টাইমলাইনপশ্চিমবঙ্গভারতরাজনীতি

‘গোয়ার সব দলেরই যোগসাজশ রয়েছে বিজেপির সঙ্গে’ গুরুতর অভিযোগ মহুয়ার, দুষলেন কংগ্রেসকেও

বাংলাহান্ট ডেস্কঃ ‘গোয়ায় (goa) সমস্ত রাজনৈতিক দলের সঙ্গে বিজেপির (bjp) যোগাযোগ রয়েছে। কিন্তু সর্বদা কংগ্রেসের উপর কিছু না করার দোষ দিয়ে গেছে’- এমনই অভিযোগ তুললেন কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র (Mahua Moitra)। গেরুয়া শিবিরের সঙ্গে সঙ্গে আক্রমণ করেছেন জেপি নাড্ডাকেও।

তৃতীয়বার বাংলার ক্ষমতায় আসার পর দিল্লী জয়ের লক্ষ্যমাত্রা নিয়েছে তৃণমূল শিবির। সেই মর্মে ত্রিপুরা, গোয়া, হরিয়ানাকে টার্গেট করেছে সবুজ শিবির। ইতিমধ্যেই ত্রিপুরায় নির্বাচনে অংশ নিয়েছে তৃণমূল শিবির। এবারের টার্গেট গোয়া। সেই লক্ষ্যে গোয়ার দায়িত্ব তুলে দেওয়া হয়েছে মহুয়া মৈত্রের উপর। সেখানকার মানুষদের তৃণমূলের ধর্মে দীক্ষিত করার কাজও শুরু করে দিয়েছেন মহুয়া মৈত্র, আর আক্রমণ করছেন বিজেপিকে।

সাংবাদিকদের সামনে সুর চড়িয়ে জেপি নাড্ডাকে আক্রমণ করে মহুয়া মৈত্র বলেন, ‘কিছুদিন আগে বাংলার নির্বাচনের সময় রাজ্যে গিয়েও আইন শৃঙ্খলা নিয়ে অনেক অভিযোগ করেছিলেন। উনি কে? বাংলার মানুষ কিন্তু তাঁদের প্রত্যাখ্যান করে দিয়েছে’।

সেইসঙ্গে বিজেপিকে আক্রমণ করে তিনি বলেন, ‘গোয়ার প্রায় সব রাজনৈতিক দলের সঙ্গে অলিখিত জোট রয়েছে বিজেপির। আর বিজেপিকে হারাতে গেলে, কংগ্রেসকে ভোট দিয়েও কোন লাভ হবে না। এত বছর ধরে এখানে থেকেও, কিছুই করতে পারেনি কংগ্রেস’।

তিনি আরও বলেন, ‘কংগ্রেস নেতা পি চিদম্বরম একদিন এই রাজ্যে আসবেন, হেঁটে যাবেন, এতে কিন্তু লাভের লাভ কিছুই হবে না। তবে আমি কিন্তু এখানে প্রত্যেকদিনের জন্য রয়েছি। যে কোন প্রয়োজনে আমাকে পাবেন। উনি কিন্তু একদিন আসবেন, আর চলে যাবেন’।

Related Articles

Back to top button