ক্রিকেটখেলাটাইমলাইন

ধোনির পরিবর্ত পেয়ে গিয়েছে ভারতীয় দল! কে সেই ক্রিকেটার জানিয়ে দিলেন শোয়েব আখতার।

সেই বিশ্বকাপের সেমিফাইনালে ভারতীয় দলের জার্সি গায়ে শেষবার মাঠে নেমেছিলেন তারপর আর দেশের জার্সি গায়ে মাঠে নামেননি প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ধোনির অবর্তমানে ভারতীয় টিম ম্যানেজমেন্ট একজন ধোনি কে খুঁজছে, বলা বাহুল্য একজন ম্যাচ ফিনিশার খুজছে যিনি শেষ মুহূর্তে এসে ম্যাচ ফিনিশ করে যাবেন। এদিকে ধোনিকে ছাড়াও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুরন্ত ক্রিকেট খেলে সিরিজ জিতে নিয়েছে ভারতীয় দল। প্রথম ম্যাচে হেরে গিয়েও পরপর দুটি ম্যাচে দুর্দান্ত জয় তুলে নিয়ে 2-1 এ সিরিজ জিতে নিয়েছে ভারত। তারপরেই প্রাক্তন পাকিস্তানি পেসার শোয়েব আখতার জানিয়েছেন এই মুহূর্তে ভারতীয় দল ধোনির পরিবর্ত পেয়ে গিয়েছে। কিন্তু কে সেই ধোনির পরিবর্ত?

নিজের ইউটিউব চ্যানেলে ধোনির পরিবর্তের নাম জানিয়ে দিয়েছেন শোয়েব আখতার। শোয়েব আক্তার জানিয়েছেন ধোনির পরিবর্ত হিসাবে এই মুহূর্তে ভারতীয় দলে সবচেয়ে যোগ্য ব্যক্তি হচ্ছেন মনিশ পান্ডে। নিজের ইউটিউব চ্যানেলে শোয়েব আখতার জানিয়েছেন “হিন্দুস্থান কো আখির ধোনিকা রিপ্লেসমেন্ট মিল গ্যায়া।”

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের সিরিজ জয়ের পর নিজের ইউটিউব চ্যানেলে শোয়েব আখতার বলেছেন শেষ পর্যন্ত ধোনির রিপ্লেসমেন্ট পেয়ে গেল ভারতীয় দল। মনীশ পাণ্ডে হচ্ছেন সেই জায়গায় একেবারে যোগ্য ব্যক্তি, এছাড়াও শ্রেয়স আইয়ারের প্রশংসাও শোনা গিয়েছে শোয়েব আক্তারের মুখে। আখতার জানিয়েছেন এই দুজনেই দীর্ঘদিন ধরে আইপিএল খেলছেন, অনেক ম্যাচ খেলেছেন আইপিএপে তাই এই দুজন বড় ম্যাচের চাপ নিতে জানে। আর এই কারনেই এই দুজন ভারতীয় দলে থাকার জন্য এই মুহূর্তে ভারতের ব্যাটিং গভীরতা বেড়েছে।

Back to top button