টাইমলাইনবিধানসভা নির্বাচনবিনোদনরাজনীতি

সম্পূর্ণ ভুয়ো খবর, মোদীর ব্রিগেডে আসার জল্পনা উড়িয়ে দিলেন অক্ষয় কুমার

বাংলাহান্ট ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (narendra modi) ব্রিগেডে (brigade) আসছেন না অক্ষয় কুমার (akshay kumar)। এই খবর সম্পূর্ণ ভুয়ো ও ভিত্তিহীন, ব্রিগেডে উপস্থিত হওয়ার জল্পনা উড়িয়ে স্পষ্ট জানিয়ে দিলেন বলিউডের ‘খিলাড়ি কুমার’।

অতি সম্প্রতি রবিবার মোদীর ব্রিগেডে অক্ষয়ের উপস্থিত থাকা নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছিল। রবিবার নরেন্দ্র মোদীর ব্রিগেড সভায় আসার আমন্ত্রণ পত্র নাকি সাদরে গ্রহণ করেছেন আক্কি। বিজেপি সূত্রে এমনটাই খবর মিলেছিল। কিন্তু সেই জল্পনা উড়িয়ে দিলেন অক্ষয় নিজেই।


হিন্দুস্থান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে অক্ষয় বলেন, তিনি নিজেই আশ্চর্য কলকাতার রাজনৈতিক র‍্যালিতে তাঁর উপস্থিত থাকার জল্পনা নিয়ে। এই মুহূর্তে মুম্বইতে তাঁর শুটিংয়ে ব‍্যস্ত রয়েছেন। এই খবর সম্পূর্ণ ভুয়ো ও ভিত্তিহীন বলে মন্তব‍্য করেন অক্ষয়।

অপরদিকে রবিবার নরেন্দ্র মোদীর ব্রিগেড জনসভায় উপস্থিত হয়ে আনুষ্ঠানিক ভাবে গেরুয়া শিবিরে যোগ দিলেন মিঠুন। তাঁকে বিজেপিতে যোগদান করিয়ে উত্তরীয় পরিয়ে দেন মুকুল রায় ও কৈলাস বিজয়বর্গীয়।

গতকাল রাতেই কলকাতায় এসে পৌঁছেছেন মিঠুন। আজ সকাল সকাল উঠেই ব্রিগেডের উদ্দেশে রওনা দেন অভিনেতা। একেবারে বাঙালি সাজেই প্রধানমন্ত্রীর সঙ্গে ব্রিগেডের সভামঞ্চে দেখা যাবে তাঁকে।

ধুতি পাঞ্জাবি, উত্তরীয় পরে ব্রিগেডের উদ্দেশে রওনা দেন মিঠুন। নিজের গাড়িতে বেলগাছিয়ার বাড়ি থেকে রওনা হন তিনি। কিন্তু কিছুটা যাওয়ার পরেই তাঁর গাড়ি আটকে যায় জনস্রোতে। মিঠুনের যাওয়ার খবর পেয়ে তাঁকে একবার দেখার উদ্দেশে ভিড় জমায় অনুরাগীরা। এমনকি বাস থেকেও অনেককে নেমে পড়তে দেখা যায়। অবশেষে কিছুক্ষণ আটকে থাকার পর জনস্রোত সরিয়ে ছেড়ে দেওয়া হয় মিঠুনের গাড়ি। প্রধানমন্ত্রীর আগেই ব্রিগেডে পৌঁছে গিয়েছেন তিনি।

গতকাল কৈলাস বিজয়বর্গীয় জানান, শনিবার রাতেই শহরে আসছেন মিঠুন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাতের ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। শোনা যাচ্ছে, মিঠুন বিজেপিতে যোগ দিলে তাঁকেই এ রাজ‍্যে মুখ‍্যমন্ত্রীর পদপ্রার্থী করা হতে পারে।

জল্পনার আগুনে ঘি আগেই পড়েছিল যখন সরস্বতী পুজোর দিন মিঠুনের বাড়িতে RSS প্রধান মোহন ভাগবতের আসার খবর মেলে। সুপারস্টার অভিনেতার মুম্বইয়ের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে বৈঠক সারেন মোহন ভাগবত।

মিঠুনের মুম্বইয়ের বাড়িতে গিয়ে দীর্ঘক্ষণ রুদ্ধদ্বার বৈঠক সারেন RSS প্রধান। তবে বৈঠকের বিষয় কি ছিল সেই বিষয়ে তখন আলোকপাত করেননি কোনো পক্ষই। বরং বিজেপিতে যোগদানের বিষয়ে মিঠুনকে প্রশ্ন করা হলে তিনি জল্পনা উড়িয়ে জানিয়েছিলেন, নেহাৎ আধ‍্যাত্মিক সম্পর্ক থাকার কারণেই মোহন ভাগবতের সমঙ্গে তাঁর সাক্ষাৎ। সপরিবারে তাঁকে নাগপুর আসার আমন্ত্রণও নাকি জানান RSS প্রধান।

Back to top button