ছবিটাইমলাইনবিনোদন

‘তুমি একজন ভাল মানুষ, অন‍্য কিচ্ছু বিশ্বাস করার দরকার নেই’, বাবা মহেশ ভাটের জন্মদিনে বার্তা আলিয়ার

বাংলাহান্ট ডেস্ক: আজ ২০ সেপ্টেম্বর, পরিচালক মহেশ ভাটের (mahesh bhatt) জন্মদিন (birthday)। আর সেই উপলক্ষে সোশ‍্যাল মিডিয়ায় বাবার সঙ্গে ছবি (photo) পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানালেন মেয়ে আলিয়া ভাট (alia bhatt)। সেই সঙ্গে বাবাকে বার্তা দিলেন, তিনি ভালো মানুষ। অন‍্য কারোর কথায় বিশ্বাস করার দরকার নেই।

নিজের ইনস্টা হ‍্যান্ডেলে দুটি ছবি শেয়ার করেছেন আলিয়া। একটি হাতে আঁকা মিষ্টি ছবি যেখানে একটি সিংহকে চুম্বন করছে এক পুঁচকে মেয়ে। এছাড়া বাবার সঙ্গে নিজের ছোটবেলার একটি ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। ছোট্ট আলিয়াকে দুহাতে ধরে তাঁর দিকে তাকিয়ে রয়েছেন বাবা মহেশ ভাট।


ক‍্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমার আজকে খুব লম্বা খুব জ্ঞানগর্ভ কিছুই বলার নেই। এই বছরে আমাদের সময়টা একটা ক‍্যাপশনে বলার মতো যথেষ্ট নয়। কিন্তু আমি একটাই কথা বলব, আমাদের প্রিয় ছবি থেকে কিছু কথা। “নিজের অন্তরটা দেখ, তুমি নিজে যা তার থেকে অনেক বেশি কিছু হয়েছ, মনে রাখবে তুমি কে, মনে রাখবে।” শুভ জন্মদিন আমার মুফাসা। তুমি একজন ভাল মানুষ। অন‍্য কিচ্ছু বিশ্বাস করার দরকার নেই।’

পোস্টে কমেন্ট করেছেন আলিয়ার মা সোনি রাজদানও। স্নেহের সুরে মেয়েকে বলেছেন, ‘ওহ আমার গোলু। বুদ্ধিদীপ্ত কথা ও সরলতা কথোপকথনের সবথেকে ভাল উপায়।’ তবে এই পোস্টেও ট্রোল করতে ছাড়েননি নেটিজেনরা। একজন লিখেছেন, ‘আশা করা যায় আগামী জন্মদিনে উনি জেলের গরাদের পেছনে থাকবেন।’

বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পরোক্ষ ভাবে যে এইসব ট্রোল সমালোচনাকেই কটাক্ষ করেছেন আলিয়া তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। প্রসঙ্গত, এর আগেও নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী।

ছবিতে দেখা যায়, ঘাসের উপরে শুয়ে রয়েছেন তিনি। পরনে হলুদ, কমলা, নীলের মিশ্রণে একটি গাউন। বেশ হাসিমুখে ভাল মুডেই দেখা যায় আলিয়াকে। এই ছবির ক‍্যাপশনে তিনি লেখেন, ‘আপনার সঙ্গে ঘটা সব ঘটনাগুলিকে হয়তো আপনি নিয়ন্ত্রণ করতে পারবেন না কিন্তু তা যাতে আপনাকে দমাতে না পারে সেটা আপনার হাতেই রয়েছে’।

নেটিজেনের একাংশ মনে করছেন পরোক্ষ ভাবে ভাট পরিবারের বিরুদ্ধে নেটিজেনের যাবতীয় ক্ষোভ, সমালোচনার উত্তরই দিয়েছেন আলিয়া। এভাবেই নাম না করে জবাব দিয়েছেন তিনি। তবে এই বিষয়ে আলিয়া স্পষ্ট করে আর কিছুই বলেননি।

Back to top button