fbpx
খেলাটাইমলাইনফুটবল

ডার্বিতে হেরেই ইস্টবেঙ্গলের কোচের পদ থেকে পদত্যাগ করলেন আলেজান্দ্রো।

আই লিগের মাঝপথেই বিপত্তি ঘটে গেল ইস্টবেঙ্গল ক্লাবে, আইলিগ ডার্বিতে হার সেই সাথে পরপর তিন ম্যাচে হারের জন্য ইস্টবেঙ্গলের হেড কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন আলেজান্দ্রো মেনেজেস গার্সিয়া। ইস্ট বেঙ্গলের হেড কোচের পদে ইস্তফা দেওয়ার কারণ হিসেবে নিজের ব্যক্তিগত কারণ দেখিয়েছেন আলেজান্দ্রো, আলেজান্দ্রো জানিয়েছেন নিজের ব্যক্তিগত কারনের জন্য তিনি স্পেনে ফিরে যেতে চান, সেই কারণে ইস্টবেঙ্গল এর হেড কোচের দায়িত্ব থেকে তিনি সরে দাঁড়ালেন। তবে নতুন কোচ নিয়োগ না হওয়া পর্যন্ত এই কোচিং স্টাফরাই ইস্টবেঙ্গলের দায়িত্ব সামলাবেন বলে জানা গিয়েছে।

দায়িত্ব নেওয়ার পর প্রথম মরশুমে মোটামুটি পারফরম্যান্স করার ফলে পাস মার্কস পেয়েছিল আলেজান্দ্রো। কিন্তু এই মরশুমে একেবারেই হতাশাজনক পারফরম্যান্স করছে আলেজান্দ্রোর দায়িত্বে থাকা ইস্টবেঙ্গল। ইস্টবেঙ্গল ক্লাব এই বছর শতবর্ষে পা দিয়েছে আর শতবর্ষের বছরে একের পর এক টুর্নামেন্টের ব্যর্থতায় যেন ইস্টবেঙ্গলের এখন নিত্যদিনের সাথী। কলকাতার লীগ থেকে শুরু করে ডুরান্ড কাপ, এই মুহূর্তে আইলিগ, প্রত্যেকটি টুর্ণামেন্টে চূড়ান্তভাবে ব্যর্থ আলেজান্দ্রো। কিন্তু তা সত্ত্বেও জানুয়ারিতে টান্সফার উইন্ডো চালু হলেও কোন নতুন ফুটবলারকে দলে নেয়নি ইস্টবেঙ্গল কোচ।

এর ফলে ইস্টবেঙ্গল সমর্থকদের একটু একটু করে ক্ষোভ জমা হচ্ছিল আলেজান্দ্রোর উপর। রবিবার ডার্বিতে হেরে সেই ক্ষোভেরই বহিঃপ্রকাশ ঘটল। রবিবারের আগে বড় ম্যাচে হারেনি আলেজান্দ্রো, সেই জন্যই রবিবারে ডার্বি ম্যাচ হেরে যাওয়া আর সহ্য করতে পারলেন না তিনি। ডার্বিতে হেরেই ইস্টবেঙ্গলের দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন তিনি।

Back to top button
Close
Close