টাইমলাইনবিনোদন

কাশ্মীর সীমান্তে অক্ষয় কুমার, পাঞ্জাবি গানে ভাংরা নাচলেন বিএসএফ জওয়ানদের সঙ্গে

বাংলাহান্ট ডেস্ক: একটা গোটা দিন দেশের বীর সেনা জওয়ানদের সঙ্গে কাটালেন অভিনেতা অক্ষয় কুমার (akshay kumar)। জম্মু কাশ্মীরের গুরেজ ভ‍্যালিতে কর্তব‍্যরত বিএসএফ জওয়ানদের সঙ্গে দেখা করে তাঁদের সঙ্গে সময় কাটালেন অভিনেতা। এদিনের সব অভিজ্ঞতার টুকরো টুকরো মুহূর্তের ছবি সোশ‍্যাল মিডিয়ায় তুলে ধরলেন অক্ষয়।

টুইটার হ‍্যান্ডেলে কয়েকটি ছবি শেয়ার করে অক্ষয় লেখেন, ‘দেশের সীমান্তরক্ষায় নিয়োজিত বীর বিএসএফ জওয়ানদের সঙ্গে একটা দিন কাটালাম। এখানে আসতে সবসময়ই খুব ভাল লাগে। আসল নায়কদের সঙ্গে দেখা করে, আমার হৃদয় শ্রদ্ধায় পরিপূর্ণ হয়ে যায়।’


অক্ষয়ের ছবি গুলি দেখেই স্পষ্ট দিনটা অসাধারণ কেটেছে তাঁর। জওয়ানদের সঙ্গে জনপ্রিয় পাঞ্জাবি গানের সঙ্গে ভাংরা নাচতেও দেখা গিয়েছে অভিনেতাকে। জওয়ানদের সঙ্গে ভলিবলও খেলেন অক্ষয়। নীরু গ্রামে জওয়ানদের সঙ্গে অক্ষয়ের কথোপকথনে অংশ নেওয়ার কথা আগেই শোনা গিয়েছিল।

বিএসএফের অফিশিয়াল সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেল থেকেও শেয়ার করা হয় একটি ভিডিও। সেখানে দেখা গিয়েছে বিএসএফের হেলিকপ্টার থেকে নামছেন অভিনেতা। এবার স্বাধীনতার ৭৫ তম বর্ষে পা রাখতে চলেছে ভারত। সেই উপলক্ষেই সীমান্তরক্ষায় নিয়োজিত বীর জওয়ানদের সঙ্গে সাক্ষাৎ করলেন অক্ষয়।

প্রসঙ্গত, চলতি বছরে বেশ কিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে অক্ষয়ের। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে বেলবটম। তারপর পরিচালক রোহিত শেট্টির সূর্যবংশী ছবি মুক্তি পাওয়ার কথা। এছাড়াও অতরঙ্গি রে, বচ্চন পাণ্ডে, রাম সেতু, পৃথ্বিরাজ ছবিও রয়েছে অক্ষয়ের ঝুলিতে।

Related Articles

Back to top button