টাইমলাইনবিনোদনরাজনীতি

মিঠুনের পর অক্ষয় কুমার! রবিবার মোদীর ব্রিগেডে থাকছেন বলিউডের ‘খিলাড়ি’ও

বাংলাহান্ট ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (narendra modi) সঙ্গে অক্ষয় কুমারের (akshay kumar) ‘সখ‍্যতা’র ব‍্যাপারে সকলেই অবগত। বহুবার বিভিন্ন ইস‍্যুতে কেন্দ্রীয় সরকারের হয়ে সুর চড়াতে দেখা গিয়েছে তাঁকে। এবার সেই সখ‍্যতা আরো কিছুটা এগিয়ে নিয়ে যেতে রবিবার মোদীর ব্রিগেডে (brigade) আসতে চলেছেন অক্ষয়।

রবিবার নরেন্দ্র মোদীর ব্রিগেড সভায় আসার আমন্ত্রণ পত্র নাকি সাদরে গ্রহণ করেছেন আক্কি। বিজেপি সূত্রে এমনটাই খবর মিলেছে। তবে তিনি রাজনীতিতে নামবেন কিনা তা স্পষ্ট হয়নি। আগেই জানা গিয়েছিল মোদীর ব্রিগেডে বড় চমক হতে চলেছে সুপারস্টার মিঠুন চক্রবর্তীর উপস্থিতি। এবার অক্ষয়কে এনেও যে বড়সড় চমক গেরুয়া শিবির দিতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখে না।


আগামী রবিবার ব্রিগেডে জনসভা করবেন খোদ নরেন্দ্র মোদী। আর সেই ব্রিগেডেই মোদীর পাশে মিঠুনের দেখা পাওয়ার সম্ভাবনা প্রবল হয়েছে। জানা গিয়েছে মোদী আসার আগেই সভায় উপস্থিত হবেন মিঠুন। থাকবেন পুরো সময়টাই। মনে করা হচ্ছে, বিজেপিতে যোগ দেওয়ার জন‍্য এই বিশেষ দিনটিকেই বেছে নিয়েছেন মিঠুন।

জল্পনার আগুনে ঘি আগেই পড়েছিল যখন সরস্বতী পুজোর দিন মিঠুনের বাড়িতে RSS প্রধান মোহন ভাগবতের আসার খবর মেলে। সুপারস্টার অভিনেতার মুম্বইয়ের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে বৈঠক সারেন মোহন ভাগবত।

মিঠুনের মুম্বইয়ের বাড়িতে গিয়ে দীর্ঘক্ষণ রুদ্ধদ্বার বৈঠক সারেন RSS প্রধান। তবে বৈঠকের বিষয় কি ছিল সেই বিষয়ে আলোকপাত করেননি কোনো পক্ষই। বরং বিজেপিতে যোগদানের বিষয়ে মিঠুনকে প্রশ্ন করা হলে তিনি জল্পনা উড়িয়ে জানিয়েছিলেন, নেহাৎ আধ‍্যাত্মিক সম্পর্ক থাকার কারণেই মোহন ভাগবতের সমঙ্গে তাঁর সাক্ষাৎ। সপরিবারে তাঁকে নাগপুর আসার আমন্ত্রণও নাকি জানান RSS প্রধান।

এর আগেও অবশ‍্য ২০১৯ সালে আরএসএস এর সদর দফতর নাগপুরে গিয়ে মোহন ভাগবতের সঙ্গে বৈঠক সারেন মিঠুন। তবে এবারে কোনো পক্ষই এখনো পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি। ২০১৬ তেই তৃণমূলের সাংসদ পদ থেকে ইস্তফা দেন মিঠুন। এবার মোহন ভাগবতের সঙ্গে সেই সাক্ষাৎকার ও মোদীর সভায় মিঠুনের উপস্থিত থাকার জল্পনা, দুটো মিলিয়ে দুয়ে দুয়ে চার করতে কারোরই অসুবিধা থাকার কথা নয়। তবে জল্পনা সত‍্যি করে মিঠুন সত‍্যিই বিজেপিতে যোগ দেন কিনা সেটাই এখন দেখার।

Back to top button