টাইমলাইনবিনোদন

মেয়ে চাই না, পুত্রসন্তানের কামনা করে এসেছেন আলিয়া, ঠিক করে ফেলেছেন নামও!

বাংলাহান্ট ডেস্ক: নেটপাড়া জুড়ে চর্চায় এখন দুটো নাম রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। সোমবার সকাল সকাল ধামাকা করেছেন অভিনেত্রী। আলট্রা সোনোগ্রাফির ছবি শেয়ার করে ঘোষনা করেছেন, নতুন সদস‍্য আসছে পরিবারে। নেটিজেনরা তো বটেই, বলিপাড়ার তারকারাও অবাক হয়ে গিয়েছেন আলিয়ার পোস্ট দেখে।

তবে একটু তলিয়ে ভাবলেই বোঝা যাবে আলিয়া কিন্তু এই দিনটার জন‍্য অনেকদিন ধরেই অপেক্ষা করছিলেন। অনেক পরিকল্পনা করে রেখেছেন তিনি। নিজের মুখেই অভিনেত্রী জানিয়েছিলেন, কতজন সন্তান চাই তাঁর। এমনকি ভাবী সন্তানদের নামও ঠিক করে ফেলেছিলেন তিনি।


২০১৮ তে এক সাক্ষাৎকারে আলিয়া বলেছিলেন, “আমি কোনো সাধারণ ২০ বছর বয়সী মেয়ের জন‍্য জীবনযাপন করিনি। অর্থাৎ আর পাঁচ জন ২০ বছর বয়সী মেয়ের জীবন হয়তো আমার থেকে অনেকটাই কঠিন ছিল। তাই হয়তো আমি ওদের দিকটা বুঝব না আর ওরা আমার দিকটা বুঝবে না। সবার জীবন যাপনের ধরণ অনুযায়ী গল্পটা অন‍্য রকম। ২৫ বছর বয়স হতেই আমি সন্তানদের নাম ঠিক করতে শুরু করে দিয়েছিলাম। আমি নিজেই বাচ্চা, কিন্তু তাও বাচ্চাদের নাম আমার খুব ভাল লাগে।”

অপর একটি ভিডিওতে আলিয়া এও জানিয়েছিলেন, তিনি দুই সন্তান চান। তবে মেয়ে নয়, দুটোই ছেলে চান বলে জানিয়েছিলেন অভিনেত্রী। যদিও এখন আর এ বিষয়ে কোনো মন্তব‍্য করেননি তিনি। সোমবার সকালে অন্তঃসত্ত্বা হওয়ার খবরটা জানিয়েই মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী।


নেটিজেনরা অবশ‍্য চুপ করে বসে নেই। কেউ বলছেন, এত তাড়াতাড়ি তো খাবারও ডেলিভারি হয় না। আবার কারোর রসিকতা, জোম‍্যাটোর ডেলিভারি এখনো দ্বিতীয় স্থানে। আরেকজনের দাবি, আলিয়া পরিকল্পনা করেই অন্তঃসত্ত্বা হয়েছেন। যাতে রণবীর আর বিয়ে থেকে পালাতে না পারেন।

শুধু রণবীর আলিয়াই নন। ট্রোলের হাত থেকে রেহাই মেলেনি রণবীরের দুই প্রাক্তন দীপিকা পাডুকোন এবং ক‍্যাটরিনা কাইফেরও। এত বছর আগে বিয়ে হয়েছে দীপিকার, তবুও এখনো সুখবর নেই কেন? এই ধরনের প্রশ্নও করছেন কিছু মানুষ।

Related Articles

Back to top button