টাইমলাইনবিনোদন

ফের মানবিক অক্ষয়, করোনা চিকিৎসায় গৌতম গম্ভীরের সংস্থাকে ১ কোটি টাকা অনুদান অভিনেতার

বাংলাহান্ট ডেস্ক: করোনার (corona) দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে গোটা দেশে। মহারাষ্ট্র, কেরল থেকে বাংলা বহু রাজ‍্যেই উত্তরোত্তর বাড়ছে করোনায় আক্রান্তের সংখ‍্যা। বেশ কিছু রাজ‍্যই হেঁটেছে নাইট কার্ফুর দিকে। মহারাষ্ট্র সরকারও যথেষ্ট কড়া করে দিয়েছে আইন। দিন দিন বাড়ছে আক্রান্ত ও মৃত‍্যুর সংখ‍্যা।

এবার করোনা আক্রান্তদের জন‍্য সাহায‍্যের হাত বাড়িয়ে দিলেন অক্ষয় কুমার (akshay kumar)। করোনা আক্রান্তদের চিকিৎসার জন‍্য ১ কোটি টাকা অনুদান দিলেন অভিনেতা। প্রাক্তন ক্রিকেটার তথা বর্তমান রাজনীতিবিদ গৌতম গম্ভীরের সমাজসেবী সংস্থাকে ১ কোটি টাকা অনুদান দিলেন অভিনেতা।


এই খবর গৌতম নিজেই টুইটে জানিয়েছেন। তিনি লিখেছেন, অক্ষয়ের এই অনুদান করোনা মোকাবিলায় খুবই সাহায‍্য করবে। পর্যাপ্ত খাবার, অক্সিজেন, ওষুধ এই টাকায় কেনা যাবে বলে জানিয়েছেন গৌতম। উল্লেখ‍্য, এর আগে প্রধানমন্ত্রীর পি এম কেয়ারস ফান্ডে ২৫ কোটি টাকা অনুদান দিয়েছিলেন অক্ষয়।

রাম সেতু ছবির শুটিং করতে গিয়ে করোনা আক্রান্ত হয়েছিলেন অক্ষয়। নিজেই করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন অভিনেতা। তিনি লেখেন, ‘সবাইকে জানিয়ে রাখি আজ সকালে আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। নিয়ম মেনে আমি নিজেকে কোয়ারেন্টাইন করে নিয়েছি। চিকিৎসার মধ‍্যে রয়েছি। যারা আমার সংস্পর্শে এসেছেন তারা দয়া করে পরীক্ষা করিয়ে নিন। দ্রুত কাজে ফিরব আমি।’

গত ৩০ মার্চ থেকে শুরু হয় রাম সেতুর শুটিং। তবে সমস্ত কোভিড বিধি মেনেই চলছিল শুটিং। এমন অবস্থায় কিকরে করোনা আক্রান্ত হলেন আক্কি সেই প্রশ্ন ওঠে। প্রথমে হোম আইসোলেশনে ছিলেন অক্ষয়। তারপর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে এখন সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছেন অভিনেতা।

Related Articles

Back to top button