টাইমলাইনবিনোদন

‘সূর্যবংশী’র সেটেই হাতাহাতিতে জড়ালেন অক্ষয় কুমার-রোহিত শেট্টি, পুলিস এসে থামালো লড়াই! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: পরিচালক রোহিত শেট্টির (rohit shetty) আগামী ছবি ‘সূর্যবংশী’ (suryavanshi) নিয়ে সিনেপ্রেমীদের আগ্রহের অন্ত নেই। গত বছরেই শোনা গিয়েছিল মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার (akshay kumar), অজয় দেবগণ, রণবীর সিং ও ক‍্যাটরিনা কাইফ অভিনীত সূর্যবংশী। কিন্তু করোনার কারণে তা আর মুক্তি পায়নি। এবার ভাইরাল (viral) হল সেই ছবির সেটেরই একটি ভিডিও (video) যেখানে অক্ষয় ও রোহিতের মধ‍্যে সংঘাত বাধতে দেখা গিয়েছে।

ভিডিওতে দেখা যায়, সূর্যবংশীর সেটেই অক্ষয়ের সঙ্গে হাতাহাতি শুরু হয় রোহিতের। দেখতে দেখতে তা এমনি পর্যায়ে পৌঁছায় যে পুলিসকে এসে ঝগড়া থামাতে হয় দুজনের। না না, চমকাবেন না। আসলে পুরোটাই মছার ছলেই করা। অক্ষয় নিজেই ভিডিওটি শেয়ার করেছেন সোশ‍্যাল মিডিয়ায়। এমনকি করন জোহরও শেয়ার করেছেন এই মজার ভিডিওটি। ক‍্যাটরিনাকেও দেখা গিয়েছে ভিডিওতে।

প্রসঙ্গত, এর আগে শোনা গিয়েছিল ‘সূর্যবংশী’ মুক্তি পাবে গত বছরের দিওয়ালিতে। আগে মার্চে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। কিন্তু লকডাউন ও প্রেক্ষাগৃহ বন্ধ থাকাতে পিছিয়ে যায় ছবির মুক্তি। দিওয়ালিতে প্রেক্ষাগৃহে এই ছবির মুক্তি পাওয়ার কথা থাকলেও তা সম্ভব হয়নি।

 

পরিচালক রোহিত শেট্টির ‘কপ ইউনিভার্স’ এর অন্তর্গত এই সূর্যবংশী ছবি। এই ছবিতে একসঙ্গে দেখা যাবে অক্ষয়, রণবীর ও অজয়কে। ছবিতে রয়েছেন ক‍্যাটরিনা কাইফও। আগামী ৩০ এপ্রিল মুক্তি পেতে চলেছে রোহিত শেট্টির সূর্যবংশী।

Related Articles

Back to top button