টাইমলাইনবিনোদন

এত শরীরচর্চা করে ফিট থেকেও লাভ হল না, দ্বিতীয় বার করোনা আক্রান্ত হলেন অক্ষয়

বাংলাহান্ট ডেস্ক: আবারো করোনা আক্রান্ত হলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। গত বছর এপ্রিল মাসে ‘রাম সেতু’ ছবির শুটিং করতে গিয়ে প্রথম বার করোনা (Corona Viras) আক্রান্ত হয়েছিলেন তিনি। বছর ঘুরতেই ফের মারণ ভাইরাসের কবলে অক্ষয়। নিজেই সোশ‍্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন তিনি।

টুইটে অক্ষয় লিখেছেন, ‘কান ২০২২ এ ভারতীয় সিনেমাকে উৎসাহ দেওয়ার খুব ইচ্ছা ছিল। কিন্তু দুর্ভাগ‍্যবশত করোনা আক্রান্ত হয়েছি। আপাতত বিশ্রামে থাকব। অনুরাগ ঠাকুর তোমার এবং তোমার গোটা টিমকে অনেক শুভেচ্ছা। যেতে পারলাম না, খুব মিস করব।’


ইন্ডাস্ট্রির অন‍্যতম ফিট অভিনেতা হওয়া সত্ত্বেও দু দুবার করোনায় আক্রান্ত হয়েছেন অক্ষয়। এর আগের বার নিজেই করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন অক্ষয়। তিনি লিখেছিলেন, ‘সবাইকে জানিয়ে রাখি আজ সকালে আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। নিয়ম মেনে আমি নিজেকে কোয়ারেন্টাইন করে নিয়েছি। চিকিৎসার মধ‍্যে রয়েছি। যারা আমার সংস্পর্শে এসেছেন তারা দয়া করে পরীক্ষা করিয়ে নিন। দ্রুত কাজে ফিরব আমি।’

আগামীতে ‘পৃথ্বীরাজ’ ছবিতে দেখা যাবে অক্ষয়কে। ইতিমধ‍্যেই প্রকাশ‍্যে এসেছে ট্রেলার। অভিনেতা আর্জি জানিয়েছেন সরকারের কাছে, স্কুলে স্কুলে দেখানো হোক পৃথ্বীরাজ। কিন্তু নেটিজেনরা যে একেবারেই খুশি নন অক্ষয়ের লুক নিয়ে। সম্রাট পৃথ্বীরাজের চরিত্রে মোটেই মানাচ্ছে না অভিনেতাকে।

অক্ষয় অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ছবির ট্রেলারকে। দুরন্ত অ্যাকশন দৃশ‍্য, ভিএফএক্স সব মিলিয়ে ট্রেলার সত‍্যিই জমে গিয়েছে। শুধু যা জমেনি তা হল পৃথ্বীরাজ চরিত্রে অক্ষয় নিজে। দর্শকদের একাংশের বক্তব‍্য, ট্রেলারটি সত‍্যিই অসাধারণ। কিন্তু পৃথ্বীরাজ চরিত্রে অক্ষয়কে ঠিক যেন মানাচ্ছে না। আগামী ৩ রা জুন মুক্তি পেতে চলেছে পৃথ্বীরাজ।

Related Articles

Back to top button