টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ৮ অগাস্ট সোমবার, এই তিন রাশির ব্যক্তিরা থাকুন সাবধানে

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: এই রাশির জাতকদের মধ্যে আজ কেউ কেউ বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন। স্বাস্থ্যের প্রতি যত্নশীল হন এবং সব জিনিস ঠিকঠাক করে রাখুন। আজ কোনো অসুস্থ আত্নীয়ের সাথে দেখা করতে যেতে পারেন। দিনের শুরুতে আপনি কোনো আর্থিক ক্ষতিতে ভুগতে পারেন। যা আপনার মেজাজ খারাপ করে দেবে। বিবাহিত জীবন খুব সুখের হবে। আপনি আজকে আপনার কোনো সহকর্মীর সাথে বেশ কিছুটা সময় কাটাতে পারেন।

বৃষ রাশি: আজ প্রথমে মনোমালিন্য হলেও পরে স্ত্রীর সাথে ভালো সময় কাটবে। যাঁরা ছোট ব্যবসা পরিচালনা করছেন তাঁরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য কোনো অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে পারেন। কর্মক্ষেত্রে উর্ধ্বতন কর্তাদের কাছ থেকে পাওয়া প্রশংসা আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। আজ ভালো ফল পেতে কোনো উপদেশ মন দিয়ে শুনুন। আপনার প্রেমিকাকে আজ কোনো অভিমানের কথা বলবেন না।

মিথুন রাশি: নতুন মক্কেলদের সাথে আলাপ আলোচনা করার জন্য এই দিনটি সত্যিই চমৎকার। মন ভালো রাখার জন্য আকর্ষণীয় কিছু বই পড়ুন। আজ কোথাও বিনিয়োগ করে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য আজ শ্রেষ্ঠ দিন। আজ আপনার স্ত্রী খুব আত্মকেন্দ্রিক কাজ করতে পারেন। মানসিক দুশ্চিন্তার কারণে বাড়ির কাজ করতে গিয়ে ক্লান্ত হয়ে পড়বেন।

কর্কট রাশি: আজ আপনার শৈল্পিক এবং সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রশংসা কুড়োবে এবং আপনাকে অপ্রত্যাশিত পুরস্কার এনে দেবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাগুলি অস্বস্তি বয়ে আনতে পারে। আপনার হৃদয়ে এবং মনে আজ প্রেম বিরাজ করবে। বিভিন্ন উৎস থেকে আর্থিকভাবে লাভবান হবেন আজ। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। আজ বাড়িতে ছড়িয়ে ছিটিয়ে থাকা জিনিসগুলি গোছানোর পরিকল্পনা করলেও সময় পাবেন না।

সিংহ রাশি: আজ আপনি প্রিয়জনকে সময় দেওয়ার চেষ্টা করলেও কোনো গুরুত্বপূর্ণ কাজ থাকার কারণে তা পারবেন না। স্বাস্থ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস থাকবে। আজ আপনার প্রেমিকা নিজের অনুভূতিগুলি আপনার কাছে জানাতে পারবেন না। যা আপনাকে বিরক্ত করতে পারে। কর্মক্ষেত্রে আপনার প্রতিদ্বন্দ্বীরা আজ তাঁদের খারাপ কাজের ফলাফল হাতেনাতে পেতে পারেন। স্ত্রীর কোনো প্রয়োজনীয় কাজের জন্য আপনার কোনো পরিকল্পনা বিঘ্নিত হতে পারে। যদিও, পরে বুঝতে পারবেন, যা হয়েছে তা ভালোর জন্যই হয়েছে।

কন্যা রাশি: আজকের দিনে কোনো বন্ধুত্বে চিড় ধরতে পারে। তাই, সতর্ক থাকুন। বন্ধুরা এবং পরিবারের সদস্যরা আপনাকে উৎসাহ প্রদান করবে। পূর্বে ঋণ নিয়েছিলেন এমন কোনো ব্যক্তি আজ অর্থ ফেরত দিতে পারেন। অতীত উদ্যোগগুলি থেকে আসা সাফল্য আপনার প্রত্যয় বাড়িয়ে তুলবে। আজ কোনো বৈঠকে উপস্থিত থেকে নতুন ধারণা পেতে পারেন। আপনার নিজস্ব ঘাটতিগুলি পূরণ করার চেষ্টা করুন। বিবাহিত জীবনে কোনো বিষয়ে নিয়ে মনোমালিন্য হতে পারে।

