টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ৫ ডিসেম্বর সোমবার! এই রাশির ভাগ্য খুলবে আজ

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আপনি যদি বিদেশের কোনো জমিতে বিনিয়োগ করে থাকেন সেক্ষেত্রে আজ সেটি একটি ভালো দামে বিক্রি করা যেতে পারে। যা আপনাকে লাভ অর্জনে সহায়তা করবে। আজ কেউ আপনার মেজাজকে খারাপ করে দিতে পারে। তবে, নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। আপনার ভালোবাসা আজ একটি নতুন উচ্চতায় পৌঁছবে। আজকে আপনি আপনার ভালোবাসার মানুষটির সাথে বেশকিছুটা সময় কাটাতে পারবেন এবং তাঁর সামনে নিজের অনুভূতিও প্রকাশ করতে সক্ষম হবেন।

বৃষ রাশি: সন্তানদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। আর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। বিনোদন খাতে অত্যধিক খরচে লাগাম দিন। আপনার প্রেমের সম্পর্ক আজ ক্ষতিগ্রস্ত হতে পারে। আজ আপনি আপনার কোনো স্বপ্নকে সত্যি হতে দেখবেন। আপনি আজ সবার থেকে দূরত্ব রেখে নির্জন কোনো জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন। অর্ধাঙ্গিনীর স্বাস্থ্যজনিত কোনো সমস্যার কারণে আজ আপনি মানসিক চাপে থাকবেন।

মিথুন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাগুলিকে দূর করে ফেলুন। আপনার ভাই অথবা বোনের সহায়তায় আজ আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারবেন। প্রেমের জন্য আজকের দিনটি যথেষ্ট জটিল। আপনি আজ কোনো মানসিক দ্বন্দ্বের মধ্যে থাকতে পারেন। আপনার বিচক্ষণতায় আজ প্রত্যেকে সন্তুষ্ট হবে। পাশাপাশি, আজ আপনি কোনো জায়গা থেকে এর ফলে লাভবানও হবেন।

কর্কট রাশি: আজ আপনার ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। ব্যবসায়িক অংশীদাররা আজ ভালো আচরণ করবেন এবং কোনো অসমাপ্ত কাজ শেষ করার জন্য আপনারা একসাথে কাজটি সম্পন্ন করবেন। অপ্রয়োজনীয় জিনিসে অর্থব্যয় না করে যে জিনিসগুলি আপনার কাছে আছে সেগুলিকেই কাজে লাগান। কোনো ভ্রমণের ফলে আজ আপনার মন ভালো হয়ে যাবে। পারিপার্শ্বিক কিছু মানুষের কারণে আজ আপনার এবং জীবনসঙ্গীর মধ্যে কোনো মনোমালিন্য হতে পারে।

সিংহ রাশি: পূর্বে আপনার কাছ থেকে ঋণ নিয়েছেন এমন কোনো ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। যার ফলে আর্থিক দিক থেকে আজ আপনি লাভবান হবেন। আজ আপনার অকপট এবং নির্ভীক মনোভাব আপনার কোনো বন্ধুর অহংকারে আঘাত করতে পারে। আপনার কোনো কৃতিত্বের কারণে আজ আপনার খ্যাতিতে একটি নতুন পালক যুক্ত হবে। যাঁরা বাড়ি থেকে দূরে থাকেন আজকে তাঁরা নিজের সব কাজ শেষ করে সন্ধ্যেবেলায় কোনো পার্ক বা নির্জন জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন।

কন্যা রাশি: আজ আপনি আপনার বাড়ির পরিবেশে কোনো পরিবর্তন করার আগে সবার সম্মতি পেয়েছেন কিনা সে বিষয়ে নিশ্চিত হন। শরীরকে সুস্থ রাখতে আজ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করুন। আপনার কাছে আজ অর্থ উপার্জনের দুর্দান্ত সুযোগ আসবে। সেটিকে হাতছাড়া করবেন না। কর্মক্ষেত্রে কোনো কাজে আজ সহকর্মীদের কাছ থেকে সাহায্য পাবেন। অবসর সময়ে আজ পরিবারের সদস্যদের সাথে সময় কাটান।

