৃত হতে পারেন কারণ আপনি একটি খুব কৌশলপূর্ণ পরিস্থিতির মোকাবিলা করবেন। আবেগপ্রবণ সিদ্ধান্ত নিতে গিয়ে আপনাকে মাথা ঠান্ডা রাখতে হবে। আজ, আপনার প্রেমিকা অনুভূতিগুলি প্রকাশ্যে আপনার সামনে জানাতে পারবেন না, যা আপনাকে বিরক্ত করতে পারে। যদি আপনি বাড়ি থেকে বাইরে গিয়ে দূরে কোথাও চাকরি করেন সেক্ষেত্রে আজ আপনি অবসর সময়ে বাড়ির লোকেদের সাথে কথা বলতে পারেন। বিবাহিত জীবন আজ সুখকর হবেনা।

কর্কট রাশি: আজ গর্ভবতী মায়েদের জন্য খুব একটা ভালো দিন নয়। হাঁটার সময়ে আরও সতর্ক থাকা উচিত। কোনো জায়গায় বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক হন। আপনার বাবা-মা আজ আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারেন যা শেষ পর্যন্ত আপনাদের বিবাহিত জীবনকে সুখী করবে। কর্মক্ষেত্রে ভালো দিন যাবে। পরিবারে নতুন একজনের আগমন আনন্দের মূহুর্ত বয়ে আনবে। আপনার প্রেমকে কেউ আলাদা করতে পারবে না।

সিংহ রাশি: আপনার স্ত্রী আজ আপনাকে অত্যন্ত সাহায্য করবেন। ভালোবাসার মানুষটি রোম্যান্টিক মেজাজেও থাকবেন। গ্রহগুলির অবস্থান আপনার পক্ষে থাকবে। রক্তচাপের রোগীরা তাঁদের রক্তচাপ কমানো এবং কোলেস্টেরল নিয়ন্ত্রণে রাখার জন্য রেড ওয়াইনের সাহায্য নিতে পারেন। এটি তাঁদের আরাম দেবে। অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে। আপনার স্ত্রীর সাথে ভালো বোঝাপড়া ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আনবে।

কন্যা রাশি: বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার জীবনে প্রেম আসবে। অফিসের কোনো সহকর্মী আজ আপনার মূল্যবান কোনো জিনিস চুরি করে নিতে পারেন। আজ আপনার বিবাহিত জীবন সুখী থাকবে। নিজের প্রতি যত্নশীল হন। দায়িত্বগ্রহণ করা নতুন কাজ আপনার প্রত্যাশা পূরণ করতে পারবে না। আপনার পছন্দের কাজ করার জন্য অনেক সময় পাবেন আজ। আপনার স্বাস্থ্য সম্বন্ধে বিশেষ যত্নবান হোন, বিশেষ করে উচ্চ রক্তচাপের রোগীরা সতর্ক থাকুন।

তুলা রাশি: আপনি আপনার স্ত্রীর সাথে কিছু পুরনো সমস্যা নিয়ে আজ তর্ক করতে পারেন। কিন্তু, দিনের শেষে সবকিছু ঠিকঠাক হয়ে যাবে। কোনো বন্ধুর দ্বারা জ্যোতিষতাত্ত্বিক পথপ্রদর্শন আপনাকে আপনার স্বাস্থ্য ভালো করতে উৎসাহিত করবে। অর্থ সাশ্রয় করতে সক্ষম হবেন আজ। আপনার প্রত্যাশা অনুযায়ী সন্তানেরা জীবনযাপন না করায় আপনি হতাশ হতে পারেন। আজ আপনি আপনার জীবনে প্রকৃত ভালোবাসার অভাব বোধ করবেন। আজকে আপনি সেইসব কাজ করতে পছন্দ করবেন যেগুলো আপনি শৈশবকালে করতে পছন্দ করতেন।

