টাইমলাইনবিনোদন

সিনেমা যখন সত‍্যি! হলিউড অভিনেতার খেলনা বন্দুক থেকে আসল গুলি চলে মৃত সিনেমাটোগ্রাফার

বাংলাহান্ট ডেস্ক: গল্পে উত্তেজনা বাড়াতে মারপিট, বন্দুক ছোঁড়াছূঁড়ির দৃশ‍্য ছবিতে সাধারন ব‍্যাপার। বিশেষত হলিউডের (hollywood) বেশিরভাগ ছবিতেই অ্যাকশনের ছড়াছড়ি। কিন্তু এই অ্যাকশনের দৃশ‍্যই এবার বিপদ ডেকে আনল হলিউড অভিনেতা অ্যালেক বল্ডউইনের (Alec Baldwin) জন‍্য। ছবির শুটিংয়ের সময় তাঁর খেলনা বন্দুক থেকে ছোঁড়া গুলিতে মৃত‍্যু হয়েছে ছবির সিনেমাটোগ্রাফারের। আহত পরিচালকও।

এ ঘটনা শুক্রবারের। নিউ মেক্সিকোতে চলছিল অ্যালেক অভিনীত এবং প্রযোজিত ‘রাস্ট’ ছবির শুটিং। ১৯ শতকের প্রেক্ষাপটে তৈরি ছবির গল্প। পুলিস সূত্রে খবর, শুটিং সেটেই অ্যালেকের ছোঁড়া একটি খেলনা বন্দুক থেকে গুলি গিয়ে লাগে সিনেম‍্যাটোগ্রাফার হ‍্যালাইনা হাচিনস ও পরিচালক জোয়েল সুজার শরীরে।


বছর ৪২ এর হ‍্যালাইনাকে হেলিকপ্টারে করে হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করা হলেও পথেই মৃত‍্যু হয় তাঁর। পরিচালক জোয়েলকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। তাঁর চিকিৎসা চলছে। অপরদিকে ছবির নায়ক অ্যালেক বল্ডউইনকে গোয়েন্দারা জিজ্ঞাসাবাদ করেছেন বলে জানা গিয়েছে। তাঁদের সব প্রশ্নের যথাযথ উত্তরও দিয়েছেন অভিনেতা। এখনো পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা দায়ের হয়নি।

আচমকা এই মর্মান্তিক ঘটনায় ভেঙে পড়েছেন বল্ডউইন। প্রযোজক সংস্থার মুখপাত্রের তরফ থেকে মৃত সিনেম‍্যাটোগ্রাফারের পরিবার ও ঘনিষ্ঠ জনেদের প্রতি সহমর্মিতা জানানো হয়েছে। আপাতত অনির্দিষ্টকালের জন‍্য বন্ধ রয়েছে শুটিং।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে হলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করছেন বল্ডউইন। মিশন ইম্পসিবল, দ‍্য হান্ট অফ রেড অক্টোবরের মতো ছবিতেও কাজ করেছেন তিনি। দ‍্য বস বেবি ছবির অ্যানিমেটেড চরিত্রের জন‍্য কণ্ঠও দিয়েছেন বল্ডউইন।

Related Articles

Back to top button