টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

মমতার পাড়ায় জনসংযোগ আমিত শাহের, তাঁর আগে মধ্যাহ্নভোজ প্রবীণ দলীয় কর্মীর বাড়িতে

বাংলাহান্ট ডেস্কঃ একুশের হাইভোল্টেজ নির্বাচনকে (WB Assembly Election) পাখির চোখ করে লাগাতার বঙ্গে জনসভা থেকে রোড শো করে চলেছেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বরা। সেই মত চতুর্থ দফা নির্বাচনের আগের দিনই ফের কলকাতায় পা রেখেছেন আমিত শাহ। আজ দিনভোর একাধিক কর্মসূচী রয়েছে তাঁর। মমতার খাস তালুকে জনসংযোগ থেকে শুরু করে দলীয় কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজ সারবেন বিজেপির (BJP) ‘সেকেন্ড ইন কমান্ড’

আজ দুপুরে ১২ টায় প্রথমে সাংবাদিক সম্মেলন আমিত শাহের (Amit Shah)। তারপর মমতার (Mamata Banerjee) খাস তালুক ভবানিপুরে ঘরে ঘরে জনসংযোগ যোগ দেবেন তিনি। এরপর ৭০ নম্বর ওয়ার্ড, ১৫-এ জাস্টিস চন্দ্রমাধব লেনে এক দলীয় কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজ করবেন আমিত শাহ। জানা গিয়েছে, আজ যে প্রবীণ দলীয় কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজ সারবেন আমিত শাহ, তাঁর নাম সমরেন্দ্রপ্রসাদ বিশ্বাস। তিনি বিজেপির প্রতিষ্ঠা কাল থেকেই দলের সঙ্গে যুক্ত আছেন। বর্তমান ৮৯ বছর বয়সী সমরেন্দ্রপ্রসাদ বিশ্বাস ওরফে জুপ্পি দা জলপাইগুড়িতে থাকাকালীন, তাঁর সাথে বিজেপির একাধিক দাপুটে দেখা করে গিয়েছেন।

Amit Shah to again visit Bengal in January, attend BJP events in Kolkata, Howrah - India News

এখন বর্তমানে তাঁর ছেলের কাজের সুত্রে তিনিও কলকাতায় থাকেন। সেই মত প্রচারে এসে জুপ্পি দার সঙ্গে দেখা করার কথা ছিল অমিত শাহের। গতকাল রাতে একথা জানানো হলে তিনি অমিত শাহকে মধ্যাহ্নভোজে আমন্ত্রণ জানান। তাতে সম্মতি দিয়েই ওই প্রবীণ দলীয় কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজ সারবেন আমিত শাহ। সেইমত সকাল থেকেই তার তোড়জোড় শুরু হয়েছে বিশ্বাস পরিবারে।

উল্লেখ্য, ওই বাড়িতে অমিত শাহের মধ্যাহ্নভোজের মেনুতে থাকছে রুটি, লুচি এবং ভাত। তার সঙ্গে থাকছে আমের চাটনি, বেগুন ভাজা কুমড়ো ভাজা, সন্দেশ, রসগোল্লা, মিষ্টি দই থেকে শুরু করে একেবারে এলাহি আয়োজন। দুপুরে মধ্যাহ্নভোজ শেষে আমিত অমিত শাহ যোগ দেবেন জগদ্দলে রোড শোতে। তারপর সন্ধ্যা ৬ টায় মধ্যমগ্রামেও রোড শো (Amit Shah’s Road Show)  করার কথা রয়েছে বলে সুত্র মারফত জানা যাচ্ছে।

Back to top button