টাইমলাইনবিনোদন

আমি সুপারস্টার, নায়ক ছাড়া বলিউডে অভিনয় করব না! অহংকারে মাটিতে পা পড়েনা আল্লু অর্জুনের

বাংলাহান্ট ডেস্ক: দক্ষিণী ইন্ডাস্ট্রিতে আগে থেকেই জনপ্রিয়তা ছিল আল্লু অর্জুনের (Allu Arjun)। তবে ‘পুষ্পা: দ‍্য রাইজ’ এর পর থেকে আলাদাই ঠাঁটবাট হয়েছে তাঁর। তাঁর অভিনীত চরিত্রটি এতটাই পরিচিতি আর খ‍্যাতি পেয়েছিল যে ‘পুষ্পারাজ’ নামেই বেশি জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। এখন সবথেকে বেশি যে প্রশ্নটার সম্মুখীন হতে হচ্ছে তাঁকে সেটা হল, বলিউডে কবে অভিষেক করছেন তিনি?

সম্প্রতি এক সাক্ষাৎকারে ঠিক এই প্রশ্নটাই করা হয়েছিল আল্লু অর্জুনকে। পাশাপাশি আরো এক দক্ষিণী সুপারস্টার মহেশ বাবুর বলিউড নিয়ে বিতর্কিত মন্তব‍্য নিয়েও প্রশ্ন রাখা হয়েছিল তাঁর কাছে। উত্তরে আল্লু অর্জুন যা বলেন তা নিয়েও শুরু হয়েছে চর্চা।


অভিনেতা স্পষ্টই বলেন, “এই মুহূর্তে হিন্দিতে অভিনয় করা আমার কাছে একটু অস্বস্তির। কিন্তু যদি প্রয়োজন হয় আমি নিজের সবটা দিয়ে দেব।” অর্থাৎ মহেশ বাবুর মতো সরাসরি কোনো বিতর্কিত মন্তব‍্য না করলেও আল্লু স্পষ্টই জানিয়েছেন, হিন্দি ভাষায় কথা বলাটা এখনি তাঁর পক্ষে সম্ভব হবে না। তবে কোনো না কোনোদিন যে তিনি বলিউডে পা ঠিকই রাখবেন।

গত জানুয়ারি মাসেও আল্লু অর্জুন বলেছিলেন, তিনি হিন্দি ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন। তবে সেসব তেমন মনে ধরেনি তাঁর। সম্পূর্ণ অন‍্য একটি ইন্ডাস্ট্রি, অন‍্য ভাষায় কাজ করা সহজ নয়। এর জন‍্য সাহস লাগে, ঝুঁকি নিতে হয়। ভাল প্রোজেক্ট পেলে সেই ঝুঁকি নিতে রাজি আল্লু অর্জুন। তাঁর আশা, খুব শীঘ্রই হিন্দি ইন্ডাস্ট্রিতে তাঁকে দেখতে পাবেন দর্শকরা।

তবে বলিউডে পা রাখার আগে এক শর্তও রেখেছেন আল্লু অর্জুন। অভিনয় করতে হলে নায়কের চরিত্রেই করবেন তিনি। সহ অভিনেতার ভূমিকায় অভিনয়ের প্রস্তাব আসলে তাতে তিনি রাজি হবেন না বলে আগেভাগেই জানিয়ে দিয়েছেন অভিনেতা। বেশ দম্ভের সঙ্গেই তিনি বলেন, এত বড় একজন সুপারস্টারকে সহ অভিনেতার চরিত্র দেওয়ার তো কোনো মানেই হয় না।

Related Articles