টাইমলাইনবিনোদনভারতক্রিকেট

করোনার জন্য ফের এগিয়ে এলেন অক্ষয়, গম্ভীরের ফাউন্ডেশনকে করলেন কোটি টাকার সাহায্য

বাংলাহান্ট ডেস্কঃ করোনা রোগীদের দেখভালের কাজ করে প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের স্বচ্ছাসেবী সংগঠন গৌতম গম্ভীর (gautam gambhir) ফাউন্ডেশন। এবার সেই সংগঠনেই মোটা অঙ্কের আর্থিক সাহায্য করলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। গতবছর পিএম কেয়ার্স ফান্ডে বিপুল অর্থ দান করার পর, এবার নিরবেই গৌতম গম্ভীর ফাউন্ডেশনে অর্থ দান করলেন বলিউডের খিলাড়ি কুমার।

গতবছরের তুলনায় এবছর লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনার গ্রাফ। প্রতিদিনই আক্রান্তের সংখ্যা রেকর্ড সীমা পার করে যাচ্ছে। সংক্রমণের তালিকায় অন্যান্য দেশের তুলনায় শীর্ষ স্থানে রয়েছে ভারতের নাম। এই পরিস্থিতিতে হাসপাতালে বেড সংকট, অক্সিজেন সংকট দেখা দিয়েছে গোটা দেশ জুড়ে। দেশের সংকটের দিনে কিছুটা গোপনেই করোনা রোগীদের পাশে দাঁড়ালেন অক্ষয় কুমার।

প্রাক্তন ভারতীয় ওপেনারের চ্যারিটি প্রতিষ্ঠান গৌতম গম্ভীর ফাউন্ডেশন মূলত করোনা রোগীদের দেখভালের কাজ করে। সুস্থ গরীব করোনা রোগীদের খাওয়া-দাওয়া, ওষুধের জোগান, এমনকি অক্সিজেন সরবরাহ- সবকিছুই করে এই সংস্থা। গৌতম গম্ভীরের এই সংস্থাকেই ১ কোটি টাকা দান করলেন অক্ষয় কুমার।

বলিউড খিলাড়ির থেকে এই বিপুল পরিমাণ আর্থিক সাহায্য পাওয়ার পর ধন্যবাদ জ্ঞাপন করে এক ট্যুইট করেন গৌতম গম্ভীর। তিনি লেখেন, ‘করোনা রোগীদের সাহায্যের দরুণ গৌতম গম্ভীর ফাউন্ডেশনকে ১ কোটি টাকা আর্থিক সাহায্য করার জন্য অনেক ধন্যবাদ জানাই অক্ষয় কুমারকে। ভগবান আপনার অনেক মঙ্গল করুন। দুঃখের দিনে এই পদক্ষেপ আশার আলোর মত’।

জবাবে অক্ষয় কুমার বলেন, ‘দেশের এই কঠিন পরিস্থিতিতে আমার সাধ্যমত কাজ করতে পেরে আমি খুবই খুশি’।

Related Articles

Back to top button