টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

ভেঙে দেওয়া হল রাজ্য বিজেপির সমস্ত সেল, সুকান্ত মজুমদারের নির্দেশ নিয়ে জল্পনা তুঙ্গে

বাংলাহান্ট ডেস্কঃ ভেঙে দেওয়া হল রাজ্যে বিজেপির (bjp) সমস্ত সেল। গড়া হবে নতুন করে, দেওয়া হছে দায়িত্বও- এমনটাই নির্দেশ দিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। তবে এই সমস্ত সেল কেন ভেঙে দেওয়া হচ্ছে, সেবিষয়ে অবশ্য স্পষ্ট ভাবে কিছু না জনালেও, কানাঘুষো শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

জানা গিয়েছে, মিডিয়া সেল, স্বাস্থ্য সেল, শিল্প সেল, লিগাল সেল সহ রাজ্য বিজেপির যে সমস্ত সেলই দেওয়া হচ্ছে ভেঙে এবং তৈরি করা হবে নতুন করে। তবে এই পরিস্থিতিতে একপক্ষের ধারণা, দলের নতুন সভাপতি নতুন করে সবটা সাজাতে চাইছেন। আবার অন্যদিকে একাংশের ধারণা দলের মধ্যেকার বিদ্রোহের কারণেই এমনটা করা হচ্ছে। তবে সঠিক কারণটা এখনও জানা যায়নি।

অন্যান্য সমস্ত সেল ভেঙে দেওয়া হলেও, বিজেপির মিডিয়া সেলটা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। বিজেপির মিডিয়া সেলটি ভেঙে দেওয়া হয়েছে কিনা, তা নিয়ে এখনও জল্পনা চলছে।

প্রসঙ্গত, বিজেপির রাজ্য কমিটি গঠিত হওয়ার পর, দলের অন্দরে অনেক ক্ষোভ বিক্ষোভ দেখা গিয়েছিল। মতুয়াদের সেখানে সেভাবে জায়গা না দেওয়ার অভিযোগ তুলে দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন একাধিক বিধায়ক।

শুধু বিধায়কই নয়, দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছেন শান্তনু ঠাকুর, শঙ্কুদেব পাণ্ডাও। সব মিলিয়ে বর্তমান সময়ে বেশকিছুটা অস্বস্তিতে রয়েছে গেরুয়া শিবির। বিগত কয়েকদিন ধরেই বিজেপির অন্দরে এই সমস্ত বিদ্রোহ চলার কারণে, ধারণা করা হচ্ছে এবার বিজেপির সমস্ত সেল ভেঙে নতুন করে গড়ে তোলা হবে।

Related Articles

Back to top button