টাইমলাইনবিনোদন

একটি টিকিটের দাম হাজার টাকারও বেশি! ছবি মুক্তির আগেই লুটছেন আলিয়া ভাট

বাংলাহান্ট ডেস্ক: বহু তর্ক বিতর্ক পেরিয়ে অবশেষে শুক্রবার মুক্তি পেল আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাদি’ (Gangubai Kathiyawadi)। কামাথিপুরার যৌনকর্মী গাঙ্গুবাঈ এর জীবনকাহিনি অবলম্বনে তৈরি এই ছবি একাধিক সমস্যার শিকার হয়েছিল। গাঙ্গুবাঈ এর পরিবার অভিযোগ করেছিল, ইচ্ছা করে তাঁকে যৌনকর্মী বলে পরিচয় দেওয়া হয়েছে। উঠেছিল নাম নিয়েও প্রশ্ন।

crockex

তবে শেষমেষ সমস্ত বিতর্কের অবসান ঘটিয়ে মুক্তি পেল আলিয়া ছবি। এর মাঝেই খবর, মুম্বইয়ের একটি প্রেক্ষাগৃহে নাকি হাজার টাকারও বেশি দামে বিক্রি হচ্ছে গাঙ্গুবাঈ এর টিকিট। সর্বভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর, ওই প্রেক্ষাগৃহে একটি টিকিট পিছু দাম ধার্য হয়েছে ১৫০০ টাকা! তবে ওই একটি প্রেক্ষাগৃহ নয়, বেশ কিছু মাল্টিপ্লেক্সেই নাকি টিকিমের দাম রাখা হয়েছে হাজারের উপরে।


কাণ্ড দেখে হতবাক সিনেপ্রেমীরা। অনেকে তো রীতিমতো বিরক্ত করোনা কালে টিকিটের এত দাম দেখে। ছবি দেখার থেকে ওই টাকায় ভরপেট খাবার হয়ে যাবে, এমনি মন্তব্য করেছেন অনেকে। তবে আলিয়ার ছবি নিয়ে উন্মাদনা যে তুঙ্গে তা স্বীকার না করে উপায় নেই।

প্রসঙ্গত, কামাথিপুরার বারবনিতা গাঙ্গুবাঈয়ের চরিত্রে তুখোড় অভিনয় করেছেন আলিয়া। সাদা চুড়িদার, বড় লাল টিপ ও চমকে দেওয়ার মতো ব‍্যক্তিত্ব, এমন অবতারেই দেখা মিলেছে আলিয়ার। ছবিতে আলিয়া ছাড়াও রয়েছে বিজয় রাজ, অজয় দেবগণ, সীমা পাহওয়া, হুমা কুরেশি ও শান্তনু মাহেশ্বরী।

মুক্তির আগে ফের কিছু কাটছাঁট করা হয়েছে ছবির দৃশ‍্যে। যেহেতু রেড লাইট এরিয়ার একজন ‘পতিতা’ নারীর জীবনের উপরে তৈরি ছবি, তাই বেশ কিছু বোল্ড দৃশ‍্য এবং সাহসী সংলাপ রয়েছে ছবি জুড়ে। মোট চারটি বদল হয়েছে ছবিতে।

দুটি দৃশ‍্য বাদ দিতে হয়েছে এবং কিছু সংলাপে শব্দের অদলবদল করতে হয়েছে। এছাড়াও একটি দৃশ‍্যে প্রাক্তন প্রধানমন্ত্রী পণ্ডিত জওহরলাল নেহরুর সঙ্গে দেখা যায় গাঙ্গুবাঈকে। সেটিতেও কিছু পরিবর্তন করা হয়েছে। সেন্সর বোর্ডের তরফে UA সার্টিফিকেট পেয়ে গিয়েছে গাঙ্গুবাঈ।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker