টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ৭ ডিসেম্বর বুধবার! এই রাশির ব্যক্তিদের আসবে বড় সুযোগ

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: কোন বিদেশি আত্মীয়ের কাছ থেকে পাওয়া উপহার আজ আপনাকে খুশি করে তুলবে। জমিসংক্রান্ত আর্থিক লেনদেনের জন্য আজ ভালো দিন। আপনি আজ কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। প্রিয়জনের সাথে কথা বলার সময় তাঁকে এমন কিছু বলে বসবেন না যাতে তিনি রেগে যান। আপনি আজ আপনার মনকে শান্ত রাখার জন্য কোনো নির্জন জায়গায় গিয়ে সময় কাটাতে পারেন। গৃহপরিচারিকা কাজে না আসায় আজ অর্ধাঙ্গিনীর চাপ বৃদ্ধি পাবে।

বৃষ রাশি: আপনি আজ কোনো অজানা উৎস থেকে অর্থ উপার্জন করতে পারবেন। আজ আপনার বন্ধুরা আপনাকে এমন কোনো এক বিশেষ ব্যক্তির সাথে আলাপ করাবেন যিনি আপনার মনে গভীর প্রভাব ফেলবেন। সন্তানদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত কোনো আকষ্মিক সফর আজ ইতিবাচক ফল প্রদান করবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকলেও আপনি আপনার পছন্দসই কাজটি তখন করতে পারবেন না।

মিথুন রাশি: সন্তানেরা কোনো গুরুত্বপূর্ণ কৃতিত্বের মাধ্যমে আজ আপনাকে গর্বিত করবে। কোনো ভ্রমণের সম্ভাবনা রয়েছে আজ। এই রাশিচক্রের শিশুরা আজ খেলাধূলার মাধ্যমে সারাটা দিন কাটাতে পারে। যদিও, সেই সময়ে তারা কোনো আঘাতের সম্মুখীনও হবে। তাই, তাদের বাবা-মাদের সতর্ক থাকতে হবে। আপনি আজ সঠিক বিশ্রাম না নিলে আপনার অত্যন্ত ক্লান্ত বোধ হবে এবং অতিরিক্ত বিশ্রামেরও প্রয়োজন হবে। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

কর্কট রাশি: বন্ধু-বান্ধবদের সাথে আজ দুর্দান্ত সন্ধ্যেযাপন হবে। পাশাপাশি, আজ কোনো ছুটির পরিকল্পনাও করা হতে পারে। শরীর সুস্থ রাখতে আজ অতিরিক্ত তেলমশলাযুক্ত এবং উচ্চ কোলেস্টেরলযুক্ত খাওয়ার এড়িয়ে চলুন। প্রিয়জনের শরীর খারাপ থাকায় আজ কিছুটা অর্থব্যয় হতে পারে। তবে, সেক্ষেত্রে আপনার দীর্ঘদিনের সঞ্চয়টি কাজে আসবে। আজ কোনো আকর্ষণীয় ব্যক্তির সাথে আপনার সাক্ষাৎ হতে পারে।

সিংহ রাশি: বাড়িতে অতিথিদের উপস্থিতিতে আজ একটি দুর্দান্ত সন্ধ্যে কাটবে। সামগ্রিকভাবে আজ স্বাস্থ্য সুন্দর থাকলেও কোনো ভ্রমণ অত্যন্ত ক্লান্তিকর মনে হবে। আপনি আজ কোনো অপ্রত্যাশিত লাভের সম্মুখীন হবেন। যাঁদের সাথে আপনার খারাপ সময় কাটে তাঁদের সাথে যোগাযোগ বাড়ানো থেকে বিরত থাকুন। প্রিয়জনকে আজ অবশ্যই কিছুটা সময় দিন। বিবাহিত জীবন অত্যন্ত সুখের হবে।

কন্যা রাশি: যারা সৃজনশীল কাজকর্ম এবং নাটকের সঙ্গে যুক্ত রয়েছেন তাঁরা তাঁদের কাজগুলিকে আজ সকলের সামনে উপস্থাপিত করতে পারবেন। আপনার আবেগপ্রবণ এবং জেদি মনোভাবকে আজ নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। আজ আপনার ঘনিষ্ঠ মানুষরা আপনার ব্যক্তিগত স্তরে কোনো সমস্যার সৃষ্টি করতে পারেন। ব্যবসায়ীরা আজ ক্ষতির সম্মুখীন হতে পারেন। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোকনা কেন বেলা বাড়ার সাথে সাথে আজ আপনি ভালো ফল পেতে থাকবেন।

তুলা রাশি: কোনো বিনিয়োগ করার আগে আজ সেই সম্পর্কে সত্যতা যাচাই করে নিন। আপনার মধ্যে আজ ইতিবাচক অনুভূতিগুলি বজায় থাকবে। বন্ধুরা আজ সন্ধ্যেবেলায় আকর্ষণীয় কিছু পরিকল্পনা করে আপনার দিনটিকে উজ্জ্বল করে তুলবেন। কর্মক্ষেত্রে আজ একটি সুন্দর দিন কাটবে। আপনার প্রেমের জীবন আজ প্রস্ফুটিত হবে। আজ সমস্ত কাজ নির্ধারিত সময়ের আগেই শেষ করে ফেলুন। এর ফলে আপনি আপনার নিজের জন্য অনেকটা সময় পাবেন।

বৃশ্চিক রাশি: আপনি আজ কোনো আধ্যাত্মিক ব্যক্তির সাথে দেখা করতে পারেন। এর ফলে আপনার মানসিক শান্তি বজায় থাকবে। আজ আপনার কোনো বহুপ্রতিক্ষিত স্বপ্ন পূরণ হবে। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্ত কাটবে। আজ বাড়িতে আসা কোনো অতিথির দৌলতে আপনি আর্থিকভাবে লাভবান হতে পারেন। নিজের আবেগকে আজ নিয়ন্ত্রণে রাখুন। পাশাপাশি, অযথা উত্তেজিত হবেন না আজ। অর্ধাঙ্গিনীর সাথে আজ সত্যিই দুর্দান্ত সময় কাটবে।

ধনু রাশি: বন্ধু এবং পরিবারের সদস্যরা আজ আপনার অবসর সময়ের বেশিরভাগটাই দখল করে রাখবেন। পাশাপাশি, তাঁদের সাথে দুর্দান্ত সময়ও কাটবে। আজ চাপমুক্ত থাকার চেষ্টা করুন। অবসর সময়টিতে আজ আপনি নিজের পছন্দের কোনো কাজ করতে পারেন। আপনার মধ্যে আজ এক ইতিবাচক পরিবর্তন আসবে। আপনার স্ত্রী আজ আপনার জন্য কিছু বিশেষ পরিকল্পনা করে আপনাকে চমকে দেবেন। প্রেমের জন্য দিনটি ভালো।

মকর রাশি: এই রাশিচক্রের বিবাহিতরা আজ তাঁদের শ্বশুরবাড়ির কাছ থেকে কোনো আর্থিক সহায়তা পাবেন। আপনার প্রেমের জীবন আজ প্রস্ফুটিত হবে। আজ আপনি যদি কর্মক্ষেত্রে আপনার কোনো নতুন ধারণাকে আত্মবিশ্বাসের সাথে প্রদর্শন করতে পারেন সেক্ষেত্রে আপনি লাভবান হবেন। বিবাহিত জীবন অত্যন্ত সুখে কাটবে। আজ পুরো দিন জুড়ে আপনার মন ভালো থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। আজকে আপনি আপনার ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা করতে পারেন।

কুম্ভ রাশি: আপনি যদি বিদেশের কোনো জমিতে বিনিয়োগ করে থাকেন সেক্ষেত্রে আজ সেটি একটি ভালো দামে বিক্রি করা যেতে পারে। যা আপনাকে লাভ অর্জনে সহায়তা করবে। আজ আপনি কোনো দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। কোনো নতুন কাজ শুরু করার আগে আপনার সেই ব্যাপারে একজন অভিজ্ঞ ব্যক্তির সাথে অবশ্যই কথা বলা দরকার। এমতাবস্থায়, যদি আজকে আপনার কাছে সময় থাকে তাহলে আজই তাঁর সাথে দেখা করে নিন। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান।

মীন রাশি: বাড়িতে আজ কোনো ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন হতে পারে। কর্মক্ষেত্রে অত্যধিক চাপ এবং বাড়িতে চলা কোনো বিরোধের কারণে আজ আপনার মানসিক চাপ বৃদ্ধি পাবে। অর্থ সঞ্চয় সম্পর্কে আজ পরিবারের কোনো অভিজ্ঞ সদস্যের পরামর্শ নিতে পারেন। আবেগের বশবর্তী হয়ে আজ কোনো সিদ্ধান্ত নেবেন না। আপনি আজ চোখের কোনো সমস্যায় ভুগতে পারেন। কোনো ভ্রমণ সম্পন্ন হতে পারে আজ।

Related Articles