fbpx
খেলাটাইমলাইন

ভারতীয় দলের ম্যানেজারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ।

 

 

বাংলা হান্ট ডেস্ক : ভারতীয় দল বিদেশ সফরে তার ওপরই  সমস্ত দায়িত্ব থাকে।ওয়েস্ট ইন্ডিজে বিতর্কের মুখে পড়লেন ভারতীয় দলের সেই ম্যানেজার সুনীল সুব্রহ্মণ্যম।একটি বিজ্ঞাপনকে কেন্দ্র করে ওয়েস্ট ইন্ডিজে ভারতীয় দূতাবাসের একজন উচ্চ পদস্থ কর্তাকে অপমান করার গুরুতর অভিযোগ উঠেছে সুনীলের বিরুদ্ধে। আগে কখনও এমন পরিস্থিতি না ঘটলেও এবার ব্যাপারটা বেশ গুরুতর।প্রধানমন্ত্রীর অফিস পর্যন্ত ব্যাপারটা গড়িয়েছে।আর যার জন্য তাঁকে আজই দেশে ফেরানো হতে পারে বলেও সূত্রে খবর।

 

সরকারের পক্ষ থেকে ভারতীয় বোর্ডে সুপ্রিম কোর্ট নিযুক্ত কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্স-এর প্রধান বিনোদ রাইয়ের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল বলে খবর। সূত্র অনুসারে, ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য সুনীলকে আজ দেশে ফেরানোর নির্দেশ দেওয়া হয়েছে সরকারের পক্ষ থেকে।

 

জানা যায়, ভারত সরকারের উদ্যোগে ওয়েস্ট ইন্ডিজে জল সংরক্ষণ নিয়ে একটি বিশেষ বিজ্ঞাপনের শুটিং করার কথা ছিল বিরাট কোহালি-সহ কয়েকজন ভারতীয় ক্রিকেটারের। সেই জন্য শুটিংয়ের সময় ও অন্য তথ্য জানতে  ভারতীয় দূতাবাসের পক্ষ থেকে ম্যানেজার সুনীলের সঙ্গে বারবার যোগাযোগ করা হচ্ছিল। অভিযোগ , ত্রিনিদাদ ও টোব্যাগোর ভারতীয় দূতাবাস থেকে এক উচ্চপদস্থ কর্তা সুনীলের সঙ্গে যোগাযোগ করলে ম্যানেজার ঔদ্ধত্য দেখিয়ে সেই শীর্ষ কর্তার সঙ্গে কথা বলেন।  পরে এই ঘটনাই গুরুতর আকার নেয়। দূতাবাসের পক্ষ থেকে এর পরই সুনীলের নামে অভিযোগ জানানো হয় প্রধানমন্ত্রীর দফতরে।

 

তবে ম্যানেজার বদলানো হবে নাকি ম্যানেজার ছাড়াই আপাতত চলবে ভারতীয় দলের বিদেশ সফর, সেই বিষয় এখনও ন সিদ্ধান্তের কথা জানা যায়নি।

Leave a Reply

Close
Close