টাইমলাইনবিনোদন

“একজন সাধারন নাগরিকের মতো প্রধানমন্ত্রীকে প্রশ্ন করেছিলাম”, মোদীর সঙ্গে সাক্ষাৎকার নিয়ে মুখ খুললেন অক্ষয়

বাংলাহান্ট ডেস্ক: শেষ লোকসভা নির্বাচনের সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একান্ত সাক্ষাৎকার নিয়েছিলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। দুজনকে একত্রে বেশ খানিকটা সময় কাটাতে দেখা গিয়েছিল তখন। অভিনেতার প্রতিটি প্রশ্নের ধৈর্য সহকারে উত্তর দিয়েছিলেন প্রধানমন্ত্রী। পাশাপাশি হাসি-ঠাট্টা তে মাততেও দেখা গিয়েছিল তাঁদের। কিন্তু ক্যামেরার নেপথ্যের কাহিনী টা ঠিক কেমন ছিল? কেমনই বা ছিল সেই সময় অক্ষয়ের নিজের মনের অবস্থা? সেই প্রসঙ্গে এবার খোলাখুলি উত্তর দিলেন খিলাড়ি কুমার।


সম্প্রতি এক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অক্ষয়। সেখানেই এই সাক্ষাৎকারে প্রসঙ্গে কথা উঠলে তিনি বলেন, “প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎকারের সুযোগ পেলে তো যে কেউ লুফে নেবে। আমিও তাই করেছিলাম। যাওয়ার আগে কোন প্রস্তুতিও নিইনি আমি। দেশের প্রধানমন্ত্রীকে একজন সাধারন মানুষ যা যা প্রশ্ন করতে পারে আমিও ঠিক তাই করেছিলাম। মাঝে মাঝে আমার প্রশ্ন শুনে মোদীজি নিজেও অবাক ন। তাও তিনি আমার প্রতিটি প্রশ্নের হাসিমুখে উত্তর দিয়েছেন। মাঝেমধ্যে আমরা হাসি ঠাট্টা ও করেছি।”
এমনিতে তো স্ত্রী টুইংকল খান্নার সঙ্গে বেশ মিল রয়েছে অক্ষয়ের। কিন্তু দুজনের রাজনৈতিক মতবাদ কতটা মেলে? উত্তরে অভিনেতা বলেন, “টুইঙ্কেলের সঙ্গে আমার রাজনৈতিক মতের কোন মিল নেই। বাড়িতে একসঙ্গে রাতের খাবার খেতে বসলে কখনও এনডিটিভি চলে আবার কখনও বা রিপাবলিক টিভি দেখা হয়। কিন্তু এখন আমরা দুজনেই একটা বোঝাপড়ায় এসেছি। আমরা এখন এবিপি টিভি দেখি।” প্রসঙ্গত অক্ষয় কুমার এর সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎকার নিয়ে নেটিজেনদের মধ্যে বেশকিছু আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়েছিল।
এই মুহূর্তে আগামী ছবি ‘গুড নিউজ’-এর প্রচার নিয়ে ব্যস্ত অক্ষয় কুমার। ছবিতে তিনি ছাড়াও রয়েছেন করিনা কাপুর, কিয়ারা আডবানী ও দিলজিৎ দোসাঞ্ঝ। এছাড়াও আগামী বছরের জন্য বেশ কয়েকটি ছবি রয়েছে অক্ষয়ের ঝুলিতে। তার মধ্যে রয়েছে লক্সমি বম্ব ও সূর্যবংশীর মতো ছবি।

Back to top button