ক্রিকেটখেলাটাইমলাইনIPL

আগামী বছর IPL নিলামে ধোনিকে ছেড়ে দেওয়া উচিৎ সিএসকের, মত প্রাপ্তন ভারত ওপেনারের

বাংলা হান্ট ডেস্কঃ গত 15 ই আগস্ট সমস্ত ধরনের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণ করেছেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (Ms Dhoni)। ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ায় খুবই হতাশ হয়েছিলেন মাহি ভক্তরা। সেই কারণে মাহি ভক্তরা সকলেই চেয়েছিলেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও আইপিএলে একেবারে অন্য ধোনিকে দেখবে ক্রিকেটপ্রেমীরা কিন্তু আইপিএলে ধোনির পারফরম্যান্স দেখে একেবারেই হতাশ ভারতীয় ক্রিকেট প্রেমীরা। সাধারণত যে ধোনিকে দেখতে অভ্যস্ত সেই চেনা ধোনির বিন্দুমাত্র দেখা যায়নি এবার আইপিএলে। পুরো আইপিএলে চেন্নাই সুপার কিংস এর জার্সি গায়ে একটিও হাফ সেঞ্চুরি করতে পারেননি ধোনি।

এছাড়াও এবার অধিনায়ক হিসেবে ধোনি হতাশ করেছে সিএসকে ফ্যানেদের। কারণ এবার আইপিএলে চেন্নাই সুপার কিংস শেষ করেছে সপ্তম পজিশনে। আর ধোনির এই হতাশাজনক পারফরম্যান্স দেখে প্রাক্তন ভারত ওপেনার তথা বর্তমান ধারাভাষ্যকার আকাশ চোপড়া বললেন পরের আইপিএলে ধোনি কে ছেড়ে দেওয়া উচিত সিএসকে টিম ম্যানেজমেন্টের কারণ ধোনিকে যদি চেন্নাই ধরে রাখতে চায় তাহলে ধোনির জন্য 15 কোটি টাকা খরচ করতে হবে সিএসককে। আর সেই কারণেই ধোনিকে ছেড়ে দেওয়ার পরামর্শ দিলেন আকাশ চোপড়া।

এইদিন আকাশ চোপড়া বলেন, “এই মুহূর্তে চেন্নাই সুপার কিংসের এমন একজন ক্রিকেটার দরকার যিনি সিএসকে জার্সি গায়ে আগামী তিন বছর খেলবেন আমার মনে হয় না ধোনি আগামী তিন বছর আইপিএল খেলবেন। তবে আগামী বছর ধোনি অবশ্যই আইপিএল খেলবেন। আর সেই কারণে আমার মনে হয় নিলামে ধোনিকে ছেড়ে দেওয়া উচিত সিএসকের। পরে নিলামে যখন ধোনিকে নেওয়ার জন্য বাকি দল গুলি দর হাঁকাবে সেই সময় রাইট টু ম্যাচ কার্ড ব্যবহার করে ফের ধোনিকে দলে নেওয়া যেতে পারে।”

Back to top button