fbpx
টাইমলাইনবিনোদন

শাড়ি, টিপ পড়ে লক্ষী বম্বের প্রথম লুকেই বোমা ফাটালেন অক্ষয়

বাংলা হান্ট ডেস্ক : মার্শাল আর্টেই বলিউডে তাঁর জনপ্রিয়তা বেশি ছিল। কিন্তু সবসময়ে যে মার্শাল আর্টে তাঁর প্রতিভা সীমাবদ্ধ এমনটা কিন্তু মোটেও নয়। প্রতিটি সিনেমার গল্প অনুযায়ী নিজেকে বদলে ফেলাটা অক্কির একটা দারুন অভ্যাস। যে কোনো সিনেমার ক্ষেত্রেই তা কখনও সামাজিক ইস্যুকে কেন্দ্র করে আবার কখনও কোনো অ্যকশন সিনেমার ক্ষেত্রে নিজেকে আলাদা আলাদা ভাবে দর্শকদের সামনে তুলে ধরেন তিনি। একসময় প্যাডম্যান ছবিতে সমাজের মহিলাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে এক কথায় হিট হয়েগিয়েছিলেন।

পরিচিতি পেতে শুরু করেছিলেন প্যাডম্যান অক্ষয়ের। তারপর মিশন মঙ্গলেও নিজের প্রতিভার ছাপ রেখেছেন। এবার লক্ষী বম্ব। আর এই ছবি নিয়ে এখন জোরচর্চা বি টাউনে। ছিবিটি নিয়ে ভক্তদের মনেও  কম উচ্ছ্বাস নেই। বৃহস্পতিবার সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে একেবারে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে লক্ষী অক্ষয়।

অক্ষয়ের সিনেমার প্রথম লুক দেখেই এখন সকলে অক্ষয়কে লক্ষী অক্ষয়ই বলতে শুরু করেছেন। 2011 সালে তামিল সিনেমা মুন্নি 2- কাঞ্চনার হিন্দি রিমেক ছবি লক্ষী বম্ব। যেখানে অক্ষয়কে সুতির গোলাপী শাড়ি পড়ে অশুরদলনী দেবীর সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। হরর ছবিটির পোস্টার দেখেই কার্যত থ বনে গিয়েছেন ভক্তেরা। আগামী বছর সিনেমাটি মুক্তি পেতে চলেছে।

উল্লেখ্য, এবছরটা অক্ষয়ের বেশ ভালই কাটছে। মিশন মঙ্গলেও ব্যাপক সাফল্য পাওয়া গিয়েছে তারপর লক্ষীবম্বের পোস্টার আরও হিট হয়েছে। তাই সিনেমাটি যে বেশ সাড়া ফেলবে তা বোঝাই যাচ্ছে। যদিও তা দেখার জন্য প্রায় এক বছরের অপেক্ষা।

Leave a Reply

Back to top button
Close
Close