টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ৫ অগাস্ট শুক্রবার, এই রাশির ব্যক্তিদের দূর হবে আর্থিক অনটন

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আপনার ভালোবাসার মানুষটির সাথে কোনো পিকনিকে গিয়ে মূল্যবান স্মৃতিগুলিকে সঞ্চয় করুন। স্বাস্থ্যের ব্যাপারে অবহেলা করবেন না। বিশেষ করে মদ্যপান এড়িয়ে চলুন। আজ এমন কোনো সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হওয়ার সুযোগ থাকতে পারে যা আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে আনবে। যাঁরা এখনও পর্যন্ত তাঁদের অর্থ অহেতুক খরচ করছিলেন তাঁরা এবার সতর্ক হন এবং সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আজ নিজের জন্য কিছুটা সময় রাখুন। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

বৃষ রাশি: আজ কর্মক্ষেত্রে আপনার কোনো পুরোনো কাজের প্রশংসা করা হতে পারে এবং পদোন্নতিও হতে পারে। আপনার ভাইবোনদের সহায়তায় আজ আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারবেন। শারীরিক সুস্থতা এবং ওজন কমানোর কর্মসূচী আপনাকে আরও মনোযোগ সহকারে করতে হবে। আজকে আপনার কাজ সময়ের মধ্যেই শেষ করতে হবে। আপনার বান্ধবী আপনাকে প্রতারিত করতে পারে। ব্যবসায়ীরা আজ তাঁদের ব্যবসা সম্প্রসারণ সম্পর্কে অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে প্রয়োজনীয় পরামর্শ নিতে পারেন।

মিথুন রাশি: আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে বিনিয়োগ করুন যা প্রয়োজনের সময়ে আপনাকে সঠিকভাবে ফেরত দেবে। অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আপনার সাহসকে এক বড় উৎসাহ দান করবে। আজ সকলের প্রতি সংযত হয়ে কথা বলুন। জীবনসঙ্গীর জন্য সন্ধ্যেনাগাদ কোনো বিশেষ পরিকল্পনা করুন এবং সেটিকে যতটা সম্ভব রোমান্টিক করে তোলার চেষ্টা করুন। দিনটি আপনার বিবাহিত জীবনের জন্য সত্যিই দারুণ।

কর্কট রাশি: আজ জীবনসঙ্গীর জন্য কোনো সারপ্রাইজের পরিকল্পনা করুন এবং এটিকে আপনার জীবনের সবচেয়ে সুন্দর দিন হিসেবে তৈরি করুন। নিজেকে আরও আশাবাদী হতে প্রেরণা জোগান। আপনার বন্ধুবান্ধবদের সাহায্য আর্থিক ঝামেলাকে সহজ করে দেবে। আপনার প্রণয়ী সমস্ত দিন মারাত্মকভাবে আপনি মিস করবেন। তরুণরা অন্তর্ভুক্ত থাকতে পারে এমন ক্রিয়াকলাপে জড়িত হওয়ার পক্ষে ভালো সময়। আজ আপনি আপনার বাড়িতে ছড়িয়ে ছিটিয়ে থাকা জিনিসপত্রগুলি গোছানোর পরিকল্পনা করলেও সময়ের অভাবে তা পারবেন না।

সিংহ রাশি: আজ আপনার মধ্যে ইতিবাচক মনোভাব বজায় থাকবে এবং আপনি মানসিক জোর পাবেন। দিনটি আপনার পরিকল্পনামাফিক এগোবে। সন্দেহজনক আর্থিক কারবারে জড়িয়ে পড়া থেকে সতর্ক থাকুন। যদি আপনি অত্যধিক উদারতা প্রদর্শন করেন সেক্ষেত্রে ঘনিষ্ঠরা আপনার সুযোগ নিতে পারেন। তাই, সতর্ক হন। কর্মক্ষেত্রে আপনি বসের ব্যবহার সম্পর্কে নতুন কিছু জানতে পারবেন। আজ আপনার বিবাহিত জীবন মজা, আনন্দ এবং সুখে ভরে উঠবে। আজ আপনার এমন একজন ব্যক্তির সঙ্গে দেখা হবে যিনি তাঁর জীবনের চেয়েও আপনাকে বেশি ভালবাসবেন।

