অন্যান্যটাইমলাইনবিনোদন

তিন মাস পর সুশান্তের মৃত্যু ও বলিউড নিয়ে মুখ খুললেন অক্ষয় কুমার, শেয়ার করলেন ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ বলিউডের (Bollywood) সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর সিবিআই তদন্তের সময় ড্রাগস অ্যাঙ্গেল সামনে আসার পর বলিউড ইন্ডাস্ট্রিতে নানান ধরণের প্রশ্ন উঠছে। ড্রাগ অ্যাঙ্গেল সামনে আসার পর অনেকেই এখন তারকাদের খারাপ নজরে দেখছে। আর এরমধ্যে অক্ষয় কুমার (Akshay Kumar) নিজের ফ্যান আর মিডিয়ার কাছে আবেদন করেছেম। উনি নিজের ট্যুইতার অ্যাকাউন্টে একটি চার মিনিটের ভিডিও (Viral Video) শেয়ার করেছে, যেখানে ওনাকে অনেক আবেগ প্রবণ দেখা গিয়েছে।

ওই ভিডিওতে অক্ষয় বলছেন, আজ কিছুক্ষণ আমি আপনাদের সাথে মনের কথা বলছি। বিগত কয়েক সপ্তাহ ধরে অনেক কিছুই মনে এসেছে, কিন্তু চারিদিকে এত কিছু নেগেটিভ জিনিশ চলছে, সেটা দেখে বুঝতে পারছি না কি বলব আর কি বলব না। অক্ষয় বলেন, আমরা শুধু একটা ইন্ডাস্ট্রিই না, আমরা সিনেমার মাধ্যমে আমাদের দেশে সংস্কৃতি আমাদের ভ্যালু গোটা বিশ্বে পৌঁছে দিয়েছি।

অক্ষয় বলেন, সুশান্ত সিংয়ের আচমকা মৃত্যুর পর এরকম অনেক ঘটনা সামনে এসেছে, যেটা আমাদের যেমন দুঃখ দিয়েছে, তেমন আপনাদেরও দিয়েছে। এই জিনিশ গুলো আমাদের নিজেকে নিজের কাজ নিয়ে বিচার করতে বাধ্য করেছে। আমাদের সিনেমা ইন্ডাস্ট্রিতে অনেক খামতি আছে, সেগুলোকেও দেখার জন্য বাধ্য করা হয়েছে। আর এরমধ্যে অন্যতম হল আজকাল বলিউডে ড্রাগস নিয়ে যা চলছে। অক্ষয় বলেন, আমি আমার নিজের বুকে হাত রেখে কি করে আপনাদের বলব যে, এরকম কোনও সমস্যা নেই এখানে।
অক্ষয় বলেন, ড্রাগস একটি আইনি ইস্যু, আর আমার ভরসা হল যে, আমাদের আইন, অথরিটি আর আদালত এর বিরুদ্ধে যা অ্যাকশন নেবে, সেটা ঠিকই নেবে। আমিও এটাও জানি যে, সিনেমার প্রতিটি মানুষ তদন্তে সম্পূর্ণ ভাবে সহযোগিতা করবে। কিন্তু আমি আপনাদের কাছে হাত জোর করে বলছি যে, আপনারা পুরো সিনেমা ইন্ডাস্ট্রিকে বদনাম করবেন না।
অক্ষয় বলেন, আমি মিডিয়ার শক্তির উপর সম্পূর্ণ ভাবে বিশ্বাস করি। আমাদের মিডিয়া সঠিক সময়ে সঠিক ইস্যু যদি না তোলে, তাহলে অনেকেই হয়ত নিজের কথা বলার সুযোগ পাবে না, আর না সবাই ন্যায় পাবে। আমি মিডিয়ার কাছে মন থেকে প্রার্থনা করছি যে, আপনার আওয়াজ তুলতে থাকুন কিন্তু একটু সেন্সিটিভ ভাবে। কারণ নেগেটিভ নিউজ কারোর কয়েক বছরের পরিশ্রম আর সন্মান বর্বাদ করে দেয়। আপনার ভক্তদের কাছে আমার বার্তা হল আপনারা সবাই আমাদের তৈরি করেছেন, আপনাদের যদি আমাদের সাথে কোনও বিরক্তি থাকে তবে আমরা আপনাদের ত্রুটিগুলি দূর করার জন্য কঠোর পরিশ্রম করব। শুধু আপনার ভালবাসা রাখুন। ধন্যবাদ’।
Back to top button