টাইমলাইনবিনোদন

রিয়া চক্রবর্তীকে কানাডায় পালাতে সাহায‍্য, ভুয়ো খবর ছড়ানোর অভিযোগে ৫০০ কোটির মানহানির মামলা দায়ের অক্ষয়ের

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) মামলায় প্রয়াত অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীকে (rhea chakraborty) কানাডায় পালিয়ে যেতে সাহায‍্য করেছেন অক্ষয় কুমার (akshay kumar)। অভিনেতার বিরুদ্ধে এমনি বিষ্ফোরক অভিযোগ তোলার জন‍্য এবার ইউটিউবার রশিদ সিদ্দিকীকে মানহানির মামলার নোটিস পাঠালেন অক্ষয়। ৫০০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করেছেন তিনি।

এর আগে সুশান্ত মামলায় মহারাষ্ট্রের মুখ‍্যমন্ত্রী উদ্ধব ঠাকরে ও তাঁর ছেলে আদিত‍্য ঠাকরের নাম জড়িয়ে ভুয়ো খবর ছড়ানোর জন‍্য গ্রেফতার হন ওই ইউটিউবার। সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, ওই ইউটিউবার নিজের ভিডিওতে দাবি করেন, রিয়া চক্রবর্তীকে কানাডায় পালিয়ে যেতে সাহায‍্য করেছেন অক্ষয়।


শুধু তাই নয়, ভিডিওতে আরো বলা হয় উদ্ধব ও আদিত‍্য ঠাকরের সঙ্গে গোপনে সুশান্ত মৃত‍্যু মামলা নিয়ে আলোচনাও করেন অভিনেতা। এমএস ধোনি: দ‍্য আনটোল্ড স্টোরি ছবিতে সুশান্ত অভিনয় করার সুযোগ পাওয়ায় নাকি তাঁর উপর ক্ষেপে গিয়েছিলেন অক্ষয়, এমনি দাবি করা হয় ভিডিওতে।

জানা গিয়েছে, সুশান্তের মৃত‍্যু সংক্রান্ত খবরের ভিডিও তৈরি করে চার মাসে ১৫ লক্ষ টাকা রোজগার করেন ওই ইউটিউবার। ২৫ বছর বয়সী বিহারের ওই ইউটিউবার পেশায় একজন সিভিল ইঞ্জিনিয়ার। তাঁর ইউটিউব চ‍্যানেলের নাম FF News।

প্রথমে শিবসেনার আইনি সেলের এক আইনজীবী ধর্মেন্দ্র মিশ্রা ওই ইউটিউবারের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এরপরেই পুলিস তদন্তে নেমে জানতে পারে সুশান্ত মামলাকে কাজে লাগিয়ে মাত্র কয়েক মাসে লক্ষ লক্ষ টাকার মালিক হয়ে গিয়েছে ওই ইউটিউবার। উপরন্তু ভুয়ো খবর ছড়িয়ে মাত্র কয়েক মাসেই সাবস্ক্রাইবারের সংখ‍্যা দ্বিগুণ করে নেয় সে।

গত মে মাসে ইউটিউবারের রোজগার ছিল মাত্র ২৯৬ টাকা। অপরদিকে সেপ্টেম্বরে তাঁর রোজগার গিয়ে দাঁড়ায় ৬ লক্ষ টাকায়। আদালতের তরফে আগাম জামিন দেওয়া হয়েছে তাঁকে। পুলিসের তদন্তে সাহায‍্যের নির্দেশ দেওয়া হয়েছে ওই ইউটিউবারকে।

Back to top button