টাইমলাইনবিনোদন

গোয়ায় ফুটবল ম‍্যাচ দেখতে পৌঁছালেন আলিয়া-রণবীর, একসঙ্গে গলা ফাটালেন মুম্বই সিটি FCর জন‍্য

বাংলাহান্ট ডেস্ক: এই মুহূর্তে বলিউডের জনপ্রিয় জুটিদের মধ‍্যে অন‍্যতম হলেন রণবীর কাপুর (ranbir kapoor) ও আলিয়া ভাট (alia bhatt)। নিজেদের সম্পর্কটা কোনোদিনই রাখঢাক করতে দেখা যায়নি তাঁদের। মাঝে মাঝেই একত্রে পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হন রণবীর আলিয়া। সম্প্রতি গোয়ায় ফুটবল ম‍্যাচ দেখার জন‍্য একসঙ্গে পাড়ি দেন দুজনে। ভাইরাল হয়েছিল সেই ছবি।

চলতি ইন্ডিয়ান সুপার লিগে গোয়ায় মুম্বই সিটি FC ও জামশেদপুর FCর মধ‍্যে ম‍্যাচ হয়। বলিউডের বেশ কয়েকজন তারকাকে দেখা যায় সেই ম‍্যাচে। মুম্বই এর টিমকে সমর্থন করতে এদিন গ‍্যালারিতে উপস্থিত ছিলেন রণবীর ও আলিয়া। গ‍্যালারিতে দুজনের ছবিও শেয়ার করা হয় মুম্বই সিটি FCর ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে।


ছবিতে রণবীর ও আলিয়াকে একসঙ্গে গ‍্যালারিতে দাঁড়িয়ে ম‍্যাচ দেখতে দেখা যায়। দুজনের পরনেই ছিল মুম্বই টিমের জার্সি। মুখে ছিল মাস্ক। একসঙ্গে ক‍্যামেরার জন‍্য পোজও দেন রণবীর ও আলিয়া। নিজের ইনস্টা স্টোরিতেও মুম্বই এর টিমের জার্সি গায়ে সেলফি শেয়ার করেন আলিয়া।

প্রসঙ্গত, খুব শীঘ্রই বড়পর্দায় একসঙ্গে দেখা যেতে চলেছে রণবীর কাপুর ও আলিয়া ভাটকে। একত্রে তাঁরা অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অভিনয় করেছেন। তবে এখনো ছবির মুক্তির তারিখ জানানো হয়নি আনুষ্ঠানিক ভাবে।

একসঙ্গে প্রায়ই ক‍্যামেরায় ধরা পড়েন দুজনে। এমনকি রণবীরের বাড়ির সামনেই একটি নতুন ফ্ল‍্যাটও কিনে ফেলেছেন আলিয়া। নিজের সেই নতুন ফ্ল‍্যাটে ইতিমধ‍্যেই শিফটও করে গিয়েছেন অভিনেত্রী। আগে শোনা গিয়েছিল, চলতি বছরের শেষেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রণবীর ও আলিয়া।

অপরদিকে সম্প্রতি পরিচালক এস এস রাজামৌলির ‘RRR’ ছবির শুটিংয়ে যোগ দিয়েছেন আলিয়া। এর আগে শোনা গিয়েছিল ‘RRR’ থেকে বাদ পড়েছেন আলিয়া। সুশান্তের মৃত‍্যুর প‍র বলিপাড়ায় এমনই গুঞ্জন শোনা গিয়েছিল। আলিয়ার বদলে ওই চরিত্রে নাকি নেওয়ার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়াকে।

অনেকেই বলেছিলেন, সম্ভবত সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর পর পরিস্থিতির কথা বিবেচনা করেই আলিয়াকে ছবি থেকে সরিয়ে দিয়েছেন নির্মাতারা। কিন্তু সব গুজব নস‍্যাৎ করেই রাজামৌলির ছবিতে যোগ দেন আলিয়া।

Related Articles

Back to top button