টাইমলাইনবিনোদন

ফেটে পড়ছে প্রেগনেন্সি গ্লো, প্রথম বার বেবি বাম্প দেখিয়ে প্রকাশ‍্যে এলেন আলিয়া, ভাইরাল হবু মায়ের ছবি

বাংলাহান্ট ডেস্ক: নতুন সদস‍্যকে স্বাগত জানানোর জন‍্য তৈরি হচ্ছে বলিউড। আলিয়া ভাট (Alia Bhatt) রণবীর কাপুরের (Ranbir Kapoor) প্রথম সন্তান আসতে চলেছে। ইন্ডাস্ট্রির তরুণ প্রজন্মের সবথেকে জনপ্রিয় জুটির এত বড় সুখবরে আনন্দে উচ্ছ্বসিত হয়ে উঠেছিল সকলেই। বিয়ের মাত্র দু মাস পরেই আলিয়ার অন্তঃসত্ত্বা খবরে প্রায় সকলেই চমকে উঠেছিলেন। কিন্তু গর্ভবতী হয়েও কাজে কোনো খামতি রাখেননি আলিয়া।

প্রথমে বিদেশে গিয়ে হলিউড ডেবিউ ছবির শুটিং সেরেছেন। মুম্বই ফিরেও ‘ডার্লিংস’ ছবির প্রচারে বেরিয়েছিলেন অভিনেত্রী। নিজের প্রযোজনায় প্রথম ছবি মুক্তি পেয়ে গিয়েছে। এবার আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’র প্রচার শুরু করলেন তিনি। আর প্রচারের প্রথম দিনেই অনুরাগীদের জন‍্য বড়সড় সারপ্রাইজও দিলেন আলিয়া।


এই প্রথম বেবি বাম্প নিয়ে প্রকাশ‍্যে আসলেন রণবীর কাপুর ঘরণী। বাদামী রঙের পাতলা শর্ট ড্রেসে স্পষ্ট বোঝা যাচ্ছিল স্ফীতোদর। আসন্ন মাতৃত্বের আভায় ঝলমল করছিলেন আলিয়া। এদিন আদ‍্যোপান্ত কালো পোশাকে দেখা গেল রণবীরকেও। কিন্তু সবার নজর এদিন ছিল আলিয়ার উপরেই। পাপারাৎজির সামনে দাঁড়িয়ে হাসিমুখেই পোজ দিয়েছেন জুটি।

প্রসঙ্গত, গত বছরের এপ্রিল মাসে বিয়ে পিঁড়িতে বসেছিলেন রণবীর আলিয়া। তার পরপরই কাজে ফিরে গিয়েছিলেন দুজনেই। হানিমুনেও যাওয়া হয়নি জুটির। তার মাঝেই আসে সুখবর। এত তাড়াতাড়ি অন্তঃসত্ত্বা হলেও খবরটা চেপে রাখেননি আলিয়া।

ট্রোল হয়েছেন, শুভেচ্ছাও পেয়েছেন। শুভাকাঙ্খীদের ধন‍্যবাদ জানিয়েছেন তিনি। আর ভুয়ো খবরের বিরুদ্ধে গর্জে উঠেছেন। স্পষ্ট জানিয়েছেন, তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার জন‍্য কোনো ছবির কাজ আটকে থাকবে না। লন্ডন থেকে স্ত্রীকে আনার জন‍্য রণবীরকে যাওয়ার কোনো প্রয়োজনও নেই লন্ডনে, স্পষ্ট ভাষায় জানিয়েছেন আলিয়া।

তবুও অবশ‍্য রণবীর ভালবেসেই নিতে এসেছিলেন স্ত্রীকে। আগামী সেপ্টেম্বর মাসে মুক্তি পেতে চলেছে ব্রহ্মাস্ত্র। এই প্রথম পর্দায় একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন রণবীর আলিয়া। এই ছবির শুটিংয়ের সময়েই একে অপরের প্রেমে পড়েছিলেন দুজনে। পাঁচ বছর চুটিয়ে প্রেম করার পর বিয়ের পিঁড়িতে বসেন ‘রালিয়া’।

Related Articles