টাইমলাইনবিনোদন

গ‍্যাংস্টার অক্ষয়ের সঙ্গে সাংবাদিক কৃতির রোম‍্যান্স, নতুন বছরে নতুন লুকে আসছেন খিলাড়ি কুমার

বাংলাহান্ট ডেস্ক: লকডাউন ওঠার পর থেকেই দম ফেলার ফুরসত পাচ্ছেন না অক্ষয় কুমার (akshay kumar)। কিছুদিন আগেই লন্ডনে ‘বেল বটম’ ছবির শুটিং শেষ করে ফিরেছেন তিনি। দেশে ফিরে বিশ্রাম নয়, বরং ফের যোগ দিয়েছেন আরো এক ছবি ‘পৃথ্বীরাজ’ এর শুটিংয়ে। বছর শেষ হওয়ার আগেই পরিচালক আনন্দ এল রাইয়ের ‘অতরঙ্গি রে’ ছবিতে নিজের অংশটুকুর শুটিং শেষ করার পরিকল্পনা রয়েছে আক্কির।

জানা গিয়েছে, সাজিদ নাদিয়াদওয়ালার (sajid nadiadwala) ‘বচ্চন পাণ্ডে’ (bachchan pandey) ছবির শুটিং শুরু হবে জানুয়ারিতে ও শেষ হবে মার্চে। সূত্রের খবর অনুযায়ী, কৃতি শানন (kriti sanon), অক্ষয় ও অভিনেতা ফারহাদ সামজি সহ ছবির বাকি টিম উড়ে যাবেন জয়সলমের। সেখানে দু মাসের টানা শুটিং সিডিউল রয়েছে। গত মাসেই শুটিং সংক্রান্য সমস্ত স্পট বুকিং ও বাকি ব‍্যবস্থা করে রাখা হয়েছে প্রযোজনা সংস্থার তরফে।


আরো জানা গিয়েছে, একটি প‍্যালেস হোটেলে শুটিংয়ের সময় থাকতে চলেছে ছবির গোটা টিম। ছবির কিছু দৃশ‍্যের শুটিংও হবে সেই হোটেলে। ছবিতে বেশ কিছু অ্যাকশন দৃশ‍্যের জন‍্য সারা দেশ থেকে বেশ কিছু জধ যোগ দিতে চলেছেন এই ছবির টিমে। প্রযোজক হিসাবে বচ্চন পাণ্ডে ও হিরোপন্তি টু-ই হতে চলেছে প্রযোজক হিসাবে সাজিদ নাদিয়াদওয়ালার প্রথম দুই ছবি।

করোনা পরিস্থিতিতে শুটিং করার জন‍্য খুবই ভেবেচিন্তে টিম তৈরি করেছেন সাজিদ। মুম্বইয়ের কয়েকজন চিকিৎসকও রয়েছেন সেই টিমে। সূত্রের খবর অনুযায়ী, ডিসেম্বরের শেষে ছবির গোটা টিমকেই করোনা পরীক্ষা করানো হবে। সেই সঙ্গে জয়সলমের পৌঁছে শুটিং শুরু আগে গোটা টিম ৩ দিনের জন‍্য কোয়ারেন্টাইনে থাকবে। শুটিং স্পটগুলিতে কয়েকটি বিশেষ মেডিক‍্যাল রুম খোলা হয়েছে যা শুটিংয়ের আগের দিন সম্পূর্ণ স‍্যানিটাইজ করে রাখা হবে।


ছবিতে একজন গ‍্যাংস্টারের চরিত্রে অভিনয় করবেন অক্ষয়। অপরদিকে কৃতিকে দেখা যাবে সাংবাদিকের ভূমিকায়। দুজনেরই সিনেমার প্রতি আগ্রহ তাদের কাছাকাছি নিয়ে আসে। ছবিতে কৃতি ছাড়াও আরো একজন অভিনেত্রীকে দেখা যাবে। সেই বিষয়ে ভাবনা চিন্তা করছে ছবির নির্মাতারা।

Back to top button