টাইমলাইনবিনোদন

চোখে কাজল, মুখে মেয়েলি ভাব ,হঠাৎ কি হলো বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের ?!

 

বাংলা hunt ডেস্ক : সম্প্রতি সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভাইরাল হয়েছে বলিউড তারকা অক্ষয় কুমারের একটি ছবি যা তার অন‍্য পাঁচটি ছবির তুলনায় খানিকটা আলাদা।চোখে কাজল, মুখ মেয়েলি ভাব তার স্পষ্ট এই ছবিতে।কিন্তু হঠাৎ কি হলো আক্কির ? না বিষয়টি নিয়ে ঘাবড়ানোর কিছু নেই, কারন অক্ষয়ে এই ছবিটি তার পরবর্তী ছবি ” লক্ষী বম ” এর পোস্টার।ছবিটি বিখ্যাত দক্ষিনী কমেডি হরর ছবি ” কান্চনা” এর রিমেক।ছবিতে অক্ষয়ের পাশাপাশি অভিনয় করছেন স্বয়ং অমিতাভ বচ্চন।

সম্প্রতি ঝড়ে বিধ্বস্ত ওড়িশার পাশে দাড়িয়েছিলেন এই অভিনেতা।ঘূর্ণিঝড় ফেনীর দাপটে ভিত নড়ে গেছিলো গোটা ভুবনেশ্বরের ।ঠিক এমন একটি মুহূর্তে ভুবনেশ্বর সরকারকে ১ কোটি টাকা দিয়ে পাশে দাড়িয়েছিলেন অক্ষয় ।এর আগে তাকে ঘিরে তৈরি হওয়া সমালোচনার জবাব দিয়েছিলেন অক্ষয় ।” কখনও কোনও কিছু লুকায়নি, কানাডার পার্সপোট থাকলেও সেই দেশে সাত বছর যাইনি।আমি ভারতেই থাকি এখানেই কাজ করি, ট‍্যাক্স দি ” । সম্প্রতি তার বিরুদ্ধে ওঠা অভিযোগের বিরুদ্ধে এমন মন্তব্য করেছিলেন তিনি। সম্প্রতি গোটা বলিউড কে দেখা গেছিলো লোকসভা ভোটে অংশগ্রহণ করতে, এমন একটি পরিস্থিতিতে হঠাৎ বিব্রত হতে হলো বলিউড সুপারস্টার অক্ষয় কুমার কে।কিন্তু কেনো ? সম্প্রতি দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাক্ষাৎকার নিয়েছিলেন অক্ষয়, ইতিমধ্যে সেই ভিডিও ভাইরাল সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।সরকারের একাধিক প্রকল্পের অন‍্যতম মুখ তিনি,সম্প্রতি দেশের যুব সম্প্রদায় কে ভোটদানে উৎসাহিত করেছিলেন তিনি, অথচ তার কাছেই নেই ভোটার কার্ড।সম্প্রতি সংগঠিত হওয়া লোকসভা নির্বাচনে যখন বলিউডের তারকারা অংশগ্রহণ করেছিলেন তখন তাকে অংশগ্রহণ করতে না দেখে যাওয়ায় সে বিষয়ে সম্প্রতি তাকে প্রশ্ন করেন একজন সাংবাদিক, যদিও তার জবাবে কিছু না বলে এড়িয়ে যান অক্ষয়।অবশেষে এবিষয়ে নিরাবতা ভাঙলেন আক্কি।

13cbc img 20190520 wa0012 Bangla Hunt Bengali News
প্রসঙ্গত, অক্ষয় কুমার অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া ছবি ” কেশরী ” বলিউডে রেকর্ড পরিমাণে ব‍্যাবসা করেছে।বর্তমানে ” কান্চানা ” ছবির রিমেকের কাজে ব‍্যস্ত এই অভিনেতা।ছবিটি মুক্তি পাবে ৫ ই জুন, ২০২০।

Back to top button