টাইমলাইনবিনোদন

বয়কটের ডাকের পর কেঁদেকেটে ছবি হিট করানোর ধান্দা! বোনের কথা ভেবে চোখের জল ফেললেন অক্ষয়

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়ায় বলিউডকে বয়কটের ডাক উঠেছে। আমির খান থেকে অক্ষয় কুমার (Akshay Kumar) কেউ বাদ যাচ্ছেন না নেটিজেনদের রোষ থেকে। বছরে একাধিক ছবি রিলিজ করা অক্ষয় সম্ভবত এই প্রথম বার এমন বিপদে পড়লেন। তাঁর বিরুদ্ধেও হিন্দু ধর্মকে অপমানের অভিযোগ উঠেছে।

ছবি বয়কট হওয়ার হাত থেকে বাঁচতে কোনো কসুর বাদ রাখছেন না অক্ষয়। বিভিন্ন টেলিভিশন শোতে গিয়ে ‘রক্ষা বন্ধন’এর প্রচার করছেন তিনি। সম্প্রতি ‘সুপারস্টার সিঙ্গার ২’তে অতিথি হয়ে এসেছিলেন অভিনেতা। সেখানেই তাঁর জন‍্য একটা সারপ্রাইজের বন্দোবস্ত ছিল।

অক্ষয়ের বোন অলকা একটি বিশেষ বার্তা দেন দাদাকে। অক্ষয়কে ‘রাজু’ বলে সম্বোধন করে পঞ্জাবিতে তাঁকে বলতে শোনা যায়, “একজনের সঙ্গে কথা বলার সময়ে আমার এইমাত্র মনে পড়ল ১১ অগাস্ট রাখি। তুমি চিরদিন সুখে, দুঃখে আমার পাশে দাঁড়িয়েছো। বাবা, বন্ধু থেকে ভাই, আমার জন‍্য তুমি সমস্ত ভূমিকা পালন করেছো। সবকিছুর জন‍্য ধন‍্যবাদ।”

বোনের থেকে আবেগঘন বার্তা পেয়ে চোখের জল ধরে রাখতে পারেননি অক্ষয়। তিনি জানান, প্রথমে একটি ছোট্ট বাড়িতে থাকতেন তাঁরা। বোনকে দেবীর সঙ্গে তুলনা করে তিনি বলেন, বোনের জন্মের প‍র তাঁদের জীবন বদলে গিয়েছিল। ভাই বোনের সম্পর্কের চেয়ে বড় আর কিছুই নেই।


উল্লেখ‍্য, অক্ষয়ের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘সম্রাট পৃথ্বীরাজ’ বক্স অফিসে ডুবে গিয়েছিল‌। ‘রক্ষা বন্ধন’ মুক্তির আগেও ক্ষোভের মুখে পড়েছেন তিনি। মূলত সমস‍্যাটা ছবির লেখিকা কনিকা ঢিলোঁকে নিয়ে। তাঁর কিছু পুরনো টুইট টেনে এনে ‘হিন্দু বিরোধী’ এবং ‘ভারত বিরোধী’ বলে অভিযোগ করা হচ্ছে। হিজাবের সঙ্গে ঘোমটা প্রথাকে তুলনা করে, গোমূত্র নিয়ে বিতর্কিত মন্তব‍্য করে এখন বিপাকে পড়েছেন কনিকা।

আর অক্ষয়ের বিরুদ্ধে নেটনাগরিকদের ক্ষোভ, এই ধরণের মানুষদের সঙ্গে কেন কাজ করেন তিনি? টুইটার ছেয়ে গিয়েছে ‘বয়কট রক্ষা বন্ধন’ ট্রেন্ডে। আগামী ১১ অগাস্ট রাখির দিনেই মুক্তি পেতে চলেছে ‘রক্ষা বন্ধন’।

Related Articles

Back to top button