টাইমলাইনভারতভাইরালভিডিওরাজনীতি

গরিবদের খাদ্য লুটপাট করার অভিযোগ কেজরিওয়াল সরকারের বিরুদ্ধে, ভাইরাল হল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ বাংলার পর এবার দিল্লী (Delhi), আবারও সেই রেশন কেলেঙ্কারি। এবার অভিযোগ উঠল অরবিন্দ কেজরিওয়ালের (Arvind kejriwal) বিরুদ্ধে। দিল্লীর এক বিজেপি নেতা রেশন চুরির অভিযোগ আনলেন দিল্লীর মুখ্যমন্ত্রী তথা AAP সরকার অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে। প্রমাণ হিসাবে পেশ করা ভিডিও ভাইরালও (Viral video) হয়েছে স্যোশাল মিডিয়ায়।

দিল্লী সরকারের বিরুদ্ধে অভিযোগ
অভিযোগ উঠেছে, এই মহামারির মধ্যে লকডাউনের কারণে গরীবদের মধ্যে যে খাদ্যশস্য বিলি করবার কথা ছিল, তা সাধারণের মধ্যে না বিলি করে একটি স্কুলে রেখা দেওয়া হয়েছে। দিল্লীর হরিনগর এলাকার মায়াপুরি রোডে অবস্থিত প্রতিভা বিকাশ বিদ্যালয়ে এই হাজার হাজার টন খাদ্যশস্য সরিয়ে রাখার ঘটনায় AAP সরকার অরবিন্দ কেজরিওয়াল এবং আম আদমি পার্টির হরি নগর বিধায়ক রাজকুমারীও জড়িত, এমনটাও অভিযোগ উঠেছে।

প্রমাণ স্বরূপ আছে ভিডিও রেকর্ড
দিল্লী সরকারের বিরুদ্ধে এমন অভিযোগ এনেছেন বিজেপি নেতা তাজিন্দর পাল সিং বাগগা (Tajinder Pal Singh Bagga)। প্রতিভা বিকাশ বিদ্যালয়ে রেশনের খাদ্যশস্য মজুত রয়েছে এমন খবর পেয়ে সেখানে উপস্থিত হয়েছিলেন বিজেপি নেতা তাজিন্দর পাল সিং বাগগা সহ আরও কয়েকজন বিজেপি কর্মী। সেখানে জানলা দিয়ে একটি ভিডিও রেকর্ড করে তিনি এই ঘটনার প্রমাণ বলেও দাবী করেছেন। তিনি আরও জানিয়েছেন, স্কুলের শ্রেণীকক্ষের মধ্যে খাদ্যশস্য নষ্ট হয়ে যাচ্ছে। তালাবন্ধ শ্রেণীকক্ষ খুলতে বললেও, স্কুল কর্তৃপক্ষ খাদ্য পরিদর্শকের অনুমতি ব্যতীত তালা খুলতে নারাজ।

https://twitter.com/TajinderBagga/status/1299604964277276673?s=19

শাস্তির দাবীতে ধর্নায় বসে
এই ঘটনার পরবর্তীতে তারা স্কুলের ভিতরে প্রবেশ করতে চাইলে, তাঁদের অনুমতিও দেওয়া হয় না। তখন তারা স্কুলের সামনে ধর্নায় বসে, এই ঘটনার প্রতিবাদে দিল্লী সরকারের বিরুদ্ধে শ্লোগান দিতে থাকে। সেইসঙ্গে এই রেশন কেলেঙ্কারির সঙ্গে যুক্ত বিধায়কের পদত্যাগেরও দাবী জানায়।

Related Articles

Back to top button