টাইমলাইনবিনোদন

রাম মন্দিরেই শুভ মহরৎ, বিশেষ বিমানে অযোধ‍্যা পাড়ি দিলেন অক্ষয়-নুসরত

বাংলাহান্ট ডেস্ক: অবশেষে প্রতীক্ষার অবসান। শুরু হতে চলেছে অক্ষয় কুমারের (akshay kumar) বহু প্রতীক্ষিত ছবি ‘রাম সেতু’ (ram setu)। এই ছবির শুভ মহরৎ উপলক্ষেই অযোধ‍্যার রাম মন্দিরের (ram mandir) উদ্দেশে উড়ে গেলেন আক্কি। অযোধ‍্যার রাম মন্দিরেই হবে ছবির শুভ মহরৎ।

ছবির দুই অভিনেত্রী নুসরত ভারুচা ও জ‍্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে বৃহস্পতিবার সকাল বেলায় মুম্বইয়ের কালিনা এয়ারপোর্ট থেকে প্রাইভেট জেটে অযোধ‍্যা উড়ে গেলেন অক্ষয়। ছিমছাম লুকেই এদিন মুম্বইয়ের বিমান বন্দরে পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হন অক্ষয়।


নুসরত ও জ‍্যাকলিনের সঙ্গে একটি ছবি শেয়ার করে অক্ষয় লেখেন, ‘একটি বিশেষ ছবি, একটি বিশেষ শুরু। রাম সেতু টিম অযোধ‍্যা পাড়ি দিল মহর‍ৎ শটের জন‍্য। সফর শুরু হল। আপনাদের সকলের থেকে শুভ কামনা চাই।’

প্রসঙ্গত, সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, ছবিতে একজন পুরাতত্ত্ববিদের চরিত্রে দেখা যাবে খিলাড়ি কুমারকে। ছবিতে অক্ষয়ের বিপরীতে রয়েছেন জ‍্যাকলিন ফার্নান্ডেজ ও নুসরত ভারুচা। পরিচালক জানিয়েছেন, তিনি বহুবার অযোধ‍্যা গিয়েছেন। তাই ছবির মহরত সেখানেই হবে এবং অযোধ‍্যাতেই শুরু হবে ছবির শুটিং। গত বছরেই অক্ষয়কে রাম সেতু ছবির প্রস্তাব দিয়েছিলেন অভিষেক শর্মা।

https://twitter.com/akshaykumar/status/1372378670598262786?s=19

এই মুহূর্তে সূর্যবংশী ছবির মুক্তির জন‍্য অপেক্ষা করছেন অক্ষয়। আগামী ৩০ এপ্রিল মুক্তি পাবে এই ছবি। ছবিতে অক্ষয় ছাড়াও রয়েছেন অজয় দেবগণ, রণবীর সিং ও ক‍্যাটরিনা কাইফ। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন রোহিত শেট্টি।

অপরদিকে সম্প্রতি শোনা গিয়েছিল নরেন্দ্র মোদীর ব্রিগেড সভায় আসার আমন্ত্রণ পত্র নাকি সাদরে গ্রহণ করেছেন আক্কি। বিজেপি সূত্রে এমনটাই খবর মিলেছিল। কিন্তু সেই জল্পনা উড়িয়ে দেন অক্ষয় নিজেই।

হিন্দুস্থান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে অক্ষয় বলেন, তিনি নিজেই আশ্চর্য কলকাতার রাজনৈতিক র‍্যালিতে তাঁর উপস্থিত থাকার জল্পনা নিয়ে। এই মুহূর্তে মুম্বইতে তাঁর শুটিংয়ে ব‍্যস্ত রয়েছেন। এই খবর সম্পূর্ণ ভুয়ো ও ভিত্তিহীন বলে মন্তব‍্য করেন অক্ষয়।

Back to top button