তুলা রাশি: আজ আপনি আপনার পরিবারের প্রতি সঠিক সময় দিন। পাশাপাশি, সবার সাথে মন খুলে কথা বলুন। আপনি আজ বিশ্রাম নেওয়ার জন্য কিছুটা সময় পাবেন। অযথা অর্থব্যয় থেকে বিরত না থাকলে আজ আপনি সঞ্চয় করতে পারবেন না। তাই, অবশ্যই সতর্ক হন। আজ আপনি আপনার ভালোবাসার মানুষটির কাছে নিজের অনুভূতিগুলি ব্যক্ত করতে অসমর্থ হবেন। আপনি আজ এতটাই ব্যস্ত থাকবেন যে নিজের জন্য কোনো অবসর সময় পাবেন না।

বৃশ্চিক রাশি: পরিবারের সদস্যরা আজ আপনার জীবনে এক বিশেষ স্থান অধিকার করবেন। পাশাপাশি, আজ আপনি আপনার পরিবারের সদস্যদেরকে একসাথে নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন এবং তাদের জন্য প্রচুর অর্থও ব্যয় করতে পারেন। শরীর সুস্থ রাখতে আজ অতিরিক্ত তেল এবং মশলাযুক্ত খাবার এড়িয়ে চলুন। যোগ্য কর্মচারীরা কর্মক্ষেত্রে আর্থিক লাভ বা পদোন্নতির সম্মুখীন হবেন। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

ধনু রাশি: একটি নতুন পারিবারিক উদ্যোগ শুরু করার পক্ষে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূর করে ফেলুন। আপনার প্রেমিকা আজ আপনার কাছে কিছু চাইতে পারেন। যদিও, আপনি তাঁর ইচ্ছাকে পূরণ করতে পারবেন না। যা তাঁকে বিচলিত করতে পারে। কোনো অপ্রয়োজনীয় কাজে সময় নষ্ট করলে আজ আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

মকর রাশি: আজকে আপনি আপনার বাড়ির সবথেকে ছোট সদস্যের সাথে সময় কাটাতে পারেন। কর্মক্ষেত্রে কোনো পুরোনো কাজের জন্য আজ আপনি লাভবান হতে পারেন। আজ প্রত্যেকের সাথে কথা বলার সময়ে মাথা ঠান্ডা রাখুন। আর্থিক লেনদেনের ক্ষেত্রে তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না। কোনো কাজে বন্ধুরা আপনাকে আজ সাহায্য করতে পারেন।

কুম্ভ রাশি: সন্তানদের সাথে আজ কিছুটা সময় কাটান। এতে আপনার মন ভালো থাকবে। কোনো কাজে অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আজ আপনাকে উৎসাহ প্ৰদান করবে। আজ আপনার কোনো ভাই বা বোন আপনার কাছ থেকে আর্থিক সাহায্য চাইতে পারেন। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য আজকের দিনটি ভালো। জীবনসঙ্গীকে আজ কিছুটা সময় দিন। আপনার বিবাহিত জীবন আজ অত্যন্ত সুখের হবে।

মীন রাশি: কর্মক্ষেত্রে আজ একটি দুর্দান্ত দিন কাটবে। আপনার স্বাস্থ্য আজ ভালো থাকবে। পাশাপাশি, আপনি আজ কোনো খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। বিবাহিত দম্পতিদের আজ তাঁদের সন্তানদের পড়াশোনার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। আপনি আজ কোনো কিছুতেই হঠাৎ করে রেগে যেতে পারেন। তাই, অবশ্যই নিজেকে সংযত করুন। জীবনে চলতে থাকা অশান্তির মাঝে আজ আপনি নিজের জন্য কিছুটা সময় পাবেন। পাশাপাশি, সেই সময়টিকে কাজে লাগিয়ে আপনি কোনো বহুপ্রতিক্ষিত কাজও করতে পারেন।

Related Articles