fbpx
টাইমলাইনবিনোদন

বোনকে বাড়ি পৌঁছানোর জন‍্য চার্টার ফ্লাইট বুক! ভুয়ো খবর ছড়ানোয় আইনি পদক্ষেপ নিলেন অক্ষয়

বাংলাহান্ট ডেস্ক: ভুয়ো খবর (fake news) ছড়ানোর বিরুদ্ধে ফুঁসে উঠলেন অক্ষয় কুমার (akshay kumar)। তাঁর এবং তাঁর পরিবারের সম্পর্কে মিথ‍্যে গুজব রটানোর অভিযোগে আইনি ব‍্যবস্থা নেবেন বলে সাফ জানান অভিনেতা। লকডাউনের (lockdown) মধ‍্যে বোনের পরিবারকে মুম্বই থেকে দিল্লি পৌঁছনোর জন‍্য চার্টার ফ্লাইট (charter flight) বুক করেছেন অক্ষয়। এই খবর সম্পূর্ণই বলে দাবি করেন অক্ষয়।
সম্প্রতি শোনা যায়, বোন অলকা ভাটিয়া ও তাঁর দুই সন্তানের জন‍্য চার্টার ফ্লাইট বুক করেছেন অক্ষয়। একটি গোটা প‍্যাসেঞ্জার ফ্লাইটকে বোন ও তাঁর সন্তানদের জন‍্য প্রাইভেট ফ্লাইটে পরিণত করেছেন অভিনেতা। জানা যায়, লকডাউনে মুম্বইতে আটকে পড়েছেন অলকা। তিনি থাকেন দিল্লিতে।


তাই বোনকে সুরক্ষিত ভাবে বাড়ি পৌঁছানোর জন‍্যই এই ব‍্যবস্থা করেছেন বলে জানানো হয় ওই খবরে। আর তা অক্ষয়ের চোখে পড়তেই ক্ষোভে ফেটে পড়েন তিনি। খবরটি নিজের টুইটার হ‍্যান্ডেলে শেয়ার করে তিনি লেখেন, ‘আমার বোনের জন‍্য আমার চার্টার ফ্লাইট বুক করার খবরটি প্রথম থেকে শেষ পর্যন্ত মিথ‍্যে। লকডাউন শুরু হওয়ার সময় থেকে কোথাও বেরোয়নি সে এবং তার মাত্র একটাই সন্তান। এর বিরুদ্ধে আইনি ব‍্যবস্থা নেব। শুরু থেকে শেষ পর্যন্ত একটা ভুয়ো খবর দেওয়ার সাহস হয় কিকরে।’

অক্ষয়ের টুইট নিয়ে শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। কমেন্ট বক্সে অভিনেতার অনুরাগীরাও ক্ষোভ উগরে দিয়েছেন। অনেকেই সমর্থন করেছেন অক্ষয়ের এই পদক্ষেপকে। আবার কয়েকজন অন‍্যান‍্য সংবাদপত্রে প্রকাশ হওয়া ভুয়ো খবরও অভিনেতার কাছে পৌঁছে দিয়েছেন।

Back to top button
Close
Close