টাইমলাইনবিনোদন

বহুমূল‍্য আংটি দিয়ে আলিয়ার মন জয়, কীভাবে প্রোপোজ করেছিলেন রণবীর? প্রকাশ‍্যে অদেখা সব ছবি

বাংলাহান্ট ডেস্ক: যতই ট্রোল হোক না কেন, আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপু্র (Ranbir Kapoor) যে লাইমলাইট থেকে সহজে নড়বেন না তা স্পষ্টই বোঝা যাচ্ছে। বিয়ের দু মাসের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়ে সবাইকে চমকে দিয়েছেন মহেশ ভাট কন‍্যা। বিয়ের পরপরই ঘর, বার দুই সামলাতে শিখে গিয়েছেন তিনি। কার্যত শুভেচ্ছার বন‍্যায় ভাসছেন দুজনই‌।

এর মাঝেই কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। জানা যাচ্ছে, আলিয়াকে প্রোপোজ করার সময়কার ছবি এগুলি। সন্তানসম্ভবা হওয়ার কথা ঘোষনা করার প‍রেই নিজের ইনস্টাগ্রাম অ‍্যাকাউন্টের প্রোফাইল ছবি বদলে দিয়েছেন আলিয়া।

একটু খেয়াল করলেই দেখা যাবে, ছবিতে রণবীরের হাতে রয়েছে একটি আংটির বাক্স। প্রেমিকাকে জড়িয়ে ধরে রয়েছেন তিনি। আলিয়ার চোখে মুখে উপচে পড়ছে খুশি। অতি সম্প্রতি ছবিটি শেয়ার করেছিলেন অভিনেত্রীর শাশুড়িমা নীতু কাপুর। সেখানে আলিয়া কমেন্ট করেছিলেন, এটি তাঁর সবথেকে প্রিয় ছবি।

এছাড়াও আরো কয়েকটি ছবি প্রকাশ‍্যে এসেছে নেটমাধ‍্যমে। কোথাও ঘুরতে গিয়েছিলেন যুগলে। সেখানেই নাকি রণবীর প্রোপোজ করেন আলিয়াকে। অভিনেত্রী যে হ‍্যাঁ বলতে বিন্দুমাত্রও সময় নেননি তা বলা বাহুল‍্য। যদিও ছবিটি কবে তোলা তা জানা যায়নি।

গত বছরের এপ্রিল মাসে বিয়ে পিঁড়িতে বসেছিলেন রণবীর আলিয়া। তার পরপরই কাজে ফিরে গিয়েছিলেন দুজনেই। হানিমুনেও যাওয়া হয়নি জুটির। তার মাঝেই এলো সুখবর। এত তাড়াতাড়ি অন্তঃসত্ত্বা হলেও খবরটা চেপে রাখেননি আলিয়া।

ট্রোল হয়েছেন, শুভেচ্ছাও পেয়েছেন। শুভাকাঙ্খীদের ধন‍্যবাদ জানিয়েছেন তিনি। আর ভুয়ো খবরের বিরুদ্ধে গর্জে উঠেছেন। স্পষ্ট জানিয়েছেন, তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার জন‍্য কোনো ছবির কাজ আটকে থাকবে না। লন্ডন থেকে স্ত্রীকে আনার জন‍্য রণবীরকে যাওয়ার কোনো প্রয়োজনও নেই লন্ডনে, স্পষ্ট ভাষায় জানিয়েছেন আলিয়া।

Related Articles

Back to top button