ভিডিওটাইমলাইনবিনোদন

গম্ভীর লুক হাওয়া! চটুল হিন্দি গানে জমিয়ে নাচলেন জি বাংলার ‘আলো’, মুহূর্তে ভাইরাল দেবাদৃতার ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: জি বাংলার (zee bangla) অন‍্যতম জনপ্রিয় সিরিয়াল (serial) ‘আলো ছায়া’র আলোকে চেনেন না এমন সিরিয়ালপ্রেমী খুব কম। দুই মাসতুতো বোন আলো ও ছায়ার মধ‍্যে আলোই বড় বয়সে। সেই সঙ্গে পড়াশোনা থেকে শুরু করে বুদ্ধি বিচক্ষণতা সবেতেই অগ্রগামী আলো। বেশ গম্ভীর চরিত্রের আলোর চরিত্রে অভিনয় করছেন দেবাদৃতা বসু (debadrita basu)।

তবে সিরিয়ালে যতই গম্ভীর দেখান না কেন, আসল জীবনে কিন্তু খুবই হাসিখুশি প্রাণোচ্ছল মেয়ে দেবাদৃতা। বয়স সবে ১৯, এর মধ‍্যেই বাংলা সিরিয়ালের জগতে বেশ পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি। তবে শুধু টেলিভিশনেই নয়, থিয়েটারেও অভিনয় করেন দেবাদৃতা। বাবার দেখাদেখিই অভিনয় জগতে পদার্পণ করেন তিনি।

01manual 50t8jcs81ll0 list Bangla Hunt Bengali News
অভিনয় পড়াশোনা দু দিক সামলে সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন দেবাদৃতা। তিনি নিজেই ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন অনুরাগীদের জন‍্য। নিত‍্য নতুন ফটোশুটই বলুন বা শুটিং সেটের ঝলক সবই নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে শেয়ার করেন দেবাদৃতা।

এবার ফের ভাইরাল হয়েছে অভিনেত্রীর একটি নাচের ভিডিও। জনপ্রিয় হিন্দি গান ‘জলেবি বাঈ’ এর রিমিক্স গানে মেকআপ রুমে বসেই নাচতে দেখা গিয়েছে দেবাদৃতাকে। আলোর বেশেই নেচেছেন তিনি। তাঁকে সঙ্গ দিয়েছেন সিরিয়ালের তাঁর মেজ জা। তবে ভিডিওটি নিজে শেয়ার করেননি দেবাদৃতা। জি বাংলার অফিশিয়াল হ‍্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছে ভিডিওটি।

প্রসঙ্গত, এর আগে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘জয়ী’তে অভিনয় করেছিলেন দেবাদৃতা। সেটাই ছিল তাঁর প্রথম ছোটপর্দায় অভিনয়। ফুটবল শিখে অসাধারন অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছিলেন তিনি। টিআরপি তুঙ্গে উঠেছিল জয়ী সিরিয়ালের।

Back to top button