টাইমলাইনভারত

হনুমান মন্দিরে গিয়ে ভুল করে বসলেন অখিলেশ যাদব, সোশ্যাল মিডিয়ায় হলেন ট্রোল

বাংলাহান্ট ডেস্কঃ উত্তরপ্রদেশের ক্ষমতা থেকে বঞ্চিত হয়ে প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব (Akhilesh Yadav) নিজের পার্টি থেকে মুসলিম সত্ত্বা সরিয়ে সম্পূর্ণ হিন্দুত্বের দিকে এগোচ্ছে। এই পরিস্থিতিতে বেশ কিছুদিন ধরে তিনি বিভিন্ন মন্দিরে ভগবান দর্শন করছেন।

সম্প্রতি ভগবান দর্শনের জন্য অখিলেশ যাদব ধার্মিক নগরী চিত্রকূট পৌঁছায়। সেখানে গিয়ে ভগবান দর্শনের বেশ কিছু ছবি তিনি স‍্যোশাল মিডিয়ায় শেয়ার করেন। প্রশংসা এবং মানুষের মন পেতে গিয়ে উল্টে তাঁর শেয়ার করা ছবি নিয়ে স‍্যোশাল মিডিয়ায় ট্রোল শুরু হয়ে যায়।

Akhilesh yadav 2 Bangla Hunt Bengali News

চিত্রকূট সফরের দ্বিতীয় দিন অখিলেশ যাদব প্রথমে ভগবান কামতানাথের দর্শনে গিয়েছিলেন। সেখানে গিয়ে পুজোও দেন তিনি। এই অবধি কোন সমস্যা ছিল না। কিন্তু সেখানকার ভিজিটরস বুকে নিজের অভিজ্ঞতার কথা লিখতে গিয়েই যত বিপত্তি ঘটে। সেখানে ইংরেজিতে লেখেন ‘কামতানাথের কৃপা’। তারপর সেখানকার এক আধিকারিকের কথায় আবার সেটা বাংলায় লেখেন তিনি।

এখানেই শেষ নয়, মন্দিরের ভিজিটরস বুকে নিজের অভিজ্ঞতা লেখার পর মন্দির পরিক্রমা করতেও ভুলে যান। পরবর্তীতে আধিকারিক মনে করিয়ে দেওয়ায় তিনি পরিক্রমণ করেন।

Akhilesh Yadav 3 Bangla Hunt Bengali News

কামতানাথের দর্শনের পর তিনি হনুমান মন্দিরে পৌঁছান। সেখানে গিয়ে আবারও একটি বড় ভুল করেন অখিলেশ যাদব। মন্দিরের ঘন্টা বাজাতে গিয়েও তাঁর হাত পৌঁছালই না মন্দিরের ঘন্টায়।

অখিলেশ যাদবের শেয়ার করা সেই সব ছবি স‍্যোশাল মিডিয়ায় পোস্ট হতেই সমালোচনার ঝড় ওঠে। সুপ্রিম কোর্টের উকিল প্রশান্ত প‍্যাটেল নিজের ট‍্যুইটার অ্যাকাউন্টে লিখেছেন, রাহুল গান্ধী দেশের বাইরে গেলেও মনোরঞ্জনের উপাদান কিন্তু রয়েই গেছে। একজন যিনি মোবাইল দেখে ভিজিটরস বুকে নিজের অভিজ্ঞতা লেখেন, আর অন‍্যজন ইংরেজিতে নিজের অভিজ্ঞতা লেখেন।

Back to top button