টাইমলাইনবিনোদন

বলিউডে তিন খানদের থেকে আমি বেশিদিন টিকে থাকব, বিষ্ফোরক মন্তব‍্য অক্ষয় কুমারের!

বাংলাহান্ট ডেস্ক: এই মুহূর্তে বলিউডের (bollywood) অন‍্যতম জনপ্রিয় অভিনেতা নিঃসন্দেহে অক্ষয় কুমার (akshay kumar)। শোনা যায়, বছরের এমন একটা দিনও নেই যেদিন অক্ষয় কাজ করেন না। শুধু মাত্র ২০২১ ই নয়, ২০২২ এর জন‍্যও নিজের ডেট এখন থেকেই ঠিক করে রেখেছেন আক্কি। উপরন্তু পরিচালক ও প্রযোজকদের তাঁকে নিয়ে বাড়তে থাকা চাহিদা মাথায় রেখে পারিশ্রমিকও (fees) একলাফে অনেকটাই বাড়িয়ে দিয়েছেন অক্ষয়।

প্রথম সারির তারকাদের মধ‍্যে নিজের জায়গা পাকা করে নিয়েছেন অক্ষয়। এমনকি একটা সময় তিনি এও বলেছিলেন বলিউডের তিন খানের তুলনায় তিনি বেশিদিন টিকবেন ইন্ডাস্ট্রিতে। যতদিন না ধূমপানের মতো বদভ‍্যাস ছাড়তে পারছেন শাহরুখ, সলমন, আমিররা ততদিন অক্ষয়েরই বেশিদিন স্টারডম ধরে রাখার সম্ভাবনা বেশি।


কফি উইথ করন শোতে এসেই এমন বিষ্ফোরক দাবি করেছিলেন আক্কি। করন তাঁকে প্রশ্ন করেছিলেন বলিউডের তিন খান ও তাঁর মধ‍্যে কে বেশিদিন স্টারডম ধরে রাখতে পারবেন। উত্তরে অক্ষয় বলেন, যদি ওঁরা ধূমপান ছেড়ে দেন তাহলে ওঁরা, নয়তো আমি।

এই মন্তব‍্যের জন‍্য বেশ বিতর্কের মুখেও পড়েছিলেন অক্ষয়। তাঁর এই মন্তব‍্যের উত্তরে আমির বলেন, “আমি ধূমপান করা শুরু করেছি এটা সত‍্যিই দুঃখজনক ব‍্যাপার। কিন্তু যতই আমার ছবির মুক্তির তারিখ এগিয়ে আসে ততই আমি নার্ভাস হয়ে পড়ি ও ধূমপান করা বেড়ে যায়।”

তবে আমিরের মতে ধূমপানের জন‍্য অভিনয়ে কোনো প্রভাব পড়ে না। তাঁর কথায়, “আমি মনে করি না ধূমপানের জন‍্য অভিনয়ে কোনো প্রভাব পড়ে। হ‍্যাঁ, শারীরিক ক্ষতি অবশ‍্যই হয়। স্ট‍্যামিনা কমে যায়। আমি সবাইকে অনুরোধ করব ধূমপান না করার জন‍্য। আমি নিজেও এটা নিয়ন্ত্রণ করার চেষ্টা করছি।”


কিছুদিন আগেই রাম সেতু ছবির শুটিং শুরু করেছিলেন অক্ষয়। কিন্তু শুটিং শুরু হতে না হতেই করোনা আক্রান্ত হন তিনি। ইন্ডাস্ট্রির অন‍্যতম ফিট অভিনেতা হওয়া সত্ত্বেও করোনার হাত থেকে রক্ষা পেলেন না অক্ষয়।

নিজেই করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন অক্ষয়। তিনি লিখেছেন, ‘সবাইকে জানিয়ে রাখি আজ সকালে আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। নিয়ম মেনে আমি নিজেকে কোয়ারেন্টাইন করে নিয়েছি। চিকিৎসার মধ‍্যে রয়েছি। যারা আমার সংস্পর্শে এসেছেন তারা দয়া করে পরীক্ষা করিয়ে নিন। দ্রুত কাজে ফিরব আমি।’

গত ৩০ মার্চ থেকে শুরু হয় রাম সেতুর শুটিং। তবে সমস্ত কোভিড বিধি মেনেই চলছিল শুটিং। এমন অবস্থায় কিকরে করোনা আক্রান্ত হলেন আক্কি সেই প্রশ্ন উঠছে। তবে এই মুহূর্তে আইসোলেশনে রয়েছেন অক্ষয়। আশা করা যাচ্ছে সুস্থ হয়ে দ্রুত কাজে ফিরবেন তিনি।

Back to top button