কন্যা রাশি: আজকে জীবনের কোনো মূল সমস্যার ব্যাপারে আপনি আপনার বাড়ির সদস্যদের সাথে কথা বলতে পারেন। আপনার কথা প্রথমে তাঁদের বিরক্ত করলেও বিষয়টির অবশ্যই সমাধান হয়ে যাবে। ব্যস্ত কাজের সূচি থাকায় আপনার মেজাজ খারাপ হতে পারে। আজ দীর্ঘ সময় বাদে কোনো বন্ধুর সাথে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। যাঁরা নিজেদের ঘনিষ্ঠ বা আত্মীয়দের সাথে তাঁদের ব্যবসা পরিচালনা করছেন তাঁরা আজ খুব সতর্ক থাকুন। অন্যথায় আর্থিক ক্ষতি হতে পারে। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

তুলা রাশি: এই রাশির জাতকেরা আজকে নিজের ভাই-বোনদের সাথে বাড়িতে কোনো সিনেমা অথবা প্রতিযোগিতা দেখতে পারেন। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসছেন তাঁদেরকে উপেক্ষা করুন। আজ আপনার মন ভাল জিনিষের প্রতি আকৃষ্ট হবে। আজ পরিবারের সদস্যদের সাথে ভালো সময় কাটবে। প্রেমের জন্য দিনটি ভালো। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

বৃশ্চিক রাশি: আজ আপনার এমন একজন ব্যক্তির সঙ্গে দেখা হবে যিনি তাঁর জীবনের চেয়েও আপনাকে বেশি ভালবাসবেন। যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তাঁরা আজ কোনো জায়গা থেকে অর্থ উপার্জন করতে পারবেন। আজ বিশ্রাম নিন এবং ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের মধ্যে থেকে আনন্দ খুঁজে পেতে চেষ্টা করুন। কর্মক্ষেত্রে আজ খুব একটা ভালো দিন কাটবে না। অর্ধাঙ্গিনীর সাথে দারুণ সময় কাটবে।

ধনু রাশি: কোনো নতুন যৌথ উদ্যোগে নিজেকে যুক্ত করা থেকে এড়িয়ে চলুন এবং প্রয়োজন হলে কোনো অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। শারীরিকভাবে সুস্থ থাকার জন্য ব্যায়াম করুন এবং খাদ্যতালিকা নিয়ন্ত্রণের আওতায় রাখুন। যখন আপনি একাকী বোধ করছেন তখন আপনার পরিবারের সাহায্য নিন। আজ সকলেই আপনার প্রশংসা করবেন। বসে থেকে সময় নষ্ট না করে উপার্জন বাড়ানোর উপায় খুঁজতে থাকুন। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। প্রি়য়জনের কাছে আপনার উপস্থিতি আজ সুন্দর মুহূর্ত গড়ে তুলবে।

মকর রাশি: এই রাশিচক্রের কর্মরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে তাঁদের মেধার পুরোটা ব্যবহার করবেন। আজ আপনি মানসিকভাবে ভেঙে পড়বেন না। আজ শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। আজ কোনো কাজে আপনার পরিবারের পাশাপাশি বন্ধুবান্ধবদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাওয়ায় আপনি নতুন উদ্দীপনা এবং প্রত্যয়ের সাথে এগোবেন। আজ আপনি একাকী সময় কাটাতে পছন্দ করবেন।

কুম্ভ রাশি: কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনার উদ্দেশ্যে সাহায্যের হাত বাড়িয়ে দেবেন। সন্ধ্যার দিকে কোনো অপ্রত্যাশিত সুসংবাদ পুরো পরিবারের জন্য খুশি বয়ে আনবে। আজ আপনার মধ্যে মানসিক জোর বেশি থাকবে। অর্থ বিনিয়োগ এবং সঞ্চয় সম্পর্কে আপনার পরিবারের সদস্যদের সাথে আজ কথা বলতে হবে। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোকনা কেন বেলা বাড়ার সাথে সাথে আপনি ভালো ফল পেতে থাকবেন। আজ আপনার অবসর সময়ে কোনো প্রিয়জনের সাথে দেখা করতে পারেন।

মীন রাশি: আজ আপনি অবসর সময় পেলেও তা অফিসের কাজ পূরণ করতে করতে শেষ হয়ে যাবে। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস থাকবে। তাই, আজকের দিনটিকে কাজে লাগান। আজ কাউকে ঋণ দেওয়ার চেষ্টা করবেন না এবং যদি দিতেই হয় তাহলে লিখিত প্রমাণপত্র রাখুন। জীবনসঙ্গীর সাথে আজ ভালো সময় কাটবে। আপনার রসিক স্বভাব সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে।

Related Articles

Back to top button