তুলা রাশি: আজ কোনো আকষ্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে। জীবনকে একটি নির্দিষ্ট দিশায় চালিত রাখতে আপনার জীবন শৈলী পরিবর্তন করার জন্য এটাই সঠিক সময়। আপনার জীবনে দীর্ঘ সময় ধরে থাকা কোনো উত্তেজনা এবং চাপ থেকে আজ পরিত্রাণ পেতে পারেন। অংশীদারিত্বের মাধ্যমে একটি নতুন উদ্যোগ শুরু করার জন্য আজ ভালো দিন। ফেলে রাখা সমস্যাগুলির শীঘ্রই সমাধান করার চেষ্টা করুন। তাই, ইতিবাচক মনোভাব নিয়ে কাজে লেগে পড়ুন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

বৃশ্চিক রাশি: দিনের শেষে আজকে আপনি বাড়ির সদস্যদেরকে সময় দিতে চাইলেও আপনার কোনো কাছের প্রিয়জনের সাথে তর্ক হতে পারে এবং আপনার মেজাজও খারাপ হয়ে যেতে পারে। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস থাকবে। আপনার পরিবারের প্রতি সঠিক সময় দিন। ভালোবাসার সঙ্গীর সাথে আজ ভালো সময় কাটবে। কোনো বৈদ্যুতিক যন্ত্র সারানোর জন্য অর্থব্যয় ঘটবে।

ধনু রাশি: ভালোবাসার মানুষের চরিত্র নিয়ে কখনোই সন্দেহ করবেন না। এই রাশির তুলনামূলক ছোটো ব্যবসায়ীদের আজ আর্থিক ক্ষতি হতে পারে। আজ আপনার শিশুসুলভ স্বভাব প্রকাশিত হবে এবং আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। আজ অর্থ সম্পর্কিত কোনো সমস্যার সমাধান হতে পারে এবং আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারেন। আপনার পরিশ্রম সঠিক হলে আপনি ভালো ফল পাবেনই। তাই, চেষ্টা করে যান। আজ আপনার চারপাশের মানুষেরা এমন কিছু করবেন যার ফলে আবার আপনার জীবন সঙ্গী আপনার প্রেমে পড়ে যাবেন।

মকর রাশি: কোনো আধ্যাত্মিক ব্যক্তি বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করতে পারেন। অতীতের কোনো বিনিয়োগ থেকে ভালো উপার্জন পাবেন। মানসিক দৃঢ়তার জন্য ধ্যান এবং যোগব্যায়াম করতে শুরু করুন। আপনার সঙ্গিনীর অলসতা আজ আপনার অনেক কাজে ব্যাঘাত ঘটাতে পারে। আপনি আপনার বাড়ির পরিবেশে কোনো পরিবর্তন করার আগে সবার সম্মতি পেয়েছেন কি না সে বিষয়ে নিশ্চিত হোন। আজ প্রেমের জীবনে ভোগান্তি আসবে।

কুম্ভ রাশি: বন্ধুদের সাথে উত্তেজক এবং বিনোদনমূলক কিছু স্থির করার পক্ষে আজ হল আদর্শ দিন। অভিভাবকদের সাহায্যে আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। আজ স্বাস্থ্য সুন্দর থাকলেও কোনো ভ্রমণের কারণে আপনি ক্লান্ত হয়ে পড়বেন। আজ সৃষ্টিশীল মানুষদের সান্নিধ্যে আসার চেষ্টা করুন। আজ কর্মক্ষেত্রে আপনার কাজ প্রশংসা পাবে।প্রেমের মুখোমুখি হতে পারেন আজ।

মীন রাশি: এই রাশির বৃদ্ধ জাতকেরা আজকে নিজের পুরোনো বন্ধুদের সাথে অবসর সময়ে দেখা করতে পারেন। আপনার আত্মবিশ্বাস এবং উদ্যমকে আজ কাজে লাগাতে চেষ্টা করুন। একাকীত্ব বোধ করলে আপনার পরিবারের সাহায্য নিন। এটি আপনাকে হতাশার হাত থেকে বাঁচাবে। আজ কোনো আকর্ষণীয় ব্যক্তির সাথে সাক্ষাৎ হতে পারে। ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

Related Articles