টাইমলাইনবিনোদন

অমিতাভ-গোবিন্দার জুতোতে পা গলাবেন অক্ষয়-টাইগার, নতুন রূপে আসছে ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’

বাংলাহান্ট ডেস্ক: কাজ ছাড়া এক মুহূর্ত থাকেন না অক্ষয় কুমার (akshay kumar)। আজ মুক্তি পাচ্ছে তাঁর নতুন ছবি ‘অতরঙ্গি রে’  সারা আলি খান ও ধনুষের সঙ্গে ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। এরই মধ‍্যে অক্ষয়ের আরো দুটি নতুন ছবির প্রস্তুতির খবর প্রকাশ‍্যে এসেছে। অমিতাভ বচ্চন (amitabh bachchan) ও গোবিন্দার (govinda) সুপারহিট ছবিকে ফের নতুন ভাবে দর্শকদের সামনে ফেরাতে চলেছেন অক্ষয়।

সূত্রের খবর মানলে, অমিতাভ ও গোবিন্দার ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ (bade miyan chote miyan) ছবিটিকে নতুন ভাবে আনতে চলেছেন তিনি। সঙ্গে থাকছেন টাইগার শ্রফ। এই প্রথম টাইগারের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অক্ষয়। ছবির পরিচালনা করতে চলেছেন আলি আব্বাস জাফর। আদ‍্যোপান্ত একটি এন্টারটেনার ছবি হতে চলেছে এটি।


সূত্রের খবর, ছবির চিত্রনাট‍্য এখনো পুরোপুরি তৈরি নয়। চিত্রনাট‍্য লেখা হয়ে গেলেই শুটিং শুরু হবে। যদিও অক্ষয় ও টাইগারের বিপরীতে এখনো নায়িকা পছন্দ করা হয়নি। খোঁজ চলছে অভিনেত্রীর। উল্লেখ‍্য, আসল ছবিতে অমিতাভ ও গোবিন্দা ছাড়াও ছিলেন রবীনা ট‍্যান্ডন, রাম‍্যা কৃষ্ণন, পরেশ রাওয়াল, অনুপম খের, সতীশ কৌশিকের মতো অভিনেতা অভিনেত্রীরা।

অতি সম্প্রতি জানা গিয়েছে, অক্ষয়ের ‘রাউডি রাঠোর’ ছবিরও সিক‍্যুয়েল তৈরির চিন্তা ভাবনা চলছে।। বাহুবলী’ পরিচালক এস এস রাজামৌলির বাবা তথা জনপ্রিয় চিত্রনাট‍্যকার কে ভি বিজয়েন্দ্রপ্রসাদ জানিয়েছেন, পরিচালক সঞ্জয় লীলা বনশালি নাকি তাঁকে এই ছবির জন‍্য চিত্রনাট‍্য লেখার অনুরোধ করেন। আপাতত ওই চিত্রনাট‍্য লেখার কাজটাই দ্রুত শেষ করার ইচ্ছা বিজয়েন্দ্রপ্রসাদের। উল্লেখ‍্য, যে তেলুগু ছবি থেকে রাউডি রাঠোর অর্থাৎ হিন্দি সংষ্করণটি তৈরি হয়েছে সেই আসল ছবির চিত্রনাট‍্যও লিখেছিলেন তিনিই।

সিক‍্যুয়েল ছবিতেও নায়ক নায়িকা অক্ষয় এবং সোনাক্ষী। প্রথম ছবির মতো এই ছবিতেও তাঁদের চরিত্রের নাম একই থাকবে। প্রথম অংশ যেখানে শেষ হয়েছিল সেখান থেকেই শুরু হবে দ্বিতীয় অংশ। ২০২২ এর শেষের দিকে শুরু হতে পারে ছবির শুটিং। তবে এ বিষয়ে এখনো কোনো মন্তব‍্য করেননি অক্ষয়।

Related Articles

Back to top button