বৃশ্চিক রাশি: নিজের খাদ্য বা খাদ্য তালিকায় নিয়ন্ত্রণ আনুন এবং শারীরিকভাবে সুস্থ থাকার জন্য ব্যায়াম করুন। আজ আপনি ব্যবসা বা চাকরিতে আর্থিক সুবিধা পেতে পারেন। আপনার কি বিবাহিত জীবনে সব বিষয়েই আপোস করতে হয় বলে মনে হয়? যদি উত্তর “হ্যাঁ” হয় তাহলে আজ আপনি জানতে পারবেন যে এটা আপনার জীবনে ঘটা সবচেয়ে ভাল জিনিস। আপনার একজন যত্নশীল এবং সমবেদনাশীল বন্ধুর সঙ্গে দেখা হবে। আপনার বড় অনুষ্ঠানে সবাইকেই আমন্ত্রণ জানান কারণ আপনি অনুষ্ঠানের পরিকল্পনায় দক্ষ হয়ে উঠবেন। তবে, আপনি আপনার পরিকল্পনা সম্পর্কে খুব খোলামেলা হলে বিপদ ঘটবে।

ধনু রাশি: আজ একাধিক উৎস থেকে আর্থিক লাভ হবে। ঘরে কিছু পরিবর্তন আপনাকে অত্যন্ত কল্পনাপ্রবণ করে তুলবে। পাশাপাশি, যাঁরা আপনার কাছে সবথেকে গুরুত্বপূর্ণ তাঁদের কাছে আপনি আপনার অনুভূতিগুলি জানাতে সক্ষম হবেন। স্বাস্থ্যের দিক থেকে কোনো সমস্যা হবেনা। আপনার কার্য দক্ষতা বাড়াতে নতুন প্রযুক্তি অবলম্বন করুন। রাত্রে অফিস থেকে বাড়ি আসার সময়ে আজকে আপনার সাবধানে গাড়ি চালানো দরকার, নাহলে বিপদ ঘটতে পারে। বৈবাহিক জীবনে আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা লাভ করবেন আজ।

মকর রাশি: মানসিক আশঙ্কা আপনাকে বিচলিত করতে পারে। ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। আপনি আপনার অতিরিক্ত সময় শিশুদের সাহচর্য উপভোগ করতে ব্যয় করুন। আপনার বিবাহিত জীবনেও সময় দিন। কারো সাথে ঝগড়া থাকলে আজই তা মিটিয়ে ফেলুন। নতুন টাকা রোজগারের উপায়গুলির সুযোগ নিন। আজ আপনি কোনো বহুকাঙ্খিত কাজ করতে পারেন।

কুম্ভ রাশি: আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। ইন্টারভিউ বা কোথাও আবেদনের ক্ষেত্রে আজ ভালো দিন। বাড়ির খুদে সদস্যরা আপনাকে বাড়ির কাজ সম্পূর্ণ করতে সাহায্য করবে। আপনার প্রত্যাশা পূরণের জন্য ব্যক্তিগত সম্পর্কের অপব্যবহার আপনার স্ত্রীকে বিরক্ত করবে। পরিবারের প্রয়োজনীয়তা অনুসারে আপনি আপনার স্ত্রীর সাথে কিছু মূল্যবান জিনিস কিনতে যেতে পারেন, যা আপনার আর্থিক পরিস্থিতিকে টানটান করে তুলতে পারে। নিজের ব্যক্তিত্ব আপনাকে আনন্দ দেবে।

মীন রাশি: পরিবারের সদস্যদের হাসিখুশি আমেজ বাড়ির পরিবেশ উজ্জ্বল করে তুলবে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে সত্যিই একটি চমৎকার সন্ধ্যা কাটাবেন। শরীর নিয়ে উৎকন্ঠা দেখাবেন না কারণ এতে অসুস্থতা আরও বৃদ্ধি পায়। যারা এখনও অবধি অহেতুক তাঁদের অর্থ উড়িয়ে দিয়েছিলেন তাঁরা আজ থেকে সঞ্চয় শুরু করুন। সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে।

Related Articles