টাইমলাইনবিনোদন

লক্ষ্মী নিয়ে মুখ খুললেন অক্ষয় কুমার, অবশেষে সমালোচক দের জবাব দিলেন অভিনেতা

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) শেষ ছবি ‘দিল বেচারা’র (dil bechara) সমস্ত রেকর্ড ভেঙে দিল অক্ষয় কুমারের (akshay kumar) নতুন ছবি ‘লক্ষ্মী’ (laxmmi)। অক্ষয়ের কেরিয়ারে এই ছবিটিই প্রথম যা এক দিনেই সবথেকে বেশি টাকার ব‍্যবসা করেছে। যাবতীয় সমালোচনা ট্রোল সত্ত্বেও রেকর্ড সংখ‍্যক মানুষ দেখেছে এই ছবি।

সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে অক্ষয় বলেন, ফিল্ম সমালোচকদের মন জয় করতে ব‍্যর্থ হলেও দর্শকের মন জিতেছে লক্ষ্মী। তাঁর কথায়, “আমি জানি অনেক ফিল্ম সমালোচক আমার ছবি পছন্দ করেন না আর আমি সেটা বুঝি। কিন্তু আমার নজর আমার দর্শকের দিকে। আমাকে জানানো হয়েছে আমার কেরিয়ারের এটাই সবথেকে বড় ওপেনিং। মূল চরিত্রে একজন বৃহন্নলা থাকায় LGBTQ সম্প্রদায়ের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে।”


অভিনেতা আরো বলেন, “প‍্যাডম‍্যান বলুন বা টয়লেট: এক প্রেম কথা বা মিশন মঙ্গল, আমার লক্ষ‍্য শুধুমাত্র বক্স অফিস হিট করা বা বিনোদন দেওয়া নয় বরং আরো বেশি কিছু দেওয়া। আমি আলাদা কিছু করতে চাই।”

লক্ষ্মীর সম্প্রচারকারী OTT প্ল‍্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টার ভিআইপির তরফে টুইট করে লেখা হয়েছে, ওই OTT প্ল‍্যাটফর্মে এতদিনকার সমস্ত ছবির ওপেনিং রেকর্ড ভেঙে ফেলেছে লক্ষ্মী। আরো একটি টুইটে বলা হয়েছে, অক্ষয়ের কেরিয়ারে সবথেকে বড় ওপেনিং ও লক্ষ্মীর।

গত ৯ নভেম্বর মুক্তি পেয়েছে অক্ষয় কুমার ও কিয়ারা আডবানী অভিনীত লক্ষ্মী। এক পুরুষের দেহে একজন বৃহন্নলার আত্মা ভর করে যে নিজের প্রতিহিংসা চরিতার্থ করতে চায়, মূলত এই হল ছবির গল্প। সুপারহিট তামিল ছবি কাঞ্চনার রিমেক হল এই ছবি। ছবিটি পরিচালনা করেছেন রাঘব লরেন্স। এছাড়াও ছবিতে রয়েছেন শরদ কেলকর, রাজেশ শর্মা, আয়েশা রাজা মিশ্রা ও আরো অনেকে।

Back to top button