টাইমলাইনবিশেষভারত

BJP-র উপর ভরসা নেই, আমি করোনার টিকা নেব না! বললেন অখিলেশ যাদব

বাংলা হান্ট ডেস্কঃ সমাজবাদী পার্টির সর্বভারতীয় সভাপতি তথা উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব শনিবার লখনউতে বড় বয়ান দিলেন। উনি বলেন, আমি করোনার টিকা নেব না, কারণ আমি বিজেপিকে ভরসা করিনা। অখিলেশ বিজেপিকে আক্রমণ করে বলেন, সরকারি তালি আর থালি বাজানো করাচ্ছে, সরকার ভ্যাকসিনের জন্য এত বড় চেন কেন বানাচ্ছে? তালি আর থালি দিয়েই করোনা ভাগিয়ে দাও না। উনি বলেন, ‘আমি এখন করোনা টিকা নেব না। আমি বিজেপির ভ্যাকসিনে কি করে ভরসা করি? যখন আমাদের সরকার হবে রাজ্যে, তখন বিনামূল্যে ভ্যাকসিন পাওয়া যাবে। আমি বিজেপির ভ্যাকসিন নেব না।”

akhilesh yadav 1573354265 Bangla Hunt Bengali News

প্রাক্তন মুখ্যমন্ত্রী আরও বলেন, সম্প্রীতির দেশ একদিনে গড়ে ওঠেনি। সম্প্রীতির দেশ গড়তে হাজার হাজার বছর লেগেছে। আমি অনেক বড় ধার্মিক মানুষ। আমার বাড়িতে মন্দির আছে, আর আমার বাড়ির বাইরেও মন্দির আছে। ভগবান রাম সবার, গোটা বিশ্বের। উনি আরও বলেন, সরকারের উচিৎ অয্যোধ্যার কৃষকদের কথা শোনা। অয্যোধ্যার কৃষকদের জমি অধিগ্রহণ করা হয়েছে।

উনি আরও বলেন, এখন অয্যোধ্যায় শুধু দুই দিনই দীপাবলি পালন হয়। আমাদের সরকার আসলে অয্যোধ্যায় গোটা বছর দীপাবলি পালন করা হবে। আমাদের সরকার অয্যোধ্যা পুরসভা এলাকাকে ট্যাক্স ফ্রি ঘোষণা করবে।

সমাজবাদী পার্টির সভাপতি বিজেপির বিরুদ্ধে মিথ্যে প্রতিশ্রুতি দেওয়ার অভিযোগ করেন। উনি বলেন, বিগত কয়েক বছর ধরে দেশ অনেক সমস্যার মধ্যে পড়েছে। এত খারাপ আর কালো দিন আমরা কোনদিনও দেখিনি। সরকার মিথ্যে মামলার নামে তোলাবাজি করছে।

Back to top button